Asphalt 8 রিজিউমএবেল ডাউনলোড লিঙ্ক + অফলাইনে ইন্সটল পদ্ধতি !! [[For Windows 8/8.1/10 PC]]

0 92

আজকাল প্রায় সবাই ই  Asphalt 8  নামক গেমটার কথা খুব ভাল করে জানেন । বিশেষ করে এন্ডরয়েড ইউজাররা । এটা গেমলফট এর একটি রেসিং গেম । আসলে দুর্দান্ত রেসিং গেম । একবার খেলা শুরু করলেই ফ্যান হয়ে যাওয়া টাইপ ।

এন্ডরয়েড এর সাথে সাথে গেমটি উইন্ডোজ স্টোরেও আছে । এন্ড্রয়েড এর মত এখানেও একদম ফ্রী । তবে সমস্যা হল সাইজ । প্রায় ১.৬ জিবি । এত বিশাল সাইজের গেম ডাইরেক্ট অনলাইনে ইন্সটল করা খুবই ঝামেলা । কারণ বাংলাদেশে বেশীরভাগ যায়গায় নেট স্পীড খুবই দুর্বল । তাই লাইভ ইন্সটল করতে গেলে বার বার এরর দেখতে হয় ।  আবার বার বার নেট বন্ধ হলে তো আরাও বিপদ । কিন্তু গেমটি যখন খেলতেই হবে তখন উপায় একমাত্র রিজিউমএবেল ডাউনলোড ও অফলাইনে ইন্সটল পদ্ধতি ।

চিন্তার কোন কারণ নেই । আপনাদের সুবিধার জন্য একদম সর্বশেষ ভার্শনটি আপলোড করে দিলাম । ১০০% রিজিউমএবেল ডাউনলোড  লিংক ।

শুরু করুন —

  • এখানে ক্লিক করে ডাউনলোড পেজে যান
  • পেজটির নিচের দিকে “Create Download Link” বাটনে ক্লিক করুন
  • এবার “Click here to Start Download” বাটনে ক্লিক করুন
  • এবার সি ড্রাইভে যান … এবং Program Files, Windows , user ইত্যাদি যেখানে আছে ঐখানে একটা নতুন নতুন ফোল্ডার তৈরি করুন WinApps নামে ।
  • ডাউনলোড করা zip ফাইলটা ঐ WinApps নামক ফোল্ডারে রাখুন ।
  • এইবার উইন্ডোজ এর চার্মবার থেকে PowerShell লিখে সার্চ দিন । Windows PowerShell পেলে ওটার উপরে মাউস পয়েন্টার রেখে রাইট ক্লিক করে “Run as administrator “ সিলেক্ট করুন ।
  • এবার add-appxpackage C:\WinApps\Asphalt8.zip এই কমান্ডটা কপি করে PowerShell এ পেস্ট করুন । ( PowerShell এর ব্লু স্ক্রিনে রাইট ক্লিক করলেই পেস্ট হয়ে যাবে । )
  • এবার কীবোর্ড থেকে Enter বাটন প্রেস করুন এবং ইন্সটাল শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন ।

Asphalt 8 Download Link

ফাইলটি Uptobox এ আপলড করা হয়েছে । অনেকে ডাউনলোড পেজে এটা-ওটা লেখা দেখে ভয় পেতে পারেন । তাই ডাউনলোড করার পদ্ধতিও স্টেপ বাই স্টেপ লিখে দিলাম । আসলে ফ্রীতে এত বড় ফাইল একবারে আপ ও শেয়ার করতে হলে একটু ঝামেলা তো হবেই । তবে চিন্তার কিছু নেই । যেভাবে বললাম ঐ ভাবে ঠিক থাক করলে কাজ হয়ে যাবে ।

তবুও কোন ঝামেলা হলে বা কোন হেল্প লাগলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন ।

ফেসবুকে আমি 

উত্তর দিন