iOS ডিভাইস ম্যানেজার IOTransfer সফটওয়্যার রিভিউ

0 336

এটি একটি Sponsored পোস্ট। এই Sponsored পোস্টটির নিবেদন করেছে ‘IOTransfer‘ Sponsored পোস্ট by PC Helpline BD Ads | পিসি হেল্পলাইন বিডিতে বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

এখনকার স্মার্ট ফোনগুলোর বেশিরভাগই Android অথবা iOS অপারেটিং সিস্টেমে চালিত। Android ডিভাইসে খুব সহজে ফাইল ট্রান্সফার করা গেলেও iOS ডিভাইসগুলোতে সহজে ফাইল ট্রান্সফার করা যায় না। সেজন্যই আইফোন ব্যবহারকারীদের জন্য IOTransfer Studio নিয়ে এলো IOTransfer উইন্ডোজ সফটওয়্যার। এই উইন্ডোজ সফটওয়্যারটিতে সহজবোধ্য এবং সুন্দর ইন্টারফেস থাকার কারণে যেকেউ সফটওয়্যারটি খুব সহজেই ব্যবহার করতে পারবে। অনেক ফিচার সমৃদ্ধ এই সফটওয়্যারের রিভিও থাকছে আজকের এই পোস্টে।

IOTransfer সফটওয়্যারটিতে রয়েছে আইফোন/আইপ্যাড/আইপডের সাথে USB কেবল অথবা AirTrans এপের মাধ্যমে কম্পিউটারের সাথে সংযোগ করার সুবিধা। যার কারণে আপনি USB কেবল ছাড়াও ShareIT এপের মত Wi-Fi কানেকশনের মাধ্যমে কম্পিউটারের সাথে সংযোগ করতে পারবেন। আপনি চাইলেই আপনার iOS ডিভাইসের যেকোনো তথ্য IOTransfer সফটওয়্যার দিয়ে কন্ট্রোল করতে পারবেন। এটি আপনার আইফোন/আইপ্যাড/আইপড এবং কম্পিউটারের মাঝে ব্রিজ হিসেবে কাজ করবে। আপনার iOS ডিভাইস এর সকল ছবি,অডিও,ভিডিও এবং কন্টাক্টস ট্রান্সফার করে কম্পিউটারে ব্যাকআপ রাখতে পারবেন। চাইলে সবকিছুই ডিলিটও করতে পারবেন। এছাড়াও এতে রয়েছে জনপ্রিয় সকল ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়া থেকে HD ভিডিও ডাওনলোড করে পছন্দমত ফরমেটে কনভার্ট করার সুবিধা। MP3,MP4,HEVC ছাড়াও আরও অনেক ফরমেটে কনভার্ট করতে পারবেন। শুধুমাত্র ভিডিওর লিংক বসিয়ে এক ক্লিকেই আপনি ভিডিও ডাওনলোড করতে পারবেন। ইন্সটাগ্রাম থেকে ছবিও ডাওনলোড করতে পারবেন একইভাবে। এক ক্লিকেই ডিভাইসের যেকোনো এপ আনইন্সটল করতে পারবেন। সাথে থাকছে ডাটা ক্লিন করার সুবিধা যা আপনার ডিভাইসের পারফরমেন্স বৃদ্ধিতে সাহায্য করবে। এই সফটওয়্যারটির আরেকটি বিশেষত্ব হচ্ছে খুব সহজেই ভিডিও থেকে গিফ ফরমেটের ইমেজ তৈরির সুবিধা। তাছাড়া কম্পিউটারে যেকোনো ফাইল এক্সপোর্ট অথবা ইম্পোরট ও করতে পারবেন।

Connect Device
Home Screen
Music Manager
Photos Manager
Videos Manager
Audiobooks Manager
iOS Cleaner
Video Downloader
Video Converter
AirTrans
Instagram Photo Downloader
Gif Maker

IOTransfer সফটওয়্যারটি আপনি সাতদিনের জন্য ফ্রি ব্যবহার করতে পারবেন। আর যদি লাইসেন্স কিনে নেন তাহলে আপনার প্যাকেজ এর নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত ব্যবহার করতে পারবেন।


Download Link

YouTube Video Downloader

Free Online GIF Maker

এটি একটি Sponsored পোস্ট। এই Sponsored পোস্টটির নিবেদন করেছে ‘IOTransfer‘ Sponsored পোস্ট by PC Helpline BD Ads | পিসি হেল্পলাইন বিডিতে বিজ্ঞাপণ দিতে ক্লিক করুন এখানে

উত্তর দিন