Facebook এর মাধ্যমে সারা বিশ্বের সব ধরনের খবর পাবেন এখন আপনার মোবাইলে, সাপ্তাহিক চার্জ মাত্র ২ টাকা ।

5 155

আসসালামু আলাইকুম , আশা করি সবাই ভাল আছেন এবং আল্লাহর রহমতে ভাল থাকবেন।

গ্রামীণফোন, রবি, বাংলালিঙ্ক, সিটিসেল ও টেলিটক এদের কোম্পানি থেকে প্রায়ই মেসেজ পাবেন যে ব্রেকিং নিউজ পেতে “Bnews”, খেলার খবর পেতে crick ইত্যাদি বিভিন্ন ক্ষেত্রে শর্ট কাট লিখে **** নাম্বারে সেন্ট করুন ,এভাবে সাথে সাথে তো মোবাইলের চার্জ কাটেই তাছাড়া ইনকামিং প্রতি মেসেজ এর জন্য আলাদা চার্জ কাটে । এবার একটু ভেবে দেখুন ফেসবুকের মাধ্যমে কাজটি কত সহজ। আপনি আপনার মোবাইলে Facebook notification For Mobile or Mobile এর Facebook notification এর মাধ্যমে খুব সহজেই পেয়ে যাবেন পৃথিবীতে ঘটে যাওয়া প্রতি মুহুর্তের খবর। ফেসবুকে এমন অনেক পেজ আছে যেগুলো পৃথিবীতে ঘটে যাওয়া প্রতিটি ঘটনা দূর্ঘটনা সম্পর্কিত নিউজ আপডেট করছে,প্রতি মুহুর্তে উদাহরণ স্বরুপঃ বিশ্বের যে কোন খবরের জন্য www.facebook.com/bbcworldnews এই পেজ, ক্রিকেটের জন্য “Cricket We Love You” page তাছাড়া বিভিন্ন কেটাগরির নিউজ বিভিন্ন পেইজে আপডেট করা হয়। সেসব পেইজ গুলো লাইক করে facebook settings এ গিয়ে Mobile এ গিয়ে Notifications এ Click করুন তারপর Enter Name of a Friend or Page এ সেই পেইজ অথবা আপনার পছন্দনীয় যেকোনো পেইজটির নাম লেখুন এক বা একাধিক পেজ অথবা এক বা একাধিক বন্ধুদের নাম সিলেক্ট করার পর Save Changes এ Click করুন , বাস্ কাজ হয়ে গেলো ।

আর মনে রাখবেন ভ্যাট প্রযোজ্য।

প্রথম লিখেছেন Author:Rahat পিসিহেলপলাইন বিডিতে। যার ফেসবুক একাউন্ট https://www.facebook.com/mdrahatali

লেখকের অনুপস্থিতে আমি লিখলাম।

5 মন্তব্য
  1. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  2. সিহাব সুমন বলেছেন

    ধন্যবাদ সুন্দর পোষ্ট এর জন্য।

  3. পথহারা ভিজিটর বলেছেন

    Thanks for share this Post. এখানে সাপ্তাহিক চার্জ কিভাবে ২ টাকা হল, বুঝা গেল না। কারন আমার জানামতে, প্রতিটি এস.এম.এস চার্জ তো প্রায় ২ টাকার মত। তাছাড়া এটি অনেকটাই ব্যয়বহুল।

    1. RAAZ EON বলেছেন

      সহমত!

  4. RAAZ EON বলেছেন

    সাপ্তাহিক চার্জ কিভাবে ২ টাকা হল বুঝলাম্না!! “অন্য ধাঁচের লেখিকা”- কি একটু বুঝিয়ে বলবেন? বলতে তো পারবেননা, তাই লিখে দেন।

উত্তর দিন