জিপি তে নিয়ে নিন ২.৫ এবং ৪ জিবি ইন্টারনেট সম্পূর্ন ফ্রি তে

0 139

জিপির গ্রাহকগন অনেকদিন ধরেই ফ্রি নেটের ভালো ভালো ফ্রি নেটের অফারের কথা শোনেন না। তাদের জন্যই একটা বড় সড় প্যাকেজ উপস্থাপন করলাম। সবচেয়ে মজার ব্যপার হল এই প্যাকেজটি আপনি রেগুলার প্যাকেজের মতই ব্যবহার করতে পারবেন তবে তার জন্য যা যা করতে হবে এবং প্যাকেজের সম্পুর্ন ডিটেইলস ও মেয়াদ সম্পর্কে জানতে নিচের দিক লক্ষ্য করুন।

কিছু পেতে হলে কিছু দিতে হয়ঃ-

আপনাকে জিপির একটি মডেম কিনতে হবে। দাম ১৪৯৯ টাকা।

GP-4GB-2.5GB-bonus

প্লিজ ভাই গালাগালি করবেন না। আগে বুঝে নিন তারপর বলবেন খারাপ নাকি ভালো!

কিছু দেওয়া শেষে যা পাবেনঃ-

যাই হোক আর কোনো চিন্তা নাই দেওয়া শেষ এবার আসি পাওয়ার কথায়। আপনি প্রতি ২.৫ জিবির কিনলে ২.৫ জিবি ফ্রি পাবেন (৩৫০ টাকা )আর ৪ জিবি (৫০০ টাকা) কেনার জন্য ৪ জিবি ফ্রি পাবেন। যারা ব্রডব্যান্ড ব্যবহার করেন তারা তো করেনই আর যারা করেন না তারা এই প্যাকেজের মাধ্যমে অনেক লাভবান হবেন।

এবার মোট খরচ যোগ করুনঃ-

২.৫ জিবির জন্য মোট খরচ ১৪৯৯+৩৫০= ১৮৪৯ টাকাএবং

৪ জিবির জন্য মোট খর ১৪৯৯+৫০০= ২০৪৯ টাকা

কি খুব বেশি খরচ মনে হচ্ছেঃ-

না ভাই একদম ই কম। আপনি যদি ৬ মাস একটানা ৫ জিবি করে প্রতি মাসে ব্যবহার করেন তাহলে আপনাকে প্রতি মাসে গুনতে হবে ৪৪৫ (৮৯ টাকায় ১ জিবি হিসেবে) টাকা আর যদি প্রতি মাসে ৮ জিবি ব্যবহার করেন তাহলে খরচ হবে ৭১২ টাকা (৮৯ টাকায় ১ জিবি হিসেবে)

কিন্তু ৬ মাস এভাবে প্রতি মাসে ৪৪৫ টাকা এবং ৭১২ টাকা হলে ৬ মাসে বাশ যাবে ২৬৭০ এবং ৪২৭২ টাকা … কিন্তু আপনি যদি উপরের অফার টি ব্যবহার করেন তাহলে আপনি শুধু মাত্র উপরোক্ত টাকাই খরচ হবে।

আর সাথে তো জিপির মডেম ফ্রি পাইলেন আর চিন্তা কি!!! চালান উড়া ধুরা! স্পিড মাগার ৩জি।

টিপস প্রদানকারী পিসি হেল্প লাইন বিডি। যেকোনো জিজ্ঞাসা বা সমস্যা সম্পর্কে জানাতে মন্তব্য করুন।

উত্তর দিন