Galaxy মোবাইলের ৫ টি ব্যাক কভার ওভারভিউ বিস্তারিত।

0 530
This entry is part 20 of 20 in the series প্রযুক্তির দর-বাজার

স্যামস্যাং অবশেষে ২০১৯ সালে তাদের নতুন আকর্ষন গ্যালাক্সি সিরিজের নতুন ফোন গ্যালাক্সি S10 রিলিজ করে ফেলেছ।  স্যামস্যাং তাদের চিরবেনা ২টি মডেলের পরিবর্তে এবার তিনটি মডেল লঞ্চ করেছে।  এই তিনটি ফোনের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় মডেলটি হল এস ১০ ই (S10E) । যার মূল্য নিধারিত হয়েছে ৭৪৯ ডলার। আপনি যদি নতুন  স্যামস্যাং গ্যালাক্সি S10e কিনতে চান তবে তার সুরক্ষিত আর আকর্ষণীয় করে তোলার জন্য ব্যাক কেস ব্যবহার করতে হবে। সুতরাং এখানে সেরা ৫টি কেস আছে S10e এর জন্য যা আপনি কিনতে পারেন:

স্যামস্যাং LED কভার

আপনার  স্যামস্যাং গ্যালাক্সি S10e এর জন্য আকষণিয় একটি কেস হল LED কভার। যা শুধু আপনার ফোন রক্ষা করবে না বরং আপনার ফোনকে করে তুলবে আরও আকর্ষণীয়।এর চারপাশে রয়েছে LED লাইট যা আপনার মোবাইলের সাথে সংযুক্ত থাকবে। এটি আপনার মোবাইলের ব্যাটারির সাথে কানেক্টড থাকবে। আপনার মোবাইলের যে কোন নোটিফিকেশন অনুযায়ী লাইটগুলো উজ্জ্বলীত হবে। এটি আপনার ফোনের ওয়ালপেপার অনুযায়ী LED লাইটগুলো জাম্পিং করবে। এটিতে আপনার কার্ড সংরক্ষণের সিস্টেমও আছে। আপনার মোবাইলের কল, মেসেজ এবং অন্যান্য নোটিফিকেশন আপনার কেস-এর LED লাইটগুলো জানিয়ে দিবে। কেসটি লেদারের এবং সিলিকন ব্যাক কভার। এর মূল্য ৫৪.৯৯ ডলার।

Spigen Slim Armor case

আপনি যদি অতিরিক্ত কার্ড ব্যবহারে অনাগ্রহী হন তাহলে আপনার জন্যে এই কেসটি একদম উপযোগি কারন এই কেসে এক বা একাধিক অতিরিক্ত কার্ড রাখার সিস্টেম আছে। আবার এই কেসটি মোটা পলি কার্বনেটের তৈরী যার ফলে এটি অনেক মজবুত।এই কেসটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যেন হাত থেকে পরে গেলে ফোনের কোন সমস্য হবে না। এটিতে TPU interior ব্যবহার করা হয়েছে যার ফলে আপনার কখনও সক লাগবে না। আবার কেসটিতে এত সুবিধা থাকার সত্তেও  কেসটি তুলনামুলুকভাবে অনেক স্লিম। এই কেসটির মূল্য নিধারিত হয়েছে ১৫.৯৯ ডলার।

CaseMate Tough Clear Case

আপনি আবশ্যই চাইবেন আপনার স্যামসাং গ্যালাক্সি S10e এর সুন্দর্য সবাইকে দেখাতে সাথে সাথে নিজের মোবাইলের সুরক্ষাও চাইবেন। আপনার সেই ইচ্ছাটি পূরন করবে এই CaseMate Tough Clear case। যা পুরাপুরি পরিষ্কার গ্লাস দিয়ে তৈরি এবং এই কেসটি ব্যবহারে আপনার S10e-এর ব্যাক সাইডের  সুন্দর্য ফুটে উটবে। এই কেসটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে ১০ফুট উপর থেকে পরে গেলেও ফোনের কোন সমস্য হবে না। এই কেসের বাটনগুলো মেট্যালের তৈরী যার ফলে এটিতে সহজে সমস্যা দেখা যাবে না। এই কেসটির মূল্য ৩৪.৯৯ ডলার।

Love Triangle case

এই কেসটি সেই সকল ক্রেতার জন্য যারা অত্যধিক ডিজাইন পছন্দ করেন কিন্ত যা হবে মানানসই অর্থাৎ যা সুন্দর, ভিন্নধর্মী এবং সকলের নজরকাঁড়ার মতন। এই কেসটির বিশেষ বৈশিষ্ট্য হল এটি অনেক হালকা। যা সিন্থেটিক রাবার এবং পলিকার্বনেটের তৈরি। যার ফলে হালকা হাওয়ার সাথে সাথে অনেক মজবুতও। এটির ভিন্নধর্মী ডিজাইন সবার কাছেই মানানসই। এটি কিনলে আপনি পাবেন লাইফ টাইম ওয়ারেন্টি। Otterbox Symmetry Series Love Triangle Case-টির মূল্য ৪৯.৯৫ ডলার।

Galaxy S10e Folio Case with Kickstand

আপনি যদি বেশিরভাগ সময় ভিডিও কল অথবা ফোনে ভিডিও দেখে কাজ করতে অভস্ত তাহলে এই কেসটি আপনার জন্য। কারণ এই কেসে রয়েছে ফোন স্ট্যান্ড য়ার মাধ্যমে আপনি ফোনটি যে কোন যাইগা রেখে কাজ করতে পারবেন। এই কেসটি অনেক নমনীয় কিন্তু তবুও আপনার ফোনটিকে সুরক্ষা করার জন্য এটি যথেষ্ট। এটিতে অতিরিক্ত কার্ড অথবা টাকা রাখারও জায়গা রয়েছে। যার ফলে আপনাকে অতিরিক্ত মানিব্যাগ বহন করতে হবে না। এটির ডিজাইন সাধারণ হলেও দেখতে অনেক সুন্দর।এটি ফয়েল কেস হওয়ায় এটির মূল্য তুলনামুলকভাবে কম Galaxy S10e Folio Case with Kickstand-এর মূল্য ৩১.৯৯ ডলার

Image Credit: Google

এই ছিল নতুন Galaxy S10e এর  ৫টি বেষ্ট কেস-ওভারভিউ আর প্রাইসিং।ভালো লাগলেও আপনিও বিভিন্ন অনলাইন মার্কেট থেকে সহজেই আপনার প্রিয় ফোনের জন্য কিনতে পারেন ।সাথে থাকার জন্য
ধন্যবাদ।

Series Navigation<< মাত্র ৬২৫ টাকায় মুঠোফোন! সাথে আছে – এমপি থ্রি প্লেয়ার , তার বিহীন এফ এম রেডিও।

উত্তর দিন