লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল মটো জেড ফোর এর স্পেসিফিকেশন !

0 1,454

photo credit : 91Mobiles

অনেক দিন ধরেই মটোরোলা–র পরবর্তী স্মার্টফোন মটো জেড ফোর সম্পর্কে একাধিক রিপোর্ট সামনে আসছে। নতুন রিপোর্টে মটো জেড ফোর ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এল। নতুন মটো জেড ফোর ফোনে ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এছাড়াও থাকছে একটি অলেড ডিসপ্লে। মটো জেড ফোর ফোনে থাকছে একটি স্ন্যাপড্রাগন ৬৭৫  চিপসেট। রেডমি নোট ৭ প্রো ফোনেও একই চিপসেট ব্যবহার হয়েছে।

মটো জেড ফোর এর সম্ভাব্য দাম :

৯১মোবাইলস ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ৪৮০ মার্কিন ডলার (প্রায় ৩৯,০০০ টাকা) দামে লঞ্চ হতে পারে মটো জেড ফোর।

মটো জেড ফোর সম্ভাব্য স্পেসিফিকেশন :

মটো জেড ফোর ফোনে থাকবে ৬.`৪ ইঞ্চি অলেড ডিসপ্লে। ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের ভিতরে থাকছে স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। এই ফোনে ৫জি সাপোর্ট থাকতে পারে বনলে জানা গিয়েছে। ৬জিবি পর্যন্ত র্যাম
আর ১২৮জিবিপর্যন্ত স্টোরেজে পাওয়া যাবে এই স্মার্টফোন।

মটো জেড ফোর ফোনে থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। কোয়াড পিক্সেল প্রযুক্তি ব্যবহার করে এই ক্যামেরায় ১২ মেগাপিক্সেল ছবি তোলা যাবে। সেন্সারের চারটি পাশাপাশি পিক্সেল একটি পিক্সেলের মতো কাজ করবে। এর ফলে চার গুন বড় হয়ে যাবে এই ক্যামেরার পিক্সেল। কম আলোতে ছবি তোলার জন্য বেই ক্যামেরায় বিশেষ নাইট মোড থাকছে। কম আলোতে ৬ মেগাপিক্সেল সাইজে শার্প ছবি তুলতে পারবে মটো জেড ফোর ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে একটি ২৫ মেগাপিক্সেল ক্যামেরা।

মটো জেড ফোর ফোনে চলবে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম। এই ফোনের ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ স্টাইল নচ। কানেক্টিভিটির জন্য থাকছে 3.5 মিমি অডিও জ্যাক আর ইউএসবি টাইপ-সি পোর্ট।

 

আমার ওয়েব সাইটে ভিজিট করতে এখানে ক্লিক করুন।

 

উত্তর দিন