পোর্টেবল Kaspersky TDSSKiller মাত্র ১.৯৪ মেগা

9 137

আপনার পিসির লুকানো পোকা-মাকড় খুজে বের করতে এবং তাদেরকে মেরে ফেলতে নিয়ে এলাম ক্যাসপাস্কাই এর টিডিএসএস কিলার। যা পোর্টেবল এবং মাত্র ১.৯৪ মেগা। এটা ইনষ্টল করার প্রয়োজন নাই। শুধু ডাউনলোড করুন এবং র‌্যার ফাইলটি আনর‌্যার করুন।

এবার ওপেন করে Start Scan এ ক্লিক করুন ।

এটা যেসব কীটগুলো ফাইন্ড করতে সক্ষম তার একটি লিষ্ট আপনাদেরকে দিয়ে দিলাম নিচে >
Rootkit.Win32.TDSS, Rootkit.Win32.Stoned.d, Rootkit.Boot.Cidox.a, Rootkit.Boot.SST.a, Rootkit.Boot.Pihar.a,b,c, Rootkit.Boot.CPD.a, Rootkit.Boot.Bootkor.a, Rootkit.Boot.MyBios.b, Rootkit.Win32.TDSS.mbr, Rootkit.Boot.Wistler.a, Rootkit.Win32.ZAccess.aml,c,e,f,g,h,i,j,k, Rootkit.Boot.SST.b, Rootkit.Boot.Fisp.a, Rootkit.Boot.Nimnul.a, Rootkit.Boot.Batan.a, Rootkit.Boot.Lapka.a, Rootkit.Boot.Goodkit.a, Rootkit.Boot.Clones.a, Rootkit.Boot.Xpaj.a, Rootkit.Boot.Yurn.a, Rootkit.Boot.Prothean.a, Backdoor.Win32.Trup.a,b, Backdoor.Win32.Sinowal.knf,kmy, Backdoor.Win32.Phanta.a,b, Virus.Win32.TDSS.a,b,c,d,e, Virus.Win32.Rloader.a, Virus.Win32.Cmoser.a, Virus.Win32.Zhaba.a,b,c, Trojan-Clicker.Win32.Wistler.a,b,c, Trojan-Dropper.Boot.Niwa.a, Trojan-Ransom.Boot.Mbro.d, e, Trojan-Ransom.Boot.Siob.a, Trojan-Ransom.Boot.Mbro.f. 

আরে ভাই অবাক হচ্ছেন ? অবাক হওয়ার কিছু নাই. ছোট লঙ্কায় ঝাল একটু বেশীই থাকে । তাই সাইজ ছোট হলে কি হবে…….

আর এই কীটগুলোর কারনে কিন্তু পিসি অনেক স্লো হয়ে থাকে….. সকলধরনের স্পীড কমে যায়। তাই দেরী না করে এখুনি এটাকে কাজে লাগান ।

ডাউনলোড লিংক >http://www.mediafire.com/?ariya8v2d021z17

ধন্যবাদ সবাইকে ; নিজে জানুন অন্যকে জানান।

এই Anti-rootkit utility সম্বন্ধে বিস্তারিত জানতে চাইলে দেখে আসুন ।

9 মন্তব্য
  1. Habibur Rahman বলেছেন

    ভাই downlode hoi na

  2. লিটন হাফিজুর বলেছেন

    nice post

  3. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  4. শিমুল বলেছেন

    অসংখ্য ধন্যবাদ।

  5. AL-AMINB বলেছেন

    oh nice ekta jinish dilen vai.
    thanks.

    1. খুরশীদ সিহাব বলেছেন

      Welcome

  6. রহস্যময়ী ভিজিটর বলেছেন

    Thanks for share this post। অসাধারন!! ব্রাদার, যাদের পিসিতে লাইসেন্স এন্টিভাইরাস অআছে এটি চালাতে গিয়ে কি কোন সমস্যা সৃষ্টি করবে? যেমন- ইসেট সিকিউরিটি অনেক সময় অন্য ভেন্ডর এন্টিভাইরাসকে ভাইরাস ও ট্রোজান হিসাবে শনাক্ত করে। Kaspersky TDSSKiller কে কি আপডেট করা যাবে?

    1. খুরশীদ সিহাব বলেছেন

      Kono problem nai; update kora jabe

  7. সিহাব সুমন বলেছেন

    Thanks for share.

উত্তর দিন