২৩। মাত্র ১ ক্লিকেই আপনার আইপি ঠিকানাকে সবার নজর-দৃষ্টি হতে দূরে রাখুন! সেইসাথে গোয়েন্দাগিরীর মজা নিন!!

13 125

কাজের তাগিদে বিভিন্ন সময়ে আমাদের আইপি হাইড করবার প্রয়োজন পড়ে।যেমন- কোন গুরুত্বপূর্ণ কাজ করতে, সন্দেহজনক অবস্থান থেকে দূরে থাকতে, কোন নজরদারী এড়িয়ে চলতে ও ক্ষেত্র বিশেষ হ্যাকিং করতে। এর মধ্য আমরা অনেকেই বিভিন্ন আইপি হাইড সফটওয়্যার ব্যবহার করে থাকি যেমন- – Real Hide IP, Mask Hide IP, Easy Real Hide IP, Easy Hide IP ইত্যাদি। এদের প্রত্যেকের কাজের ধারা প্রায় একই রকম। অনেক IP ভেন্ডর অআবার ভিন্ন নাম দিয়ে অন্য একটি প্রোডাক্টও বাহির করেন। যেমন- বর্তমানে Mask Hide IP নামে যে সফটওয়্যারটা আছে তা – Real Hide IP কোম্পানীরই তৈরি।

আমরা পিসি ব্যবহারকারী অনেকেই হয়ত এই রকম কোন সফটওয়্যার ব্যবহার করছি। তাও হয়ত পূরাতন ভার্সনের কিংবা ডেমো ভার্সনের। যাইহোক আজ আমি আপনাদেরকে আইপি লুকানোর সেরা একটি সফটওয়্যার উপহার দিব তাও আবার সর্বশেষ সংস্করনের।

বর্তমানে বাজার ও ব্যবহারকারীর দিক থেকে এটি শীর্ষ অবস্থানে রয়েছে। প্রায় ৪৫ মিলিয়ন ইউজার রয়েছে। এর নাম – Real Hide IP। এর সর্বশেষ সংস্করন হল-৪.২.১.৮।

বর্তমানে এর বাজার মূল্য প্রায় ৪৯ ডলার। কি ঘাবড়ে গেলেন নাকি? ভয় পাবার কিছুই নাই। আমি আপনাদেরকে এই সফট ওয়্যারটি ক্রাক করে দিয়েছি।

আসুন এক নজরে স্কীন শর্টের মাধ্যমে জেনে নিই এর কি সুবিধা আছে-

এটা কিভাবে কাজ করে?

কিভাবে পিসিতে ব্যবহার করবেন?

প্রথমে আমার প্রেরিত ডাউনলোড লিংক হতে ফাইলটি নামিয়ে নিন। মাত্র ৫ মেগাবাইটের ফাইল। ফাইলটি নামিয়ে দেখবেন এর মধ্য ২ টি অংশ রয়েছে তথা-Real Hide IP ইনষ্টল ফাইল ও অন্যটি ক্রাক ফাইল।

১। প্রথমে Real Hide IP ফাইলটি ইনষ্টল করে নিন। কিন্তু প্রথমত এটি চালু করবেন না। যখন দেখবেন যে, ইনষ্টল শেষে  চিত্রনুযায়ী একটি স্কীন অআসবে। সেখান হতে Run Real ……IP অপশন হতে টিক মার্ক উঠিয়ে দিতে হবে।

২। অতপর এবার Real Hide IP ক্রাক ফাইলটি কপি করে নিয়ে যেখানে Real Hide IP ইনষ্টল করছেন সেই ফোল্ডারে পেষ্ট করে দিন। বিশেষত এটি C:// ড্রাইভে ইনষ্টল হয়। ক্রাক পেষ্ট করার পর Real Hide IP সফট: চালু করুন। নিম্নরুপ এন্টারফেস আসবে। তবে এখানে নেট চালু করে নিতে হবে-

৩। আইপি ঠিকানা লুকানোর জন্য Choose IP Coutry তে ক্লিক করে যে কোন দেশ সিলেক্ট করে Hide IP অপশনে ক্লিক করলেই হবে-

৪।ইচ্ছা করলে আপনি কাষ্টমাইজ কিছু করতে চাইলে Settings অপশন হতেও কাজ করে নিতে পারেন।

ব্যস কাজ শেষ। এবার নিশ্চিন্তে ব্যবহার শুরু করুন আইপি লুকানোর। মূলকথা নিজেই নিজের আইপি লুকিয়ে গোয়েন্দাগিরীর কাজ শুরু করতে পারেন।

যারা আগ্রহীগণ সফটওয়্যারটি ডাউন লোড করতে নিচের লিংকে ক্লিক করুন-

Real Hide IP Soft

Password: cfbtru

 পরামর্শ-

সফটওয়্যারটি চালু করলে অনেক সময় বিভিন্ন ওয়েব সাইটে প্রবেশ করতে ব্লক করে দেয় বা অনেক সময় নেয়।

এই ক্ষেত্রে করনীয় হল যে সাইটে আপনি ঢুকবেন সেই সাইটে প্রবেশ করে Real Hide IP সফটওয়্যারটি চালু করে নিলেই হবে। এবং এখানে আপডেট করার প্রয়োজন নাই।

N.B- : PLEASE  DO NOT COPY MY ANY COLLECTION & AND DO NOT SHARE IT OF OTHER PERSONS  ™ AMD

 সম্মানীত ভিজিটরদের উদ্দেশ্য কিছু কখা-

প্রিয় প্রযুক্তি ব্লগ প্লাটফর্ম পিসি হেল্প লাইন সাইটে প্রায় ১ মাসের মত সময়ে জয়েন করে সর্বমোট ২৩ টির মত পোষ্ট করেছি। এর মধ্য ব্যক্তিগতভাবে লিখেছি প্রায় ১৫ টির মত। এই পোষ্টের অলংকরন, এডিট ও টাইপিংয়ে আমার বেশ কয়েকজন সহপাঠী সহায়তা করেছে, মুলত যারা পিসি ভাল অপারেট করতে পারে ও ব্লগ বিষয়ে লেখালেখি করে। অবশ্য পূর্বের পোষ্টগুলোতেও ( সাইট হ্যাক হবার কারনে মুছে গেছে- জানুয়ারী থেকে শুরু করা) তারা অনেকেই এডিটকরন ও লিখেছিল। আপনারা হয়ত লক্ষ্য করবেন যে, মাঝে মধ্য আমার/আমাদের পোষ্টের নিচে  CFBT লেখা থাকে। এর অর্থ হল- CAMPUS FRIENDS BLOGGER TEAM। আমরা বন্ধুরা ব্যক্তিগতভাবেই এই টিম গঠন করেছি।

আজকের দিনে এই শেষ পোষ্টগুলো শেয়ার করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি। এখানে কিন্তু চিরবিদায় বলছি না। কিছু দিনের জন্য জন্য বিরতি নিচ্ছি। যেহেতু পূর্বেই বলেছি আমার ক্যাম্পাসের ছুটি প্রায় ৪০ দিনের আগামী মাসের ১০ তাং পর্যন্ত। এর মধ্য বেশ কয়েকটি দিন প্রায় ২ সপ্তাহ অতিবাহিত হয়ে গেছে। তাছাড়া কিছু দিনের জন্য একটি জরুরী কাজ ও ভ্রমন বিলাস হিসাবে  ভারত যাব, তাই …… একটু রেহাই পেতে চাচ্ছি। পিসি হেল্প লাইন সাইট ব্লগে যে মেইল দ্বারা একাউন্ট ওপেন করেছি তার স্বত্তাধিকারী কিন্তু আমি। আসলে ক্যাম্পাসে আমার ডিপার্টমেন্টে অনেক বন্ধু-বান্ধবী আছে। বিবিএ (Business Faculty) আমাদের ডিপার্টমেন্টে আমাদের ব্যাচে বর্তমানে প্রায় ৯৬ জন Student রয়েছে।এর মধ্য গুটি কয়েকজন কম্পিউটার বিষয়ে ভালভাবে জানে। এদের সবার মধ্য আমার কম-বেশী সখ্যতা আছে।আবার এদের অনেকেই তাদের নিজস্ব সাইট ব্লগে নিয়মিত পোষ্ট করে থাকে। তাছাড়া আমি ও আমার বন্ধুরা ফ্রিল্যন্স সাইটেও কাজ করে থাকি।

মূলত পিসি হেল্প লাইন সাইটে আমি একাই লিখছি।তাই আমার ঐ সকল বন্ধুরা আমাকে একটি চমকপ্রদ অফার করল-” দোস্ত তোর একাউন্ট পোষ্টে পিসি হেল্প লাইন সাইটে আমরা কজন কিছুদিনের জন্য পোষ্ট করি। আর তুই আমাদের নিজস্ব ব্লগ সাইটে পোষ্ট করতে থাক। তাহলে আমাদের বন্ধুদের সবার মাঝে প্রযুক্তি বিষয়ক জ্ঞাণ আরো বিকশিত হবে।” আসলে দেশের বিভিন্ন স্থান/জেলা থেকে এখানে অধ্যায়ন করতে এসেছি। মায়াজালেও বেশী জড়িয়ে গেছি। তাই তাদের আবদারটা খুশী মনে গ্রহন করতে হল। আসলে যারা বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চ শিক্ষা গ্রহন করতে এসেছেন তারাই বলতে পারবেন- বন্ধুত্বের মায়াটান কতটুকু!

সুতরাং এর পরবর্তী পোষ্ট গুলো আমার বন্ধুরাই শুরু করবে। তাদের মধ্য একজন দলনেতা থাকবে তার নামটা প্রোফাইলে শো করবে। এবং যিনি লিখবেন বা পোষ্ট করবেন সেই পোষ্টের শেষে তার পূর্ণ নাম বা নীক নাম দেওয়া থাকবে। আর আমি ইতিপূর্বে যে পোষ্টগুলো লিখেছি তার সংকেত তো দেয়াই আছে।সুতরাং পূর্ববর্তী পোষ্টের যদি কোন কমেন্ট পাই তাহলে সেগুলো দেখার দ্বায়িত্ব আমার। তাছাড়া এমনিতে তো আমার লেখা থাকবেই। আশা করি আরো ভাল ভাল পোষ্ট উপহার দিতে পারব আমি ও আমার বন্ধুরা।

একটি ব্লগে পোষ্ট করাটা যে কতটা সময় ও ধৈর্যর ব্যাপার তা প্রায় অনেকেই অবহিত। আমার মনে হয়, এই ব্লগ সাইট আমি ও আমার বন্ধুরাই হয়ত ১ম যারা যৌথভাবে পোষ্টগুলো করে থাকি।

এটা মনে করি এই সাইটের আমাদের প্রকাশিত পোষ্টগুলো ক্যাম্পাস জীবনের স্মৃতি হয়ে থাকবে। এই স্মৃতিগুলো ধরে রাখার জন্য CFBT একটি উদ্যোগ নিয়েছি। দ্রুতভাবেই নিজেদের একটি ব্লগ সাইট ও ফেসবুক একাউন্টের কাজ করতে যাচ্ছি। কাজের প্রসেস শেষ হলে তা পিসি হেল্প লাইনের ভিজিটরদের লিংক দিয়ে দিব (ইনশা-আল্লাহ)

অবশ্য সম্মানীত ভিজিটর যারা তারা আমার/আমাদের প্রকাশিত পোস্টগুলো সম্পর্কে মতবাদ বা পরামর্শ দিতে আমাকে পেতে ফেসবুক লগইন করতে পারেন।

Face Book লিংক এখানেAmd Abdullah  Islam

পরিশেষে পিসি হেল্প লাইন পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য, উজ্জল ভবিষ্যত ও শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আগামী দিনের ……… প্রত্যাশাতে। সেই সাথে পিসি হেল্প লাইনের সুরে আমিও একই কথা বলতে চাই- “নিজে জানুন, অন্যকে জানান”

সবাই সুস্থ্য থাকুন, পিসি হেল্প লাইনের সাথেই থাকুন। – আল্লাহ হাফেয

—————————————————————–

 

13 মন্তব্য
  1. লিটন হাফিজুর বলেছেন

    Nice post.thanks.

  2. ~* ইমন *~ বলেছেন

    আমাদের সাথে শেয়ার কারার জন্য আপনাকে ধন্যবাদ।

  3. রবি রাজা বলেছেন

    Kaj kore nai . crack file eror .

  4. B Islam বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ 🙂

  5. Mtm Sujan বলেছেন

    password chacchhe kno download korar shomoy?????

    1. ~* ইমন *~ বলেছেন

      @Mtm Sujan: Password: cfbtru

  6. GJTanvir বলেছেন

    Amar QUBEE Te Valo Vabe Kaaj Korse ….
    THANK U VERY MUCH ….
    KEEP IT UP …

  7. mirzas007 বলেছেন

    Thank You very much for share this software

    1. AMD. ABDULLAH বলেছেন

      Thanks 4 Comment.

  8. arif46 বলেছেন

    চমৎকার পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ । আপনার ভ্রমন শুভ হোক ।

  9. সিহাব সুমন বলেছেন

    Thanks for share.

    1. AMD. ABDULLAH বলেছেন

      Welcome!

উত্তর দিন