অপ্পোর অবিকল ওয়ানপ্লাস ফাইভ টি!

0 153

চলতি মাসে ওয়ানপ্লাসের পরবর্তী ফোনের উন্মোচন হতে যাচ্ছে। ‘ওয়ানপ্লাস ফাইভ টি’ নামের ফোনটির ডিজাইন অপ্পো আর১১এস এর মতো হতে পারে। অনলাইনে ডিভাইসটির ফাঁস হওয়া ছবি থেকে এমনটাই ধারণা করা হচ্ছে।

সম্প্রতি ওয়ানপ্লাস ফাইভ টি এর ছবি ফাঁস করেছেন ইভান ব্লাস। ফোনের ছবি ও তথ‍্য ফাঁসের জন্য তার বিশেষ খ‍্যাতি রয়েছে। এদিকে, গত মাসের শেষের দিকে ‘আর১১এস’ ফোনটি উন্মোচন করে অপ্পো। ইভানের ফাঁস হওয়া ছবির সঙ্গে অপ্পো আর১১এস এর ডিজাইনের বেশ মিল রয়েছে।

মূলত ওয়ানপ্লাস প্রতিষ্ঠানের মালিক চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো। তাই ডিজাইন একই হওয়া অস্বাভাবিক নয়। কেননা চলতি বছর উন্মোচন হওয়া ওয়ানপ্লাস ৫ এর ডিজাইন ছিল অপ্পো আর১১ এর মতোই।

প্রযুক্তি বিষয়ক সংবাদ মাধ‍্যমে দ্য ভার্জের এক প্রতিবেদনে বলা হয়েছে, ডিজাইনে মিল থাকলেও হয়তো  হার্ডওয়‍্যারে বেশ পার্থক‍্য থাকবে। ওয়ানপ্লাস ফাইভ টি ডিভাইসটিতে থাকতে পারে উন্নত প্রসেসর, অধিক র‍্যাম ও উন্নত মানের ক‍্যামেরা।

পূর্বে ফাঁস হওয়া তথ‍্য থেকে জানা যায়, ফোনটিতে থাকতে পারে ৬ ইঞ্চির বেজেলহীন ইনফিনিটি ডিসপ্লে। যার রেজুলেশন হবে ২১৬০×১০৮০ পিক্সেল এবং এসপেক্ট রেশিও হবে ১৮:৯।

প্রতিষ্ঠানটির সর্বশেষ সংস্করণের ফোন ওয়ানপ্লাস ৫ এ ছিলো ৫ দশমিক ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। যা ছিল ১৬:৯ এসপেক্ট রেশিও সমৃদ্ধ।

সব গুঞ্জন সঠিক হলে নভেম্বরের মাঝামাঝি সময়ে উন্মোচন হতে পারে ওয়ানপ্লাস ফাইভ টি।

উত্তর দিন