পিসি হেল্পলাইন বিডির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে সবাইকে শুভেচ্ছা

2 968

পিসি হেল্পলাইন বিডি’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে আপনাদের সকলকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা। আজ আমরা বিগত বছর গুলো পাড়ি দিয়ে একটি সফল দিনে এসে পৌঁছেছি। নতুন মাইলফলক অর্জন এবং আমাদের নিজস্ব ভাবধারায় আগামীর পথচলা আরও সুদৃঢ় হবে আশা করি। আমরা কেবল শুধু আশা করি না, জোরালোভাবে বিশ্বাস করি যে আমরা একসাথে কিছু ঘটাতে পারি। আমাদের দরকার একে অপরকে বিশ্বাস করা, সমর্থন করা, বস্তুনিষ্ঠ তথ্য প্রযুক্তি উপস্থাপন এবং আমাদের প্রতিভা ও শক্তিকে সঠিক পথে পরিচালিত করা।

প্রযুক্তি বিষয়ে নতুন নতুন পোষ্ট লিখে আমাদের এই ব্লগটিকে বৃহদাকারে পরিণীত করে লক্ষ লক্ষ মানুষের মাঝে পরিচিতি লাভ করিয়েছেন যারা তাঁরা সবাই এর সাফল্যের ভাগিদার। আমরা তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

মোঃ নাফিজ উর রহমান
সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও, পিসি হেল্পলাইন বিডি

2 মন্তব্য
  1. Abdulla Jobaer বলেছেন

    2013 সাল থেকে পিসিহেল্পলাইনের সাথে আছি। সে সময় অনেক টিউন হতো। কিন্তু এখন টিউনের সংখা কমে গেছে ও ভিজিটর এর সংখা কমে গেছে। বর্তমানে এই ব্লগের অবসথা দেখলে খারাপ লাগে, খুব একটা টিউন পাইনা।তাই বাধ্য হয়ে টা ২-১ টিউন করার চেষ্টা করি।আমি চাই এই ব্লগটি আগের মত পরিনিত করুন। নতুন এডমিন নিয়োগ করুন। আমাকেও এডমিন হিসেবে রাখতে পারেন। প্রতিদিন টিউন করে ও SEO করে এই ব্লগের ভিজিটর বাড়াতে সক্ষম হবো, ইন-শা-আলাহ।আমি একটা ব্লগ খুলতে চাই, যদি এই ব্লগে সুযোগ পাই,তাইলে আর খুলবো না। যখন এই ব্লগ বন্ধ ছিল ,তখন টিটিতে একটা টিউন করেছিলাম এই ব্লগ চালু করতে কারন ভালবাসি এই পিসিহেল্পলাইন বিডিকে। এগিয়ে যাক এই প্রত্যাশা করি।

  2. Sobhan বলেছেন

    pchelplinebd ar full team ke dekhte chai…

উত্তর দিন