Youtube (ইউটিউব) ভিডিও ডাউনলোড করুন এক ক্লিকে ১০০% হাই স্পিডে? যে কোন ফরমেটে

0 209

যে কোন সাইজের Youtube (ইউটিউব) ভিডিও ও এমপি থ্রি ডাউনলোড করুন পৃথিবীর বিখ্যাত ইউউটিব ডাউনলোড সাইট থেকে বিনা মূল্যে

সুপ্রিয় PCHELPLINE পাঠকবৃন্দ,

আপনাদের জানাই আমার পক্ষ থেকে বৈশাখী শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের সুস্থ্যতা সব সময় কামনা করি। মানুষ সামাজিক জীব। সমাজে সুস্থ্য ভাবে বেঁচে থাকার জন্য অনেক কিছুর প্রয়োজন রয়েছে। তার মধ্যে উল্লেখ্যযোগ্য একটি বিষয় হলো বিনোদন। এই বিনোদন ব্যতিত কোন মানুষ বেঁচে থাকতে পারে না। তাই আমাদের বিনোদনের বিষয়টি লক্ষ্যে রেখে আজ আপনাদের মাঝে আমার ব্যবহার করা একটি জনপ্রিয় youtube ইউটিউব ডাউনলোড সাইট এর কথা বলব। যে সাইট থেকে মাত্র এক ক্লিকে (এক চাপে) যে কোন সাইজের ভিডিও ও এমপি থ্রি ডাউনলোড করা যায়। এই সাইটের ডাউনলোড স্পিড অনেক বেশী। কোন প্রকার ঝামেলা করে না। শুধু তাই নয় আপনি সরাসরি www.llyoutube.com এ প্রবেশ করে যে কোন ধরনের ভিডিও ও এমপি থ্রি সার্চ করে ডাউনলোড করতে পারবেন এবং প্লে করতে পারবেন।

সারা বিশ্বের মিলিয়ন মিলিয়ন মানুষ এই সাইট থাকে ভিডিও এমপি থ্রি ডাউন লোড করে আসছে। খুব সহজে ডাউনলোড করা যায় বলে এই সাইট টি এত জনপ্রিয়। শুধু তাই নয় আপনি এই সাইট থেকে যে কোন ধরনের মোবাইল, ল্যাপটপ, ডেক্সটপ, টেব ইত্যাদি প্লাটফরমে সকল কিছু ডাউন লোড করতে পারবেন।

আসুন দেখে নেই কিভাবে ভিডিও ও এমপি থ্রি ডাউনলোড করা যায়।

প্রথম ধাপ :

প্রথমে আপনি ইউটিউব সাইটে ভিজিট করুন। তারপর আপনার যে ভিডিও টি প্রয়োজন ঐ ভিডিও টিতে ক্লিক করুন। এবার আপনার ভিডিও টি ওপেন হবে। এবার আপনার ব্রাউজারে URL ট্যাবে যান ঐ খানে https মুছে শুধু WWW. এর পর ll (এল এল) যোগ করে দিবেন।

স্ত্রিনশট…………..

কাজ শেষ।

যেমন : এমন আসবে https://www.llyoutube.com/watch?v=IaTWWesokME

আপনি শুধু এই অংশ টুকু বাদ দিবেন ((((https://)))) >>>এই টুকু রেখে ওকে দিবেন www.llyoutube.com/watch?v=IaTWWesokME

নিচের স্ত্রিনশট এর মত

তারপর নিচের মত স্ক্রিনশট আসবে এবং আপনার ডাউনলোড করার অপশন আসবে। মাত্র এক ক্লিকে ডাউন লোড করুন পৃথিবীর সকল ভিডিও ও এমপি থ্রি গান।

স্ক্রিনশট….

আমার ওয়েব সাইট গুলো দেখতে পারেন:

SongspkFull Duniabd Facebook

উত্তর দিন