নতুন IPO এপ্লিকেশন ফর্ম জেনারেটর সফটওয়্যার ১.৭.০.৭ সর্বশেষ আপডেটসহ

0 127

এখানে অনেকেই আছেন যারা শেয়ার মার্কেট এর সাথে জরিত। সেক্ষেত্রে আপনাদের IPO ফর্ম পূরণ করে ব্যাংক এ জমা দিতে হয়। এমন অনেকে আছেন যাদের একাধিক BO অ্যাকাউন্ট রয়েছে। তারা সাধারনত বার বার IPO ফর্ম পূরণ করে জমা দান করেন। বার বার ফর্ম পূরণ করা আসলেই অনেক ঝামেলা। সবাই সাধারনত এক্সেল বা ওয়ার্ড এ IPO ফরম পুরন করে থাকেন যদিও এটা ঝামেলার কাজ। তাই আমি আজ আপনাদের জন্য নিয়ে এসেছি একটি সফটওয়্যার যার মাধ্যমে আপনি খুব সহজেই IPO ফর্ম পূরণ করে কম্পিউটার এ PDF আকারে সংরক্ষণ করে রাখতে পারবেন।

সফটওয়্যারটিতে রয়েছে ডাটাবেইস সিস্টেম যা আপনাকে আপনার সকল IPO ফর্ম তথ্য সংরক্ষণ করে রাখবে। পরবর্তীতে আপনি খুব সহজে পুনরায় IPO ফর্ম পূরণ করতে পারবেন।

নতুন IPO এপ্লিকেশন ফর্ম জেনারেটর সফটওয়্যার পুরাতন ভার্সন এ ফন্ট এর আকার ছোট থাকার কারনে PDF প্রিন্ট ভাল আসেনি। তাই নতুন ভার্সন এ পূর্বের ফন্ট এর চেয়ে বড় ফন্ট যুক্ত করা হয়েছে। যাইহোক পূর্বের সকল সুবিধার পাশাপাশি নতুন ভার্সন এ আপডেট চেক করার সুবিধা যুক্ত করা হয়েছে।

নতুন ১.৭০ ভার্সন প্রকাশ করা হয়েছে এই লিঙ্ক এ

ডাউনলোড লিঙ্কঃ Download IPO Application form Generator (১৫ এমবি)

বিশেষ সুবিধাঃ

১। এই ভার্সনটিতে আপনি আপনার সকল BO অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য ডাটাবেইস এ সংরক্ষন করে রাখতে পারবেন একদম বিনামুল্লে।
২। আপনি যেকোনো সময় ডাটাবেইস থেকে তথ্য নিয়ে IPO এপ্লিকেশন ফর্ম পূরণ করে PDF ফরম্যাট এ বের করতে পারবেন।
৩। আপনি প্রচুরসংখ্যক BO অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য ডাটাবেইস এ সংরক্ষন করে রাখতে পারবেন। আপাতত কোন বাধা নেই।
৪। এই ভার্সন এ সার্চ সুবিধা যুক্ত করা হয়েছে। আপনারা BO অ্যাকাউন্ট সহজেই খুজে বের করতে পারবেন।
৫। এখন আপনারা Load IPO From Database এ ক্লিক করে ডাটাবেইস থেকে Ctrl চেপে যত খুশি IPO অ্যাকাউন্ট সিলেক্ট করে Save Seletced Item as PDF এ ক্লিক করে অসংখ্য IPO ফর্ম তৈরি করতে পারবেন।

অনেকেই IPO Application Form Generator সফটওয়্যারটি কিভাবে ব্যবহার করতে হয় তা জানতে চেয়েছেন। এই সফটওয়্যার টি ব্যাবহারের সম্পূর্ণ পদ্ধতি এই ভিডিওটিতে দেখানো হয়েছে। আশা করি আপনাদের কাজে লাগবে।

সফটওয়্যারটি .net Framework ৪.৫ এ তৈরি করা তাই আপনাদের কম্পিউটার এ .net Framework ৪.৫ ইন্সটল করা থাকতে হবে। যদি ইন্সটল করা না থাকে তাহলে এখান

Download .net Framework ৪.৫ : http://go.microsoft.com/fwlink/?LinkId=229933 (৪৯ এম.বি)

থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিন। তারপর IPO Application form Generator সফটওয়্যারটি ইন্সটল করুন। কোন সমস্যা হলে আমাকে জানাতে পারেন।

নতুন ভার্সন এ কিছু ত্রুটি সংশোধন করা হয়েছে এবং নতুন Check Update এবং Register যুক্ত করা হয়েছে।

ipogen

সতর্কতাঃ এই সফটওয়্যারটি সাধারনত উইন্ডোজ XP সমর্থন করবেনা কারন উইন্ডোজ XP .net Framework ৪.৫ সমর্থন করেনা।

আপনারা যারা Trail Period ব্যবহার করতে পারেননি তারা এখানে (হার্ডওয়্যার আইডি) Hardware ID পোস্ট করতে পারেন। আপনাদের বাবহারের সুবিধারতে কিছুদিনের জন্য সফটওয়্যারটি রেজিস্টার করে দেওয়া হবে।
আমাদের ফেসবুক গ্রুপ

উত্তর দিন