আইডি কার্ড নেইতো কি হইছে বানিয়ে নিন আইডি কার্ড ১০০% পিউর।

2 266

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই,আশা করি সবাই আল্লার রহমতে ভালো আছেন।আজও হাজির হলাম আপনাদের মাঝে  নতুন একটা টিপস নিয়ে। বর্তমানে আমাদের এমন কোন কাজ নেই যে আমাদের জাতীয় পরিচয় পত্রের প্রয়োজন হয় না। কিন্তু যেকোন কাজ করতে এটার প্রয়োজন হয়। আমাদের মাঝে অনেকে আছে যারা ভোটার হইছে কিন্তু আইডি হাতে পাইনি,কারও আইডি কার্ড হারিয়ে গেছে আবার কেউ এখনও ভোটার হতে পারে নাই।

আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের আইডি কার্ড বানিয়ে নিবেন। এটা করতে হলে আপনার কিন্তু কম্পিউটার লাকবে না একটা এন্ড্রয়েড মোবাইল হলে আপনি খুব সহজে বানাতে পারবেন। তো কি কি লাগবে তা আমি লিস্ট করে দিতেছি।

১। একটা এন্ড্রয়েড মোবাইল,

২। PicSay Photo Editor Software.

৩। Background Eraser Software.

৪। Signature (যার আইডি কার্ড বানাবেন তার)

৫। Photo (যার আইডি কার্ড বানাবেন তার)

তো এখন আপনি কিভাবে কাজ করবেন তা আমি আপনাদেরকে একটা  ভিডিও দিলাম তা আপনারা খুব ভাল করে দেখবেন। তো আরেক টা কথা PicSay software টা প্লেস্টোর থেকে ডাউনলোড করলে ওটা দিয়া ফন্ট চেঞ্জ হলেও তা আইডি কার্ডের লেখার সাথে মিলবে না। আমি ভিডিও এর নিচে তার লিঙ্ক দিয়া দিবো তা আপনারা ডাউনলোড করে নিবেন।

বন্ধুরা যদি আমার পোস্টটি আপনাদের ভাল লাগে তাহলে আমার Bd technology information

ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন। আমার চ্যানেলে অসংখ্যা টিউটিউটোরিয়াল আছে।

আমার চ্যানেল লিংক এটি

https://www.youtube.com/channel/UCKXSERRRmGy7JYswUsDLmNQ

https://www.youtube.com/watch?v=nellTx4h5qk&t=47s

2 মন্তব্য
  1. mdsiddiksatu বলেছেন

    screen shot dile valo hoto.

  2. নাফিজ উর রহমান বলেছেন

    আপনি টিপস এবং ট্রিক্স ব্লগে পোস্ট আকারে দিবেন। পোস্ট এর ভিতরে আপনার ইউটিউব লিঙ্ক দিবেন না। পোস্ট লিখে ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক হিসেবে আপনার ইউটিউব ভিডিও লিঙ্ক দিতে পারবেন।
    ধন্যবাদ।

উত্তর দিন