নিওবাক্স থেকে আয় করা জন্য কিছু টিপস

0 173

আসসালামুয়ালাইকুম আশা করি আপনারা সবাই ভাল আছেন । আজ কে আমি আপনাদের নিওবাক্স সম্পর্কে কিছু তথ্য দেব যা অনেকেই যানেন অনেকেই যানেন না। তবে আমি আমার কোন রেফারেল লিঙ্ক দেব না ।

নিওবাক্স এর এই তথ্যগুলো তাদের টার্ম ও সার্ভিস এ দেয়া থাকে । কিন্তু কয়জনইবা সেসব পরে আর আনেক তথ্যের ভিরে কয়জনই  গুরুত্বপুর্ন তথ্য খুজে পায়  ।

দেখে নেই কিছু তথ্য

  • একাউন্ট খোলার ৭২ ঘন্টা কোন এড না দেখলে একাউন্ট ব্লক
  • এক মাস লগ ইন  না করলে একাউন্ট কয়েকদিন এবং ২ মাস না করলে পুরাপুরি ব্লক
  • এক পিসি থেকে একাধিক একাউন্ট খুললে আইডি ব্লক

রেফারেল সম্পর্কে কিছু তথ্য

  • রেফারেন্ট রেন্ট করতে প্রতি রেফারেল ২০ সেন্ট লাগে
  • মেয়াদ ২০ দিন
  • রেফারেল থেকে আয় করতে আপনাকে রেগুলার এড এর চারটি এড অবস্যই ক্লিক করতে হবে
  • ৭ দিন পর পর রেফারেল রেন্ট করা যায়
  • রেফার মেয়াদ শেষ হবার পর রেনিউ না করলে রেফার প্রতি ২ সেন্ট কাটবে
  • রেফার ১৪ দিন ক্লিক না করলে নিজে নিজে তারা রেফার চেঞ্জ করে দেবে এবং মেয়াদ বারিয়ে দেবে , তাই আগেই রিসাইকেল করবেন না

এই সাইট থেকে আয় করার জন্য আমার দেয়া কিছু টিপস

নিওবাক্স থেকে বেশি আয় করতে হলে একমাত্র উপায় হল রেফারেল রেন্ট করা । আমার হিসেব মতে একটি রেফারেল থেকে মাসে গড়ে  ১০ সেন্ট আয় হয় । তাই রেফারেল থেকে কেউ যদি মাসে ৩০ ডলার আয় করতে চায় তবে আপনাকে অবশ্যই ৪০ থেকে ৫০ ডলার ইনভেস্ট করতে হবে। যেহেতু এই সাইট পেমেন্ট করে তাই টাকা হারানর ভয় নেই ।তবে রেফারেল থেকে বেশি আয় করা যায় যদি রেফারেল থেকে আয় করা ডলার দিয়ে আরো রেফার নেন তবে আয়ের পরিমান বারতে থাকে ।

যারা ইনভেস্ট করতে চান না

যারা ইনভেস্ট করতে চান না তাদের জন্য অন্য উপায় আছে । তারা এই সাইট থেকে আয় করা ডলার দিয়ে রেফার নেবেন এবং সেই রেফার থেকে আয় করা অর্থ দিয়ে আবার রেফার নেবেন অনেকটা চক্রের মত

আর ২য় উপায় হল মিনি জব

আপনারা যারা নতুন ইউসার তারা হয়তবা ভাবছেন মিনি জব থেকে কিভাবে আমার ইনভেস্ট করার জন্য ৩০ থেকে ৪০ ডলার আয় কবেন। আমি আপনাকে বলছি এটা সম্ভব । কিন্তু প্রথমত আপনাকে পেসেন্ট রাখতে হবে। ২য়ত আপনাকে একটা জিনিস বুঝতে হবে। নতুন ইউসার দের কখনই তারা বড় কাজ দেবে না । আর প্রথম প্রথম কোন কাজ দেবে না। সাধারনত রেফার কেনার পর তারা কাজ দেয় । আর যাদের কাজের একুরেন্সি বেশি তাদের তারা বড় কাজ দেবে । যারা কমপক্ষে ৫০ এর বেশি টাকস করবে আর একুরেন্সি ৮০% তাদের তারা এমন কাজ দেবে যে একবারেই ১ থেকে ২ ডলার ইনকাম করতে পারবেন । তাই প্রথমেই বড় কাজ করবেন না । প্রথমে অন্তত ২০ টা কাজ করবেন যেন কাজের একুরেন্সি ১০০% হয় । তাহলে বড় এবং লাভজনক কাজ করে সেটা এপরুভ না হলেও একুরেন্সির খুব একটা প্রভাব পড়বে না। তারপর আপনাদের বড় বড় কাজ দেবে তা দিয়ে আপনারা রেফার কেনার ডলার ইঙ্কাম করতে পারবেন । একুরেন্সি ৬০% এর কম হলে আপনাদের আর কাজ দেবে না।

ভাল থাকবেন সবাই । কেউ নিওবাক্স এর কাজ করতে চাইলে নিওবাক্স এর ওয়েবসাইট এ গিয়ে রেজিস্টার করেন

 এই রকম আরও টিউন দেখতে এখানে ক্লিক করুন

আরও পরুন
ইন্টারনেট দিয়ে কী আসলেই উপার্জন সম্ভব ? প্রশ্নের উত্তর এই মেগা টিউন এ

উত্তর দিন