জিপি তে নিয়ে নিন ফ্রি ওয়েলকাম ‍টিউন (পল্লিফোন ও পাবলিক ফোন সহ)

0 226

বরাবরই গ্রামীনফোন ৭ টাকা + ১৫% ভ্যাট এর বিনিময়ে ৫টি ওয়েলকাম টিউন দিয়ে থাকে। তবে তা শুধুমাত্র জিপি এর সাধারণ প্রিপেইড এর জন্য। পল্লিফোন ও জিপি পাবলিক ফোন এই অফার এর আওতাভূক্ত থাকে না। তাই এবার আমি আপনাদের সাথে নিয়ে এলাম Dual Offer, যেটি সাধারণ প্রিপেইড ও পল্লিফোন , পাবলিকফোন সহ সকলের জন্য প্রযোজ্য। এই অফারে আপনি বিনামূল্লে একটি ফ্রি ওয়েলকামটিউন সহ একমাসের ফ্রি সাপস্ক্রিপশন পাবেন। মানে ৩০ দিনের জন্য ফ্রিতে ওয়েলকামটিউন ব্যবহার করতে পারবেন সাথে একটি গান বিনামূল্যে সেট করতে পারবেন। অফারটি পেতে ডায়াল করুন *4000*60# এর পর Confirmation SMS এর জন্য অপেক্ষা করুন। এসএমএস আসার পর আপনি আপনার পছন্দমত যেকোন একটি গান বিনামূল্যে Welcome Tune হিসেবে সেট করতে পারবেন।

Offer 2:- এটি Regular Offer বলা চলে। এই Offer এর আওতায় আপনি (পল্লিফোন ও পাবলিকফোন ব্যাতিত) ৭ টাকা + ১৫% ভ্যাট এর বিনিময়ে ৫টি ওয়েলকাম টিউন সহ একমাসের ফ্রি সাপস্ক্রিপশন পাবেন। মানে ৩০ দিনের জন্য ফ্রিতে ওয়েলকামটিউন ব্যবহার করতে পারবেন সাথে ৫টি গান বিনামূল্যে সেট করতে পারবেন। এর জন্য আপনাকে ডায়াল করতে হবে 4002 (FREE) এবং 1 চাপতে হবে। এর পর Confirmation SMS এর জন্য অপেক্ষা করুন। এসএমএস আসার পর আপনি আপনার পছন্দমত যেকোন ৫টি গান বিনামূল্যে Welcome Tune হিসেবে সেট করতে পারবেন।

To set Welcome Tune:- Write SMS “WT <space> Welcome Tune Code” and sent to 4000 (e.g: WT 5352183)

To Randomization Welcome Tune:- Dial *4000*1*4#

Get Top 10 Tunes Code: Dial *4000*1*2#

গান সেট করার আগে শুনে নি কেমন হবে সেই ওয়েলকাম টিউনঃ- যেকোন Welcome Tune সেট করার আগে শুনার জন্য ডায়াল করুন 4000+Welcome Tune Code. অর্থাৎ যদি কোন গানের Welcome Tune কোড হয় 5352183, তাহলে ঐ গানটি শুনার জন্য ডায়াল করুন 40005352183 আর শুনে নিন গানটি কেমন এবং কোন শিল্পীর।

কিভাবে গানের কোড খুজে পাবেনঃ- আপনি ওয়েবসাইট থেকে সহজেই Welcome Tune এর কোড পেতে পারেন। এজন্য ভিজিট করুন http://www.grameenphone.com/bn/personal/vas/music/welcome-tune অথবা ডায়াল করুন *111*2*3#

উত্তর দিন