Youtube এ তৈরী করুন অডিও jukebox খুব সহজে

0 82

আমার খুব প্রিয় একটা স্থান হচ্ছে youtube. কারন আমার pc তে থাকা গান খুজতে যে সময় লাগে তার চেয়ে অনেক কম সময় লাগে youtube থেকে খুজতে । যাক আসল কথায় আসি , আমারা youtube এ অনেক অডিও গানের jukebox দেখি । আপনি চাইলে আপনিও খুব সহজে আপনার প্রিয় গান গুলোকে মনের মত করে সাজিয়ে রেখে দিতে পারেন youtube এ আর শেয়ার করতে পারেন বন্ধুদের সাথে ।

প্রথমে আপনার প্রিয় গানগুলোকে একসাথে করুন , তারপর আপনার কোন প্রিয় ছবি দিয়ে কভার হিসেবে ব্যাবহার করতে পারেন । অথবা চাইলে ছবি দিয়ে স্লাইড সো বানাতে পারেন ।

ভিডিও টিতে যেভাবে দেখিয়েছি সেভাবে শুধুমাত্র এরকম স্টিল ছবি দিয়েই করতে হবে তা নয়, আপনি চাইলে যেকোন ভিডিও এভাবে স্কিপেবল করতে পারেন ।

অডিও jukebox করার কারন হচ্ছে , মনে করুন আপনার ২০ টি গান আছে একসাথে, আপনি এক নাম্বার গানটি শুনছেন এখন, হঠাত করেই মন চাইলো পনের নাম্বার গানটি শুনবেন , তাহলে টান দিয়ে নিয়ে ঠিকমত যায়গায় নিতে হবে, অনেক সময় কোথায় কোন গানটি আছে সেটিও একটা ব্যাপার হয়ে দ্বারায়। তাই সবচেয়ে ভাল হয় স্কিপেবল jukebox তৈরী করা । প্রথমে সিরিয়াল অনুযায়ী লিষ্ট করে রেখে দিলেন, তারপর যখন যেটা খুশি সেটাতে ক্লিক করে গানটি শুনতে থাকলেন ।

যদি না জানেন কিভাবে তৈরী করতে হয় youtube এ audio jukebox তাহলে দেখে নিন নিচের ভিডিও টি

পূর্বে প্রকাশিত এখানে

উত্তর দিন