Android ফোনের জন্য GTA San Andreas মাত্র 2.5mb তে (Highly compress)

0 238

গ্র্যান্ড থেফট অটো, সংক্ষেপে জিটিএ- বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গেমগুলোর একটি। রকস্টার গেমসের এই অ্যাকশন গেমটির বিশেষত্ব হচ্ছে এখানে গেমার নির্দিষ্ট মিশনের পাশাপাশি নিজের ইচ্ছামত অন্যান্য যে কোন কাজ করতে পারে। বিভিন্ন মিশন কমপ্লিট করতে করতে বোর হয়ে গেছেন, শুরু করে দিতে পারেন যে কারোর সাথে মারামারি, কিংবা পুলিশের সাথে যুদ্ধ। জিটিএ খেলতে থাকলে সময় যে কোন দিক দিয়ে চলে যায় তা টেরও পাওয়া যায় না। এই অসাধারণ গেমটি এতদিন পিসিতে খেলেছেন। এখন আপনার প্রিয় অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলুন। জিটিএ-স্যান অ্যান্ড্রেস গেমটি অ্যান্ড্রয়েডের জন্য রিলিজ করেছে রকস্টার গেমস। পিসি কিংবা প্লেস্টেশনে খেলার সময় যেসব সুবিধা পাওয়া যায় তার সবই পাওয়া যাবে গেমটিতে।

বাংলাদেশের ইন্টারনেটের দাম ও নেট স্পিডের যে অবস্থা তাতে এই গেমটা খেলার ইচ্ছা থাকলেও ইচ্ছাকে দমিয়ে রাখতে হয়। আর যেখানে এখনও 3G পৌছায়নি তারাতো গেইম খেলার আসা ছেড়েই দিছেন। তাদের জন্য…. আল্ট্রা কমপ্রেস মাত্র 2.5 mb তে।

সম্পূর্ণ গেমই ২.৫ এমবিতে কমপ্রেস করা। অর্থাৎ 2.5mb এর ভেতরই সম্পূর্ণ apk+data ফাইল পাবেন।

Zip ফাইল পাসওয়ার্ডঃ www.droidbd.org

Play Store Details in English: Click Here

APK ইন্সটল করুন এবং ডাটা ফাইল কপি করে sdcard/
Android/obb/com.rockstargames.gtasa/এখানে রাখুন।

গেমটি খেলতে আপনার মোবাইল একটু হাই কলিটির হতে হবে।লো কোয়ালিটির মোবাইলেও খেলতে পারবেন, কিন্তু বেশি মজা পাবেন না। স্ক্রিন বড় হলে বেশি মজা পাবেন। আপনার Android ভার্সন 3.0 এবং এর উর্ধে হতে হবে। RAM 512 এবং প্রসেসর 1.2 GHZ হতে হবে।

উত্তর দিন