নিয়ে নিন উইন্ডোজ 7 একটিভেটর ! আর করে নিন উইন্ডোজ 7 কে Genuine

0 1,077

কেমন আছেন সবাই অনেক দিন পর লিখতে এইবার কাজের কথায় আসি !

আজকের টিউনটা উইন্ডোজ 7 এর একটি কমন সমস্যা নিয়ে !

অনেক সময় দেখবেন কম্পিউটারে উইন্ডোজ 7 সেটাপ দেয়ার কয়েকদিন পর আপনার কম্পিউটারের মনিটর স্কিন কালো হয়ে গেছে অথবা আপনার কম্পিউটারের নিচের কর্নারে একটি লেখা উঠে বসে আছে (this copy of window is not genuine) বার বার আপডেট চায় ইত্যাদি। এই সমস্যাটির কারন হয়ত বুঝে গেছেন। আসলে আমাদের কিনা ৩০ টাকা ৪০ টাকায় উইন্ডোজ 7 এর সিডি গুলি উইন্ডোজ 7 এর Genuine ভার্সন না। উইন্ডোজ 7 এর Genuine ভার্সনের বাংলাদেশি বাজার মূল্য প্রায় ১৭ হাজার টাকা যেখানে ১৫ হাজার টাকা দিয়ে এখন কম্পিউটারই কিনা জায় ! তাই সবার জন্যই বিকল্প রাস্তা হলো উইন্ডোজ 7 এক্টিভেটর বা crack ব্যবহার করা ! অবশ্য আপনি খুঁজলে crackসহ সিডি গুলিও কিনতে পারবেন ! ক্র্যক আছে কি না  সিডির কভারেই উল্লেখ থাকে ! মাঝে মাঝে কভারে লেখা থাকলেও ভিতরে পাওয়া জায় না।

তো আর বিষাদ বিবরন না দেই। আমার নিজ ব্যবহার অভিজ্ঞতা থেকে উইন্ডোজ 7 সব চাইতে ভাল একটিভেটরটি নিয়ে হাজির হইলাম আপনাদের জন্য ! সফটওয়্যার টির নাম হলো Windows Loader সফটওয়্যারটি ২০০৯ থেকে এক্ষণ প্রজন্ত কোন ঝামেলা ছারাই আপনার  উইন্ডোজ 7 এর ফ্রি ভার্সনকে Genuine করার সুভিধা দিয়ে আসছে।

সফটওয়্যারটি ডাওনলোড করুন ঃ এখান থেকে (Download Link)

কিভাবে ব্যবহার করবেন ?

ডাওনলোড শেষে জিপ ফাইলটি Extract করুন। এবার নিচের ধাপগুলি অনুসরণ করুন

স্টেপ ১ ঃ Extract করার পর Windows Loader সফটওয়্যার Run করুন ! সফটওয়্যারটি সিলেক্ট করে মাউস অপশন থেকে Run as Administer চাপুন।

 

স্টেপ ২ ঃ সফটওয়্যারটি ওপেন হবারপর দেখেন দুইটি অপশন আছে uninstall এবং install। প্রথমে আপনার বরতমান ফ্রি ট্রেইল ভার্সনটিকে uninstall করতে হবে। uninstall বোতামে চাপুন এবং কনফার্ম করুন। uninstall হয়ে যাবারপর কম্পিউটার রিস্ট্রাট চাইবে না চাইলেও কম্পিউটার রিস্ট্রাট করুন।

স্টেপ ৩ ঃ রিস্ট্রাট হয়ে গেলে একই উপায়ে আবার সফটওয়্যারটি ওপেন করুন এবং এইবার install করুন। তারপর আরেকবার আপনার কম্পিউটারকে রিস্ট্রাট করুন ! শেষ আপনার কাজ ! হয়ে গেল আপনার windows 7 genuine !

** কম্পিউটার প্রপাইটসে গিয়ে চেক করে নিতে পারেন কাজ হয়েছে কি না ** ! আজ এই প্রজন্তই ভাল থাকবেন

উত্তর দিন