বাংলালিংক ফ্রি ইন্টারনেট 2019

0 10,322
This entry is part 2 of 31 in the series এন্ড্রোয়েড অ্যাপস

 banglalink free internet

সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন ? আজ আপনাদের মাঝে এক নতুন ধরনের পোস্ট নিয়ে হাজির হয়েছি ।  বাংলালিংক ফ্রিনেট, হুম সত্যিই ফ্রি অবাক হওয়ার কিছু নেই । আমরা অনেক আগে জিপি দিয়ে ফ্রিনেট ব্যবহার করেছি । খুবই ভালো চলতো। এখন হল বাংলালিংক ফ্রিনেট চালানোর সময় ।

ছবি সহ দেখার জন্য এখানে ক্লিক করুন।  

চলুন শুরু করা যাক

যা যা লাগবে :

1) অ্যান্ড্রয়েড ফোন

2) বাংলালিংক সিম

3) Psiphon Pro Apps

আর কিছু সময় লাগবে । প্রথমে আপনার বাংলালিংক সিমে কোন টাকা পয়সা রাখবেন না । বাংলালিংক সিমটা আবশ্যই 4জি করে নিবেন। 4জি করার জন্য আপনাকে নিচের স্টেপ অনুসরন করতে হবে ।

বাংলালিংক 4জি সেটিংঃ-

আপনার ফোনে ডায়াল অপশানে জান তারপর আপনি এই *5000*7# কোর্ডটি ডায়াল করুন । তারপর অপশান থেকে 1 দিয়ে ok করুন ।তারপর আবার অপশান থেকে 1 দিয়ে ok করুন । আপনার এলাকায় যদি 4জি চালু থাকে তাহলে আপনাকে বলা হবে । আপনার সিমটি 4জিতে চালু হয়েছে । আর যদি চালু না হয় তাহলে আপনার সমস্যাটি বলে দিবে । বাংলালিংক 4জি চালানোর জন্য আপনাকে আপনার ফোনটি এবং সিমটি অবশ্যই 4জি হতে হবে ।

অ্যান্ড্রয়েড ফোনঃ-

আপনার যে কোনো ব্যান্ডের একটা অ্যান্ড্রয়েড ফোন লাগবে । ফোনটিতে Psiphon Pro Apps টি ইনস্টল করতে হবে ।

Psiphon Pro Apps Setting and Download

Psiphon Pro Apps টি আপনার ফোনে ইনস্টল করার জন্য এখান থেকে ডাউনলোড করুন । তারপরে আপনি Psiphon Pro Apps টি ইনস্টল করার পরে, যেভাবে সেটিং করবেন।

প্রথমে আপনি Psiphon Pro টি ওপেন করুন । ওপেন করার পরে আপনি আপনার Psiphon Pro থেকে অপশনে যান। অপশন থেকে আপনি দেখুন ছবিতে একটা ছোট একটা আইকন দেখা যাচ্ছে লাল রংঙ্গের সেখানে ক্লিক করুন । তারপরে United states সিলেক্ট করুন । এবার Psiphon Pro হোম থেকে Start লেখাটির উপরে ক্লিক করুন । তারপরে কিছু সময় অপেক্ষা করুন । যত সময় Psiphon Pro কানন্টে হওয়া পর্যন্ত । কানন্টে হলে এই রকম দেখাবে ।

এবার ডাউনলোড ব্রাইজ, যত ইচ্ছা করুন । একটু কম স্পিরিট পাবেন । রাতে বেশি স্পিরিট পাবেন ।

ধন্যবাদ।

Series Navigationএখনি আপনার Android ফোনকে বানিয়ে ফেলুন এ্যাম্বুল্যান্স মাত্র ১mb এর একটি সফটওয়্যার দিয়ে >>

উত্তর দিন