দুর্দান্ত ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ইন্ডিয়াতে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এ ৭০ !

0 1,598

 

ভারতে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি এ ৭০ । এই ফোনের প্রধান আকর্ষন ৬.৭ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে আর ট্রিপল রিয়ার ক্যামেরা। ২০ এপ্রিল ভারতে স্যামসাং গ্যালাক্সি এ ৭০ প্রি-বুকিং শুরু হবে। 1 মে শুরু হবে বিক্রি। এই ফোনের ডিসপ্লের উপরে থাকছে ছোট নচ। ফোনের ভিতরে থাকছে স্নাপড্রাগন ৬৭৫ চিপসেট আর ৪,৫০০ এম-এ-এইচ ব্যাটারি। সম্প্রতি লঞ্চ হওয়া রেডমি নোট ৭ প্রো ফোনে একই চিপসেট ব্যবহার হয়েছে।

ইন্ডিয়াতে স্যামসাং গ্যালাক্সি এ ৭০ এর দাম

৬জিবি র্যাম আর ১২৮জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ ৭০ এর দাম 28,990 টাকা। কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। ২০ এপ্রিল এই ফোনের প্রিবুকিং শুরু হবে, 1 মে শুরু হবে বিক্রি।

স্যামসাং গ্যালাক্সি এ ৭০ স্পেসিফিকেশন

ডুয়াল সিম গ্যালাক্সি এ ৭০ ফোনে লেটেস্ট  অপারেটিং এন্ড্রোইড পাই ৯ সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব অনইউআই স্কিন। ফোনে থাকছে একটি ৬.৭ ইঞ্চি এফএইচডি+ সুপার এমোলেড ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে একটি অক্টা-কোর  স্নাপড্রাগন ৬৭৫ চিপসেট প্রসেসার, ৬জিবি আর ১২৮ জিবি স্টোরেজ।

স্যামসাং গ্যালাক্সি এ ৭০ ফোনে থাকছে একটি 32মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য গ্যালাক্সি এ ৭০ ফোনে থাকছে একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

গ্যালাক্সি এ ৭০ ফোনের ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের ভিতরে থাকছে একটি ৪,৫০০ এম-এ-এইচ ব্যাটারি আর পঁচিশ ওয়াট ফাস্ট চার্জিং।

স্যামসাং গ্যালাক্সি এ ৭০ ফোনটি বাংলাদেশের বাজারে ও খুব দ্রুত চলে আসবে 

আমার ওয়েব সাইটে ভিজিট করতে এখানে ক্লিক করুন।

উত্তর দিন