সব এড নেট ওয়ার্ক বাদ দিয়ে ব্যবহার করুন Revenuehits এতে আপনার প্রফিট আগের চেয়ে কয়েক গুন বেড়ে যাবে

1 171

এডসেন্স (AdSense ) সম্পর্কে কিছু কথাঃ

আমাদের যাদের ওয়েব সাইট আছে তারা অনলাইন হতে আয়ের জন্য সকলেই গুগল এডসেন্স এর পেছনে ছুটি। কিন্তু গুগল এডসেন্স পাওয়া এখন এতটা সহজ নয়। আবার গুগল এডসেন্স পাওয়া যতটা কঠিন হারানো ততটা সহজ। ভুল করেও কখন একবার দু’বার ক্লিক করেছেন তো, আপনার এডসেন্স বাতিল। বাংলাদেশের মত দেশগুলোতে গুগলের নীতিমালা এত কঠিন যে, সামান্য ছলছুতো পেলে আপনাকে কোন প্রকাশ নোটিশ না দিয়েই আপনাদের সাধের এডসেন্স বাতিল করে দেয়। আর একবার ব্যান খেলে সেই এডসেন্স ফিরে পাওয়া প্রায় একেবারে অসম্ভব্। নতুন করে পাওয়াটা আরও দুরহ। আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম এডসেন্স এর সেরা বিকল্প !

এডসেন্স এর সেরা বিকল্পঃ

হ্যাঁ, আমি সম্প্রতি সময়ের আলোচিত এড নেটওয়ার্ক RevenueHits এর কথা বলছি। যাদের ওয়েবসাইট আছে শুধুমাত্র তাদের জন্য লেখাটি। আমরা অনেকেই অনেক Ad Network ব্যবহার করি সাইট থেকে টাকা ইনকাম করার জন্য। কেউ বা দেশী কেই বা বিদেশী অ্যাড ব্যবহার করে থাকি। আবার যাদের Google AdSense এর ভেরিফাইড একাইন্ট আছে কেবল তারাই AdSense ব্যবহার করি। কিন্তু Google AdSense পাওয়া যেন তামার হরিণ দুঃখিত সোনার হরিণ। আবার কিছু কিছু আবাল সাইট তো টাকা নিয়ে উধাও, যেমন আমাদের অ্যাড (বিঃদ্রঃ এটা আমাদের বাপ দাদার অ্যাড নয়, নামই হলো আমাদের অ্যাড)। Google AdSense যারা ব্যবহার করি তারা ভালো করেই জানি ইনকাম বেশ ভালো তবে ঝামেলাও কম নয়। রয়েছে অনেক ধরা বাধা নিয়ম। আবার এর বড় অসুবিধা হল এটি বাংলা ওয়েব সাইটে এড সো করেনা। যদিও এখন অনেকে অনেক ভাবে বাংলা সাইটে গুগল এডসেন্স এর এড শো করাচ্ছেন। তবে এটা করা আর এডসেন্সকে খাড়া তরবারির উপর ঝুলন্ত করে রেখে দেওয়া একই কথা। কিন্তু RevenueHits  এসবের বালাই নেয় আপনি যে কোন সাইটে এটি ব্যবহার করতে পারবেন। এর সব থেকে বড় সুবিধা হল আবেদন করার সাথে সাথে এপ্রুভাল পাওয়া যাবে এবং তাৎক্ষনিক এড শো করানো যাবে।
এখন নি্শ্চয় বুঝে গেছেন কোনটা আমাদের দেশের জন্য বেস্ট এডভার্টাইজিং নেটওয়ার্ক। এটা গুগল এডসেন্স এর মত পে করে কোন কোন ক্ষেত্রে এটা এডসেন্স এর হতেও বেশি পে করে। আপনি মোটামোটি ভিসিটর দিয়েও অনেক টাকা ইনকাম করতে পারবেন।এদের cpm রেইট অনেক ভাল। যেমন ধরুন আপনার দিনে ভিসিটর ২০০০। আপনার ইম্প্রেশন যদি হই ৬০০০ এবং CPM রেইট যদি ১ ডলার হয় তাহলে আপনার ইনকাম হবে (৬০০০/১০০০)x১= ৬ ডলার।

এটি কোন ভুয়া পেমেন্ট সিস্টেম নয় তো?

না ভাই এটি কোন ভুয়া নেটওয়ার্ক নয়। সত্যিকার অর্থে এবার আমাদের মত তৃতীয় বিশ্বের হাজার ব্লগার যারা মাথার ঘাম পায়ে ফেলে আর্ন করতে আগ্রহী তাদের শ্রমের মুল্য দিতে এসেছে। দেখুন এদের পেমেন্ট প্রুফ।



দ্বিধা না রেখে মনে, চলে আসুন রেভিনিউ-হিটস (RevenueHits) এর সনেঃ

তাই আমার মত যারা ওযেব ব্লগিংকে পেশা ও নেশা হিসেবে বেছে নিয়েছেন, তৈরীকরেছেন গাঁটের টাকা খরচ করেছেন আপনার অতি সাধনার ওয়েব সাইটটি কিন্তু গুগল এডসেন্স এর পেছনে ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে পড়েছেন। আপনার আয় এখন শুন্যের কোঠায়! তারা আজ এখন থেকে গুগল এডসেন্স এর আশা বাদ দিয়ে চলে আসুন।

কীভাবে করবেন জয়েন করবেন?

না ভাই, RevenueHits  আপনাকে গুগল এডসেন্সএর মত হাজারটা শর্তের বেড়াজালে ফেলে বলবেনা একাউন্ট এপ্রুভ হওয়ার জন্য ১০-১৫ দিন বা ৬ মাস সময় লাগবে। রেভেনিউ-হিটস একাউন্ট করার জ্ন্য আপনার ইচ্ছাই যথেষ্ট। আর এপ্রুভাল! সে তো একাউন্ট করার ৩০ সেকেন্ড এর মধ্যে। তাই আর দেরী না করে এখনই জয়েন করুন আর তৈরী করুন। অথবা উপরের ছবির উপর ক্লিক করুন। আপনি রেভিনিউ-হিটস এর ওয়েব সাইটে। এবং নীচের ছবির মত ফিচার দেখতে পাবেন। জয়েন করতে বা  বাটনে ক্লিক করুন।

Join Now 

         পেমেন্ট মেথডঃ

  • Paypal
  • Wire
  •  Payoneer
তারা ৩০ দিন পর পর পে করে আপনার একাউন্টে ৫০ ডলার হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন । ভয় পাবেন না যেহেতু এই এড নেটওয়ার্কের সিপিএম রেট অনেক বেশি তাই অল্প কয়েকদিনেই ৫০ ডলাএর হয়ে যাবে । আর একদম ভয় পাবেন না এটি ১০০% পে করে ।




1 টি মন্তব্য
  1. shia muslim বলেছেন

    thanks

উত্তর দিন