স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি এম৪০ আনলো বাজারে

0 1,475

 

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এলো গ্যালাক্সি এম সিরিজের নতুন মোবাইল এম৪০। বর্তমানে শুধুমাত্র দারাজ ডট কম বিডি থেকে এই নতুন মোবাইলটি ক্রয় করা যাচ্ছে। এই মোবাইলটির মূল্য ৩০,৯৯০ টাকা। ফ্ল্যাশ সেল অফারের আওতায় দারাজ ডট কম বিডি থেকে মাত্র ২৭,৯৯০ টাকায় ক্রয় করা যাবে। এই অফার চলাকালীন সময়ে নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২,০০০ টাকা এবং ১,০০০ টাকা ডিসকাউন্ট / ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাওয়া যাবে।

মোবাইলটির ডিসপ্লে ৬.৩ ইঞ্চির ফুলএইচডি+ ইনফিনিটি। মোবাইলটির ৫ মেগাপিক্সেল+৩২ মেগাপিক্সেল+৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড কোণে দুর্দান্ত ভিডিও শট, হাইপার ল্যাপস এবং স্লো-মো অনায়াসে করা যাবে। কর্মদক্ষতার দিক থেকে বিবেচনা করলে গ্যালাক্সি এম৪০ এগিয়ে কারণ, স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা-কোর প্রসেসর সঙ্গে থাকছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। মাইক্রোএসডি কার্ড সংযোগের মাধ্যমে রম ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। এই মোবাইল গেমাররা পছন্দ করবে নিঃসন্দেহে। ব্যবহারকারীকে দিনব্যাপি শেয়ার, স্ট্রিম এবং গেমিংয়ের পূর্ণ স্বাধীনতা দিবে ৩,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এছাড়া ডিভাইসটিতে রয়েছে ১৫ ওয়াটের ফাস্ট-চার্জিং ফিচার।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল এর কর্মকর্তা মো. মূয়ীদুর রহমান বলেন, “ক্রেতারা আমাদের নতুন গ্যালাক্সি এম৪০ পছন্দ করবে বলে আমি আশা করছি। সম্মানিত ক্রেতাদের নতুন অভিজ্ঞতা দিবে আমাদের ফ্ল্যাগশীপ ফোনে ব্যবহৃত ইনফিনিটি-ও ডিসপ্লে। এছাড়া অধিক কর্মদক্ষতাসম্পন্ন স্মার্টফোনে পরিণত করতে এতে শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে।”

সুত্রঃ ফোরথট পিআর, এশিয়াটিক থ্রি সিক্সটি

উত্তর দিন