এন্ড্রয়েড ফোনের জন্য বিশ্বের সেরা দশটি এন্টিভাইরাস অ্যাপস

0 968

আজকে আপনাদের সাথে এন্ড্রয়েড ফোনের সেরা দশটি এন্টিভাইরাস অ্যাপস নিয়ে আলোচনা করবো। যারা এন্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করেন । কিন্তু তারা জানেনা যে সেরা এন্টিভাইরাস কোন গুলো?
আপনি কি সেরা অ্যান্টিভাইরাস অ্যাপ গুলো খুঁজছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। অ্যান্ড্রয়েডের জন্য বা স্মার্টফোনের জন্য কিছু শেরা এন্টিভাইরাস অ্যাপ খুবই গুরুত্বপূর্ণ।
এন্ড্রয়েড ফোনের ভাইরাস দূর করার জন্য এবং ক্লিন রাখার জন্য এই এন্টিভাইরাস খুবই গুরুত্বপূর্ণ ।আজকের সেরা 10 টি নিয়ে আলোচনা করবো। তো চলুন দেখে নেই সেরা 10 টি এন্টিভাইরাস অ্যাপস ।

এই অ্যাপগুলি ভাইরাস স্ক্যান করে এবং 24 ঘণ্টা আপনার ফোনকে  শুরক্ষা এবং ক্লিন রাখে।

এই অ্যাপটি অ্যাপ লক হিসেবে কাজ করে আপনি আপনার গুরুত্বপূর্ণ অ্যাপগুলি লক করে রাখতে পারেন। আপনাকে অ্যাপ লক করে রাখার জন্য কোন অতিরিক্ত এন্ড্রয়েড অ্যাপ ইন্সটল করতে হবে না।

এই অ্যাপগুলি সিপিইউ কুলার হিসেবে কাজ করে আপনার মোবাইল জান যদি অতিরিক্ত গরম হয়ে যায় তখন আপনার মোবাইলকে ঠান্ডা করবে।

junk cleaner
এই অ্যাপ আপনার মোবাইলের junk ফাইল গুলো ক্লিন করে মোবাইল সুপার ফাস্ট করে রাখবে। এই অ্যাপগুলি ফোন স্পিড বুস্টার হিসেবে কাজ করে। আপনার মোবাইলকে সব সময়ই সুপারফাস্ট করে রাখবে। আপনার মোবাইলে যখন কোনো নোটিফিকেশন আসে তখন তার অটোমেটিক ক্লিন করে নিবে। এই অ্যাপ গুলি কল ব্লক করে থাকে। আপনাকে কল ব্লক করার জন্য কোন অতিরক্ত এন্ড্রয়েড অ্যাপ ইন্সটল করতে হবে না।

1 sequirity master
2 360 mobile sequirity
3 avast mobile sequirity
4 cm sequirity master
5 antivirus free 2019
6 avg antivirus
7 virus cleaner top antivirus app
8 antivirus free virus cleaner
9 antivirus and virus cleaner
10 super speed cleaner.

আশাকরি আপনাদের আমার এই পোস্ট ভাল লাগবে। এই অ্যাপগুলোর কাজ প্রায় একই তাই সব গুলোর বর্ননা আলাদা আলাদা ভাবে আলোচনা করলাম না। এই অ্যাপগুলি প্লে স্টোরে সম্পুর্ন সব ফ্রীতে পাবেন।

অ্যান্ড্রয়েডর জন্য আরো পোস্ট পাওয়ার জন্য আমার ওয়েবসাইটে দেখতে পারেন ।

উত্তর দিন