জনপ্রিয় ৩ টি কম্পিউটার গেম ডাউনলোড করে নিন

বিসমিল্লাহির রাহমানির রাহীম

ছোট হোক কিংবা বড় যে কেউ ভিডিও গেম খেলতে পছন্দ করে। সময় ব্যয় করার আদর্শ উপায় হল গেম খেলা। এতে মস্তিস্ক সক্রিয় থাকে এবং মন ভাল থাকে।

বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে সবাই আধুনিক গ্রাফিক্সের গেম খেলতে পছন্দ করে। তবে দিনে দিনে, যতই গেম আধুনিক আর উন্নত গ্রাফিক্সের হোক না কেন, সেই পুরাতন গেমগুলি এখনও অভিজ্ঞ গেমারদের মনে জায়গা করে আছে। আপনি এই পোস্টটি পড়ে জনপ্রিয় ৩ টি পুরাতন কম্পিউটার গেমগুলি ডাউনলোড এবং উপভোগ করতে পারেন। তাই চলুন আপনাদের আর অপেক্ষা না করিয়ে মূল প্রসঙ্গে চলে যাই।

কম্পিউটার গেম ডাউনলোড

জনপ্রিয় ৩ টি কম্পিউটার গেম

নতুন কিংবা পুরাতন যেকোন কম্পিউটারে এই গেমগুলি খেলা যাবে। গেম ৩ টি খেলার জন্য আপনার কম্পিউটারের সিপিইউ নূন্যতম পেন্টিয়াম ৩ এবং গতি ১.৪ গিগাহার্টজ হতে হবে। ১.৫ জিবি ফ্রি হার্ড ড্রাইভ স্পেস, ২৫৬ এমবি র‌্যাম এবং ৬৪ এমবি ভিডিও কার্ড থাকতে হবে। গেম ৩ টি হলঃ Grand Theft Auto: Vice City (বাংলা), I.G.I.-2: Covert Strike এবং Need for Speed: Most Wanted (২০০৫)।

Grand Theft Auto: Vice City (বাংলা)

কম্পিউটার গেম

গ্র্যান্ড থেফট অটো: ভাইস সিটি একটি ওপেন ওয়ার্ল্ড একশন এবং অ্যাডভেঞ্চার কম্পিউটার গেম। গ্র্যান্ড থেফট অটো: ভাইস সিটি ২০০২ সালে রকস্টার নর্থ নির্মান করেছে এবং প্রকাশ করেছে রকস্টার গেমস। এটি ২০০১ সালের গ্র্যান্ড থেফট অটো III এর পরে গ্র্যান্ড থেফট অটো সিরিজের প্রথম গেম। ১৯৮৬ সালের আমেরিকান কালচারের উপর গেমটি তৈরী করা হয়েছে।

ডাউনলোড লিংকঃ এখানে ক্লিক করুন

I.G.I.-2: Covert Strike

কম্পিউটার গেম

I.G.I.-2: Covert Strike একটি কৌশলগত শ্যুটার কম্পিউটার গেম। I.G.I.-2: Covert Strike ২০০৩ সালে ইনারলুপ স্টুডিও নির্মান করেছে এবং প্রকাশ করেছে কোডমাস্টার

ডাউনলোড লিংকঃ এখানে ক্লিক করুন

Need for Speed: Most Wanted (২০০৫)

কম্পিউটার গেম

Need for Speed: Most Wanted (২০০৫) হল একটি ওপেন ওয়ার্ল্ড রেসিং কম্পিউটার গেম। এটি ২০০৫ সালে ইএ কানাডা নির্মান করেছে এবং ইলেকট্রনিক আর্টস প্রকাশ করেছে। আমেরিকার অবৈধ স্ট্রীট রেসিং কে কেন্দ্র করে গেমটি তৈরী করা হয়েছে। রকপোর্টের কাল্পনিক শহরে নতুন একজন স্ট্রীট রেসারের আগমন ঘটে। তাকে নিয়েই কাহিনি।

ডাউনলোড লিংকঃ এখানে ক্লিক করুন

Leave a Reply