কীভাবে সহজেই বিনামূল্যে ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক পাবেন

এটি একটি স্পন্সরড পোস্ট। এই স্পন্সরড পোস্টটির নিবেদন করছে “ইজিগেটইনস্টা”

ইন্টারনেট জুড়ে ইনস্টাগ্রাম জনপ্রিয়তার শিল্প বেশ সমৃদ্ধ। ইনস্টাগ্রাম সম্পর্কে আমরা কম বেশি সবাই জানি। ফেসবুক, টুইটারের মতই এটি আরেকটি সামাজিক যোগাযোগ মাধ্যম। এর অ্যাপ বা ওয়েবসাইট দুটোই সকলের কাছে বেশ জনপ্রিয়। এছাড়াও যারা সোশ্যাল মার্কেটিং করেন তাদের জন্য ইনস্টাগ্রাম গুরুত্তপূর্ণ। কাজেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার বা পোস্টে লাইক প্রয়োজন হতেই পারে। এই পোস্ট পড়ে সহজ পদ্ধতিতে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ইচ্ছামত ফলোয়ার এবং লাইক বাড়িয়ে নেওয়া যাবে।

গুগলে সার্চ দিলে আপনার সামনে এমন অসংখ্য সাইট আসবে যারা অসংখ্য ফ্রি ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক অফার করে থাকে। কিন্তু এদের মধ্যে বিনামূল্যে বা অর্থ খরচ করে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার এবং পোস্টে লাইক পাওয়ার সেরা টুল হলো ইজিগেটইনস্টা। কারণ এর মাধ্যমে আসল ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক সহজেই দ্রুত পাওয়া যায়। এটি একাউন্টের ১০০% নিরাপদ সুরক্ষা ব্যবস্থা সরবরাহ করে। এটি ব্যবহার করতে কোনো অর্থের প্রয়োজন হয় না। প্রত্যেকে অন্যেকে লাইক বা ফলো করে ফ্রিতে অসংখ্য কয়েন উপার্জন করা যায়। এই কয়েন ব্যবহার করে আনলিমিটেড লাইক বা ফলোয়ার নিজের ইনস্টাগ্রাম একাউন্টে নেওয়া যায়। এর সর্বশেষ সংস্করণে নতুন সুবিধা যুক্ত করা হয়েছে। নতুন সুবিধা অনুযায়ী কিছু অর্থ ব্যয় করে ইনস্টাগ্রাম একাউন্টে আনলিমিটেড লাইক বা ফলোয়ার নেওয়া যায়। ইজিগেটইনস্টা দ্রুত নিরাপদ উপায়ে তাত্ক্ষণিক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার এবং লাইক প্রদান করে থাকে। এজন্য অন্য পরিষেবা থেকে এটি সম্পূর্ণ আলাদা। এর মাধ্যমে যখন ফলোয়ার বৃদ্ধি পাবে তখন একই সঙ্গে লাইকও বৃদ্ধি পাবে। এটি ফ্রি, তবে উচ্চমানের ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক দেওয়ার গ্যারান্টি দেয়। এর সমস্ত ব্যবহারকারী হল প্রকৃত ইনস্টাগ্রাম ব্যবহারকারী। তাই আপনি যখন ফলোয়ার এবং লাইক নিবেন তখন সক্রিয় এবং আসল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পাবেন।

ইজিগেটইনস্টা ৩টি প্ল্যাটফর্ম সমর্থন করে: অ্যান্ড্রয়েড, পিসি এবং আইওএস। এই অ্যাপ্লিকেশন তিনটি সম্পূর্ণ বিনামূল্যে। তাই এর জন্য কোন অর্থ ব্যয় করতে হবে না। চাইলে ওয়েবসাইট থেকেও এর পরিষেবা ব্যবহার করা যাবে।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা অ্যাপ ব্যবহার করে কীভাবে ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক নিবেন

  • এরপর ইজিগেটইনস্টা অ্যাপে আপনার নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং নতুন অ্যাকাউন্টে লগইন করতে হবে। আপনি যখন লগ ইন করবেন, তখন আপনি তাত্ক্ষণিকভাবে কিছু কয়েন পাবেন, যার সাহায্যে আপনি ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক নিতে পারবেন।

  • টাস্ক শুরু করতে এক বা একাধিক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যুক্ত করতে হবে।

  • এরপর একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নির্বাচন করতে হবে এবং নির্বাচিত অ্যাকাউন্টের জন্য ফলোয়ার বা লাইক টাস্ক প্রকাশ করতে হবে।

  • এটি তাত্ক্ষণিকভাবে ফ্রি ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক পেতে শুরু করবে। আপনি চাইলে কার্য তালিকা থেকে কার্যের অগ্রগতি পরীক্ষা করতে পারবেন।

কয়েন শেষ হলে আরও ফলোয়ার এবং লাইক কীভাবে পাবেন

ফ্রি কয়েন শেষ হওয়ার পর আরও ফলোয়ার এবং লাইক পেতে কয়েন প্রয়োজন। আর এই কয়েন বিনামূল্যে উপার্জন করা যায়। বিনামূল্যে কয়েন উপার্জন করতে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

  • প্রথমে ইজিগেটইনস্টা অ্যাকাউন্টে লগইন করতে হবে।
  • “Get Coins” আইকনে ট্যাপ করতে হবে। এখানে অন্যদের দ্বারা প্রকাশিত ফলোয়ার বা লাইক টাস্ক দেখতে পাওয়া যাবে। কোনও পোস্ট পছন্দ হলে লাইক করে আপনি তত্ক্ষণাত ২০টি কয়েন পাবেন। আপনি পছন্দ করেন না এমন কোনও পোস্ট এড়িয়ে যেতে পারবেন।
  • “Follow” বাটনে ট্যাপ করে ফলো করলে তত্ক্ষণাত ১০০ কয়েন পাওয়া যাবে। এভাবে ফ্রি ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক নেওয়া যাবে।

অর্থ ব্যয় করে কীভাবে ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক পাবেন

কয়েন এর মাধ্যমে ফলোয়ার এবং লাইক পাওয়া যায়। তবে আপনি চাইলে কিছু অর্থ ব্যয় করে ফলোয়ার এবং লাইক কিনতে পারবেন। অর্থ ব্যয় করে ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক কিনতে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

  • প্রথমে ইজিগেটইনস্টা অ্যাকাউন্টে লগইন করতে হবে।
  • স্ক্রিনের নীচে “Buy” লেখা আইকনটিতে ক্লিক করতে হবে এবং ইনস্টাগ্রাম ফলোয়ার লাইক বাড়ানোর জন্য একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নির্বাচন করতে হবে।
  • তারপরে ইনস্টাগ্রাম ফলোয়ার বা লাইক পেতে “Buy Followers” বা “Buy Likes” বাটনে ক্লিক করতে হবে।

ইজিগেটইনস্টা ব্যবহারের সুবিধা

এটি ব্যবহার ১০০% নিরাপদ এবং এতে কোনও ভাইরাস নেই। সমস্ত অ্যান্ড্রয়েড ফোনগুলির সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ। এটি সম্পূর্ণ বিনামূল্যে। এতে কোনো বিজ্ঞাপন নেই এবং ঝুঁকি নেই। এখানে ১০০ ভাগ আসল এবং সক্রিয় ব্যবহারকারী। তাই ফ্রিতে কয়েন উপার্জন করে বিনামূল্যে উচ্চ মানের ইনস্টাগ্রাম ফলোয়ার এবং লাইক পাওয়া সম্ভব। এছাড়া এটি ১৬টি ভাষা সমর্থন করে।

এটি একটি স্পন্সরড পোস্ট। এই স্পন্সরড পোস্টটির নিবেদন করছে “ইজিগেটইনস্টা”