পাবলিক ওয়াইফাই জোনে একাই রাজত্ব করুন Android App দিয়ে!

0 217

বাংলাদেশের ইন্টারনেটের অবস্থা কেমন সেটা সবাই জানে। সবার পক্ষে ইন্টারনেট কিনে চালানো সম্ভব হয় না। আর যারা আমার মত ডাউনলোড পাগলা তাদের তো কথাই নেই। তাই অনেকেই আশে পাশের কোন ফ্রী ওয়াইফাই জোন পেলেই ওয়াইফাই ব্যবহার করে। বেশি ইউজার হওয়ার কারনে পাবলিক ওয়াইফাই এর অবস্থা খুবি শোচনীয় একটা পেজ খুলতেই দিন পার হয় যায়। ধরুন আপনার emergency কোন মেইল check করা প্রয়োজন বা কোন article  or book ডাউনলোড করা প্রয়োজন কিন্তু আপনার কাছে মেগাবাইট নেই so আপনি গেলেন ফ্রি ওয়াইফাই জোনে, গিয়ে দেখলেন খাইসে এইখনে তো ফ্রী ইউজার এর অভাব নাই আপনার একটা পেজ খুলতেই ১২ টা বেজে যাচ্ছে। এখন আপনি যদি Android মোবাইল ব্যাবহার করেন এবং আপনার মোবাইল যদি Root করা থাকে তাহলে আপনি ভাগ্যবান, শুধুমাত্র একটি App দিয়ে পুরো স্পীড আপনি একাই উপভোগ করুন !

কিভাবে????

কেমন হয় যদি আপনি সেখানে একাই ওয়াইফাই ব্যবহার করতে পারেন এবং বাকিরা disconnected হয়ে যায়?  স্বপ্ন না এটা সত্যি। আপনি চাইলেই আপনার connected ওয়াইফাই তে বাকিদের disconnected করে দিতে freewifi-logoপারবেন এবং একাই রাজত্ব করতে পারবেন।

 

তো চলুন দেখি কিভাবে করবেন

যা যা লাগবেঃ

Android মোবাইল (Rooted, minimum 4.0.4) (মোবাইল রুট করা না থাকলে কাজে কোন আসবে না)

Wifi kill

প্রথমে অ্যাপ টি উপরের লিংক থেকে ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করুন

এবার কোন ওয়াইফাই জোনে connect করুন

wifi kill অ্যাপ টি ওপেন করুন অ্যাপ ওপেন হলে সেখানে একটি প্লে বাটন দেখতে পাবেন সেটাটে টাচ করুন এবার Wifi kill Root Parmission চাইবে so অ্যাপ টিকে Allow করুন. সবকিছু ঠিকমত হয়েগেলে নিচে অনেক গুলো IP show করবে । এরাই বর্তমানে আপনার মত Wifi ব্যাবহার করছে (এরা কোন সাইট ভিজিট করছে সেটাও দেখতে পারবেন :p) privacy বলতে কিছু রাখলেন না।

এদেরকে Disconnect করার জন্য নিচে grab all বাটনটি টাচ করুন এবার  সব গুলো Grab হয়েগেলে kill all বাটনে টাচ করু্ন আর মজা দেখুন.

এখন কথা হল সবার ইন্টারনেট ব্যবহার করার সমান অধিকার আছে So শুধু শুধু এই Android অ্যাপ টি ব্যাবহার করবেন না।

উত্তর দিন