আপনার অ্যান্ড্রয়েড এর জন্য সেরা কিছু অ্যাপস ডাউনলোড করে নিন এখনই সম্পূর্ণ ফ্রি!

0 135

সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন। আশা করছি আপনারা সকলে বেশ ভালোই আছেন। আমার আজকের টিউনের বিষয়বস্তু হচ্ছে অ্যান্ড্রয়েড ফোনের জন্য সেরা কিছু অ্যাপস।

অ্যান্ড্রয়েড অ্যাপস ফ্রি ডাউনলোড
 অ্যান্ড্রয়েড এর জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। স্বল্প বাজেটে অ্যান্ড্রয়েড ফোন বাজারে আসার পরে এর জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে। সুতরাং, এর ইউজারের সংখ্যা নেহায়েতই কম নয়। আজকে আমি অ্যান্ড্রয়েড প্রেমীদের জন্য নিয়ে এসেছি অসাধারন কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস যেগুলি গুগল প্লে স্টোরে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে, এগুলো খুব প্রয়োজনীয় এবং সবথেকে ভাল বিষয়টা হচ্ছে – অ্যাপসগুলি সম্পূর্ণ ফ্রি!
১। মাইক্রোসফট কর্টানা

এই অ্যাপ এর ব্যাপারে নতুন করে কিছু আর কি বলবো? গত ফুটবল ওয়ার্ল্ড কাপের সময় ভবিষ্যৎবাণী করে অনেক প্রশংসা কুড়িয়েছে এই অ্যাপ! সুতরাং বুঝতেই পারছেন এটা কোন সাধারন অ্যাপ নয়। মাইক্রোসফট কর্টানা আপনার ফোনে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হিসেবে কাজ করে, আপনাকে বিভিন্ন কাজে সহায়তা করে এবং আপনি চাইলে ভবিষ্যৎবানীও করে!আগে শুধুমাত্র উইন্ডোজ ফোনের জন্য এই অ্যাপটি থাকলেও এখন আপনি এটা চাইলে আপনার সাধের অ্যান্ড্রয়েড ফোনেও ইউজ করতে পারবেন! তাহলে আর দেরী কেন?

তাড়াতাড়ি ডাউনলোড করে নিন।

২। অ্যান্ড্রয়েড রুট চেকার

আপনার ফোনটা কি রুট করা? নাকি আনরুট? জানতে ইচ্ছা করেনা কখনো? যদি ইচ্ছা করে তাহলে মাত্র ২ মেগাবাইট খরচ করে রুট চেকার অ্যাপ টি ডাউনলোড করুন এবং জেনে নিন!

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

৩। ক্ল্যাশ অফ ক্ল্যানস

এটি একটি বহুল জনপ্রিয় অ্যান্ড্রয়েড গেম। এই গেমের নাম শুনেননি এমন মানুশ খুজে পাওয়াটা একটু মুশকিলই বটে! আমি দিচ্ছি এই গেমের একদম লেটেস্ট ভার্সন। তাহলে ক্ল্যাশ অফ ক্ল্যানস প্রেমীরা ঝাঁপিয়ে পড়ুন!

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

৪। এসুস লাঞ্চার

আপনার অ্যান্ড্রয়েড কে সাজাতে চান? একদম নতুন এবং আকর্ষণীও ভাবে? তাহলে দেরী করছেন কেন? তাড়াতাড়ি ডাউনলোড করে নিন এই লাঞ্চার যেটা আপনার অ্যান্ড্রয়েড ফোনকে আরও সুন্দর বানিয়ে তুলবে!

অনেক ফিচার ভর্তি এই অ্যাপ টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

৫। পাওয়ার ক্লিন

খুব স্লো মনে হচ্ছে ফোনটাকে? কোন কাজ করতে পারছেন না? বিরক্তি লাগছে? তাহলে আপনার ফোনের ওষুধ আমার কাছে আছে! তাড়াতাড়ি নিয়ে নিন – পাওয়ার ক্লিনার একবেলা। এটা খেলে আপনার অ্যান্ড্রয়েড মোবাইল মুহুর্তে সুপার ফাস্ট হয়ে উঠবে!

একদম লেটেস্ট ভার্সন ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আর্টিকেলটি কষ্ট করে পড়ার জন্য। আমি সামনে আরও আর্টিকেল নিয়ে হাজির হচ্ছি। সেগুলি তাড়াতাড়ি পেতে চাইলে লাইক দিয়ে রাখুন এখানে এবং নিয়মিত ভিজিট করুন জুবিটেক ডট কম। এখানে টিউটোরিয়াল, ওয়ার্ডপ্রেস, ব্লগিং, ব্লগার, প্রোগ্রামিং, টিউটোরিয়াল সিরিজ নানা বিষয়ের উপরে আর্টিকেল পাবেন।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানিয়ে আজকে এখানেই শেষ করছি।

উত্তর দিন