ডাউনলোড করুন ফেইসবুক মেসেঞ্জার আপনার কম্পিউটার এর জন্য। এখন চ্যাট,ভয়েস কল,ভিডিও কল,নোটিফিকেশন সব কিছু হবে কম্পিউটার ডেস্কটপে সহজে।

0 181

নাম : ফেইসবুক মেসেঞ্জার
লাইসেন্স : ফ্রি
প্ল্যাটফর্ম : উইন্ডোজ

কেমন আছেন সবাই?আশা করি ভালো আছেন।

আমরা চ্যাটিং-এর জন্য বিভিন্ন ধরনের মেসেঞ্জার ব্যবহার করি। ফেইসবুক মেসেঞ্জার বেশি জনপ্রিয়। কিন্তু ফেইসবুক মেসেঞ্জার আমরা মোবাইল ছাড়া কম্পিউটারে ব্যবহার করতে পারি না। তাই আমি আপনাদের জন্য লেটেস্ট ভার্সন ফেইসবুক মেসেঞ্জার নিয়া আসলাম।আজ আপনাদের সাথে শেয়ার করব আপনার কম্পিউটারের/ল্যাপটপ  ডেস্কটপ এর  জন্য ফেসবুক মেসেঞ্জার।

এখন থেকে সহজে চ্যাট,ভয়েস কল,ভিডিও কল করতে পারবেন আপনার কম্পিউটারের/ল্যাপটপ ডেস্কটপ থেকে।ইনস্ট্যান্ট নোটিফিকেশন পাবেন এ ছাড়া আরো অনেক কিছু।

 

ফীচার :-
-নোটিফিকেশন শব্দ (অফ করতে পারবেন)
-ডেক্সটপ নোটিফিকেশন
-ভয়েস কল
-ভিডিও কল
-অটো লঞ্চ করে
-৩টি থিম
-উইন্ডোজ ১০ সাপোর্টেড
-সুপার স্পিড

কিভাবে ব্যবহার করবেন ?

-ডাউনলোড করুন
-ইনস্টল করুন
-লগ ইন করুন
-উপভোগ করুন  :-)

ডাউনলোড করুন এখানে                   অল্টারনেটিভ

বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন ” Create download link”
অল্টারনেটিভ লিঙ্কে “Use our download manager” থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে। অথবা আপনি ডাউনলোড ম্যানেজার use করে ও ডাউনলোড করতে পারবেন।  ?

যদি ভালো লাগে (ভালো না লাগলেও ) :-)  আমার ফেসবুক পেজ এ লাইক দিন। পেজ এ আমাকে প্রশ্ন করতে পারেন আমার শেয়ার করা সফটওয়্যার সম্পর্কে। এবং সাবস্ক্রাইব  করুন আমার ইউটিউব চ্যানেল টেকনোলজি সম্পর্কে অনেক কিছু জানার জন্য সাথে ফ্রি এন্টারটেইনমেন্ট।  ?

আমার ফেইসবুক পেজ এখানে *
আমার ইউটিউব চ্যানেল এখানে *

উত্তর দিন