অ্যান্ড্রয়েড ও অ্যাপল ইউজাররা ফ্রী সংগ্রহ করুন গুগল প্লে, আইটিউন্স ও অ্যামাজন গিফট কার্ড।

0 159

আসসালামুয়ালাইকুম। আশা করি মহান আল্লাহর রহমতে সবাই ভালই আছেন। আপনারা যারা Android ও iOS ইউজার তাদের জন্য এই পোস্ট। আশাকরি ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

প্রথমেই বলে রাখা ভালো Google Play/iTunes গিফট কার্ডের মাধ্যমে আপনি Google Play/App Store থেকে পেইড অ্যাপস, ইন অ্যাপ পারচেস সহ যেকোন কিছু কিনতে পারবেন। আজকে আমরা দেখবো কি করে freemyapps ব্যাবহার করে  শুধু মাত্র অ্যাপ ডাউনলোড করেই আইটিউন্স, গুগল প্লে, অ্যামাজন  গিফট কার্ড  সহ ভিসা প্রিপেইড কার্ড সংগ্রহ করবেন। অ্যাপল ইউযারদের freemyapps এ app download credit সংগ্রহ এবং Redeem করার জন্য আপনার iTunes Account টি  must be  U.S.A’র হতে  হবে।

 ★ ★ ★ অ্যান্ড্রয়েড ইউজারদের যা যা থাকা লাগবেঃ Android version 2.3 and up, Wifi বা Unlimited Cellular Data  এবং আপনার ফেসবুক একাউন্টটি অবশ্যই এই ডিভাইস থেকে verified করা থাকতে হবে। ★ ★ ★ 

★ ★ ★  অ্যাপল ইউজারদের যা যা থাকা লাগবেঃ iOS 6 or later, Non Jailbroken আইফোন/আইপেড/আইপড, অ্যান্ড্রএড, Wifi বা Unlimited Cellular Data  এবং আপনার ফেসবুক একাউন্টটি অবশ্যই এই ডিভাইস থেকে verified করা থাকতে হবে। ★ ★ ★ 

untitled(2)

Freemyapps: উপরের ছবিতে দেখুন freemyapps এর মাধ্যমে  3000 credits  জমা হলেই আপনি $10 ডলার মূল্যের গুগল প্লে গিফট কার্ড, আইটিউন্স গিফট কার্ড, অ্যামাজন গিফট কার্ড, ভিসা প্রিপেইড কার্ড, সনি প্লে স্টেশন, স্কাইপ গিফট কার্ড সহ আরও অনেক ধরনের কার্ড সংগ্রহ করতে পারবেন।

▓ ▓  নিচে দেয়া ছবিগুলোতে দেখুন, ৩০০০ ক্রেডিটস freemyapps এ জমানোর পর আমি  $10 এর আইটিউন্স গিফট Card রিডিম করেছি। সবশেষ ছবিতে দেখুন আইটিউন্স একাউন্টে এখন $10.00 ডলার ক্রেডিট জমা দেখাচ্ছে 🙂 অ্যান্ড্রয়েড ইউজাররা শুধু আইটিউন্স এর পরিবর্তে গুগল প্লে গিফট কার্ড রিডিম করবেন, বাকি সব মোটামুটি একি!!!

★ ★ ★ কীভাবে করবেনঃ

▓ ▓ ১. প্রথমে আপনার ডিভাইসের (Android/iPhone/iPad/iPod) Safari Browser থেকে এই লিঙ্কে  প্রবেশ করুন।  (Android ইউজাররা সেটের default Browser থেকে)

▓ ▓ ২. অ্যাপল ইউজার হলে Profile ইন্সটল করতে বলা হলে সেটি ইন্সটল করুন। চিন্তা করবেন না এটা Verified. (Android ইউজারদের google play থেকে ইন্সটল করতে বলা হবে)

▓ ▓ ৩.উপরের ছবির মতো Freemyapps ওপেন করার পর দেখবেন App offer এর ভিতর কত গুলো অ্যাপ আছে এবং তার পাশে credits দেয়া আছে। আর সেই অ্যাপ ডাউনলোড করার পর ৩০/৬০ সেকেন্ড শুধু আপনাকে খেলতে/ইউজ করতে হবে।যার মাধ্যমে আপনার Credits জমা হবে। তবে আগেই বলে রাখি আপনি যদি আগে কখনও ওই অ্যাপটি ডাউনলোড করে থাকেন তাহলে কোণো Credit পাবেন না। Credit পাওয়ার পর উক্ত অ্যাপটি ডিলিট করে দিলেও কোন প্রবলেম নেই। আর এভাবেই অ্যাপ ডাউনলোড করে করে আপনি Credit সংগ্রহ করবেন। Freemyappps এ প্রতিটি অ্যাপ ডাউনলোড করার জন্য আপনাকে মোটামূটি ১০০/২০০ Credits দিয়ে থাকে।

▓ ▓ ৪. Sponsor App offer এর পয়েন্ট নিতান্তই কম হলে অ্যাপ স্টোর/গুগল প্লে থেকে যেকোনো VPN Apps ইন্সটল করে  US region ইউজ করতে পারেন, তাহলে অনেক ভাল APP Offer পাবেন।VPN এর জন্য অ্যাপল ইউজাররা Hotspot Shield VPN for iPhone এবং Android ইউজাররা Hotspot Shield VPN Android অ্যাপটি ইন্সটাল করু্, অথবা AppStore/Google Play থেকে নিজেরাই খুজে ইন্সটল করুন। আর সবসময় VPN App ইউজ করতে না চাইলে সেক্ষেত্রে just freemyapps ওপেন করার পুরবে VPN Apps Connect করে নিবেন।

▓ ▓ ৫. App offer যেহেতু সবসময় থাকে না তাই দিনে ২/১ বার Freemyapps ওপেন করে চেক করবেন আর নতুন কোন Sponsor App Offer থাকলে ডাউনলোড করেবন। অ্যাপল ইউজার হলে সাফারি থেকে https://m.freemyapps.com/  Add to home Screen/বুকমার্ক করে রাখবেন সবসময় এর জন্য।বন্ধুকে রেফার করেও আপনারা ২০০ Credits সংগ্রহ করতে পারেন।

★ ★ ★  এখন পর্যন্ত প্রায় ১৫ জনের মত freemyapps ইউজ করে  ফ্রি $10 ডলারের iTunes Gift card পেয়েছেন বলে আমাকে ফেসবুকে জানিয়েছেন।   আপনারা  চাইলে  ফেসবুকে  পোষ্টটি দেখতে  পারেন এখান থেকে। 

আজ এই পর্যন্তই। ভালো থাকবেন। এই কামনায়……………………………………………..আল্লাহ্‌ হাফেয

উত্তর দিন