স্মার্টফোন কিনলেই ‘লাখপতি’ হবার দুর্দান্ত অফার নিয়ে স্মার্টফোন ও ট্যাব মেলায় ‘অপো’

0 1,260

[ঢাকা, ৪ জুলাই ২০১৯] যেকোন মডেলের স্মার্টফোন কিনলেই ‘লাখপতি’ হয়ে যাবার সুযোগ ও ৪৬ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাসসহ দারুণ সব অফার নিয়ে অপো আসছে এবারের স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে। এছাড়াও প্রতিটি স্মার্টফোন ক্রয়েই অপো দিচ্ছে ফ্রি হ্যান্ডসেট, ক্যাশব্যাক, ব্যাকপ্যাক, গিফট বক্স কিংবা ওয়্যারলেস হেডফোন এর মতো দুর্দান্ত সব উপহার। আর এই সব অফার মিলবে ৪-৬ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’ এ অপো’র প্যাভিলিয়নে।

দেশের সকল স্মার্টফোন প্রেমীদেরই সবচেয়ে আকাঙ্ক্ষিত উৎসব স্মার্টফোন ও ট্যাব এক্সপো। এটি এমন এক মিলনমেলা যেখানে বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড তাঁদের যুগান্তকারী উদ্ভাবন আর নতুন সব স্মার্টফোন নিয়ে হাজির হয় ভক্তদের সামনে। স্মার্টফোন প্রেমীদের এই মিলনমেলায় তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড অপো নিয়ে এসেছে এবছরের বিশ্বের সবচেয়ে আলোচিত শার্কফিন রাইজিং ক্যামেরা প্ল্যাটফর্ম এবং হাইব্রিড জুম ক্যামেরার সমৃদ্ধ ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো রেনো ১০এক্স জুম এবং অপো রেনো। এছাড়াও থাকছে রাইজিং ক্যামেরা ও পোর্ট্রেইট ফটোগ্রাফিতে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসা অপো এফ১১ ও অপো এফ১১ প্রো হ্যান্ডসেট। তাছাড়াও অপো এফ সিরিজ এবং এ সিরিজের বিভিন্ন বাজেটের দারুণ সব স্মার্টফোন। আর এসব ফোন ক্রয়ের ক্ষেত্রে অপো ভক্তদের জন্যে নিয়ে এসেছে দারুণ সব উপহার।

যেকোন স্মার্টফোন ক্রয়ে অপো দিচ্ছে ‘লাখপতি’ হবার সুবর্ণ সুযোগ। এছাড়াও ভক্তদের জন্যে প্রতিটি স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রেই থাকছে নিশ্চিত সব উপহার। উপহারসমূহের মাঝে থাকছে ফ্রি হ্যান্ডসেট, ক্যাশব্যাক অফার, আকর্ষণীয় গিফট-বক্স, অপো’র ব্যাকপ্যাক ও সঙ্গীতপ্রেমীদের জন্যে দুর্দান্ত ওয়্যারলেস হেডফোন। আর এই সব অফার পাওয়া যাবে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’ এ অপো’র প্যাভিলিয়নে।

এ প্রসঙ্গে অপো বাংলাদেশ এর পিআর অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি বলেন, “স্মার্টফোন ও ট্যাব এক্সপো এমন একটি উপলক্ষ যেখানে আমাদের সুযোগ ঘটে অপো ফ্যান ও স্মার্টফোনে নতুন সব উদ্ভাবনের সন্ধানে থাকা স্মার্টফোন প্রেমীদের সাথে সরাসরি যোগাযোগের। বছরজুড়েই বহু স্মার্টফোন প্রেমী অপেক্ষায় থাকেন এই সময়ের। ক্রেতাদের এই অপেক্ষা ও ভালবাসার প্রতি সম্মান প্রদর্শন করতেই আমরা নিয়ে এসেছি দারুণ সব উপহার। মেলা চলাকালীন পুরো সময়জুড়েই মিলবে এসব উপহার। মেলায় থাকছে অপো’র নতুন ফ্ল্যাগশিপ অপো রেনো ১০এক্স জুম, অপো রেনো, অপো এফ১১ প্রো ছাড়াও অপোর বিভিন্ন মডেলের হ্যান্ডসেট। সবার প্রতি আমাদের আহবান থাকবে আমাদের প্যাভিলিয়নে এসে স্মার্টফোনে আমাদের নতুন সব উদ্ভাবন পরখ করে যেতে”।

ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৪-৬ জুলাই প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা অবধি চলবে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’। মেলায় প্যাভিলিয়ন ২ এ থাকছে অপো’র রাজসিক উপস্থিতি। এবারের ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’ এ প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো।

উত্তর দিন