বাংলাদেশের প্রতিপক্ষ আজ দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখুন অনলাইনে

2 131

হারের বৃত্তে ঘুরপাক খেতে থাকা বাংলাদেশ দল আজ দক্ষিণ আফ্রিকার মোকাবেলায় নামছে ওপেনার তামিম ইকবালকে ছাড়া। শক্তিশালী দলটির মুখোমুখি হওয়ার আগেই ইনজুরির কবলে পড়েছেন তামিম। যদিও তামিমের ইনজুরি বাংলাদেশ দলকে দুশ্চিন্তায় ফেলে দিল। তামিমের বিকল্প হিসাবে ঠাঁই পাওয়া বিজয় ঘরোয়া ক্রিকেটে ভালো খেললেও এটাই তার প্রথম আন্তর্জাতিক ম্যাচ। যদিও আইসিসির পরিসংখ্যান খাতায় এই ম্যাচের উল্লেখ থাকবে না এর মধ্যেও শক্তিশালী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ের ব্যাপারে আশাবাদী বাংলাদেশ দল। দক্ষিণ আফ্রিকা পুরো শক্তির দল নামাচ্ছে না। এটাই আমাদের মনোবল বাড়াবে। আমরা এই ম্যাচের জয়ের ব্যাপারে আশাবাদী। টি-টোয়েন্টির খেলায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের খুব বেশি অভিজ্ঞতা নেই। ২০০৭ ও ২০০৮ সালে তাদের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে উভয়টিতেই হেরেছে বাংলাদেশ দল। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ডে আফ্রিকার কাছে হেরে বিদায় নিতে হয়েছিল বাংলাদেশকে। মাঝের চার বছরে প্রোটিয়াসদের বিপক্ষে আর কোন টি-টোয়েন্টি না খেললেও গত বিশ্বকাপে মিরপুর স্টেডিয়ামে তাদের কাছে ৭৮ রানে অলআউট হবার লজ্জা এখনো দু:স্বপ্ন হয়ে আছে। অবশ্য সেসব ম্যাচকে পেছনে ফেলেই এ বছর মুশফিক বাহিনী এশিয়া কাপে ভারত ও শ্রীলংকার মত দলকে হারিয়ে রানার্সআপ হওয়ার কৃতিত্ব দেখায়। তাই জিম্বাবুয়ে ম্যাচের কথা ভুলে বাংলাদেশ চাইছে ফর্মের ধারাবাহিকতা বজায় রাখতে। অনলাইনে সরাসরি খেলাটি দেখতে ক্লিক করুন।

বাংলাদেশ দল

মুশফিকুর রহিম (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ আশরাফুল, এনামুল হক বিজয়, নাসির হোসেন, আব্দুর রাজ্জাক, ইলিয়াস সানি, মাশরাফি বিন মুর্তজা, আবুল হোসেন, জিয়াউর রহমান ও জহুরুল ইসলাম।

বাংলাদেশ সময় বিকাল পাঁচটায় হারারে স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে খেলাটি। চ্যানেল নাইন সমপ্রচার করবে এবং বাংলাদেশ বেতার ম্যাচটির ধারাবিবরণী দিবে।

2 মন্তব্য
  1. লিটন হাফিজুর বলেছেন

    Thanks for share.

  2. AL-AMINB বলেছেন

    thnanks

উত্তর দিন