মোবাইল অপারেটরের প্যাকেজ জানার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন

0 109

কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের সবার সাথে এমন কিছু অ্যাপস পরিচয় করিয়ে দিব যা আপনাদের খুব ভাল লাগতে বাধ্য করবে।

আজকে আমি আপনাদের মোবাইল অপারেটরের প্যাকেজ জানার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের সাথে পরিচয় করিয়ে দেব যা আপনাদের খুব ভাল লাগবে। দেশে মোবাইল ফোন সেবা দিচ্ছে ছয় বাংলাদেশি মোবাইল অপারেটর। আমরা একেক জন একেক মোবাইল অপারেটরের সেবা গ্রহণ করি। অধিকাংশ সময় আমরা একাধিক অপারেটরেরও গ্রাহক। আর প্রতিটি মোবাইল অপারেটরের প্যাকেজ ও অনেক। আর এর সাথে প্রতিনিয়ত নতুন নতুন প্যাকেজও যোগ হচ্ছে ।

একসঙ্গে একাধিক প্যাকেজের ব্যবহার করার কারনে আমাদের পক্ষে সবগুলো প্যাকেজ সম্পর্কে একবারে জানা সম্ভব নয়। এই জন্য কোনো প্যাকেজ সর্ম্পকে জানতে অপারেটরটির কাস্টমার কেয়ারে কল করে জানতে হয়।

বর্তমানে স্মার্টফোনের এ যুগে আপনাকে এত কষ্ট করতে হবে না। অ্যান্ড্রয়েড স্মার্টফোনে অ্যাপ্লিকেশনের সাহায্যে সহজে জানা যাবে দেশের সব মোবাইল ফোন অপারেটরের প্যাকেজ সম্পর্কে। আসুন জেনে নেয়া যাক এরকম ৫ টি মোবাইল অপারেটরের প্যাকেজ জানার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের নাম।

১। বিডি আল সিম প্যাকেজ ইনফো

BD All Sim Package Infoবাংলাদেশে যে কইটি মোবাইল অপারেটের প্যাকেজ জানার অ্যাপ্লিকেশন রয়েছে তার মধ্যে অন্যতম হল বিডি আল সিম প্যাকেজ ইনফো। এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনে অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনি জানতে পারবেন বাংলাদেশে সব মোবাইল অপারেটের প্যাকেজ সম্পর্কে। যাতে আপনি একসঙ্গে একাধিক মোবাইল অপারেটের সেবা গ্রহণ করতে পারেন।

এক নজরে অ্যাপ্লিকেশনটির ফিচারগুলো

১. এই এপ্লিকেশনটির মাধ্যমে আপনি যে কোন সিম এর প্যাকেজ গুলো সম্পর্কে জানতে পারবেন এবং একই সঙ্গে যে কোন প্যাকেজ এপ্লিকেশন এর মধ্যে থেকেই এক্টিভ করতে পারবেন।
২. আপনি যে কোন সিমের ইন্টারনেট প্যাকেজগুলো সম্পর্কে জানতে পারবেন এবং যে কোন প্যাকেজ ক্রয় করতে পারবেন এপ্লিকেশন এর মধ্য থেকে।

৩. আপনি এই এপ্লিকেশনটির মাধ্যমে যে কোন সিম এর F&F নাম্বার Add করতে পারবেন, F&F নাম্বার চেক করতে পারবেন এবং F&F নাম্বার ডিলিটও করতে পারবেন।
৪. আপনার নিজের সিমের নাম্বার দেখতে পারবেন।
৫. যে কোন সিমের Emergency ব্যালেন্স আনতে পারবেন।
৬. যে কোন সিমের বান্ডেল অফারগুলো সম্পর্কে জানতে পারবেন এবং একই সঙ্গে যে কোন বান্ডেল কিনতে পারবেন।
৭. আপনার সিমের ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন।
৮. যে কোন বান্ডেল এর মিনিট, SMS, MMS, Data ব্যালেন্স দেখতে পারবেন।
সুন্দর এই অ্যাপ্লিকেশনটি ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।

২। BD Data Plan (2G & 3G)

BD Data Plan (2G & 3G)মোবাইল অপারেটের প্যাকেজ জানার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন গুলার মধ্যে আরেকটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন হল বিডি ডাটা প্ল্যান। বিডি ডাটা প্লানের মাধ্যেমে আপনি জানতে পারবেন বাংলাদেশের সব মোবাইল অপারেটেরের ইন্টারনেট সিমের বান্ডেল অফারগুলো সম্পর্কে এবং একই সঙ্গে যে কোন ইন্টারনেট বান্ডেল অফার কিনতে পারবেন।
এক নজরে অ্যাপ্লিকেশনটির ফিচারগুলো

১। গ্রামীণফোনের প্রিপেড/ পোস্টপেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

২। বাংলালিংক প্রিপেড/ পোস্টপেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

৩। রবি প্রিপেড/ পোস্টপেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

৪। টেলিটক প্রিপেড/ পোস্টপেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

৫। এয়ারটেল প্রিপেড/ পোস্টপেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

৬। সব মোবাইল অপারেটারের ইন্টারনেট প্যাকেজের আপডেট জানতে পারবেন।

৭. আপনার সিমের ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন।
৮. যে কোন বান্ডেল এর মিনিট, SMS, MMS, Data ব্যালেন্স দেখতে পারবেন।
সুন্দর এই অ্যাপ্লিকেশনটি ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।

৩। 3G info (BD)

3G info (BD)মোবাইল অপারেটের প্যাকেজ জানার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন গুলার মধ্যে আরেকটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন হল ৩জি ইনফো বিডি। এই অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের মাধ্যেমে জানতে পারবেন বাংলাদেশের সব মোবাইল অপারেটের ৩ জি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে। এবং আপনি খুব সহজে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।

এক নজরে অ্যাপ্লিকেশনটির ফিচারগুলো

১। গ্রামীণফোনের প্রিপেড/ পোস্টপেড ২ জি /৩ জি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

২। বাংলালিংক প্রিপেড/ পোস্টপেড ২ জি /৩ জি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

৩। রবি প্রিপেড/ পোস্টপেড ২ জি /৩ জি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

৪। টেলিটক প্রিপেড/ পোস্টপেড ২ জি /৩ জি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

৫। এয়ারটেল প্রিপেড/ পোস্টপেড ২ জি /৩ জি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

সুন্দর এই অ্যাপ্লিকেশনটি ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।

৪। 3G Package Bangladesh(Updated)

3G Package Bangladesh(Updated)বাংলাদেশে যে কইটি মোবাইল অপারেটের প্যাকেজ জানার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে অ্যাপ্লিকেশন রয়েছে তাদের মধ্যে ৩ জি প্যাকেজ বাংলাদেশ অন্যতম। এই অ্যাপ্লিকেশনের মাধ্যেমে বাংলাদেশের ৩ জি ইন্টার প্যাকেজ সম্পর্কে খুব ভাল ভাবে জানতে পারবেন। এই অ্যাপটিতে সকল থ্রিজি অফার এবং প্যাকেজগুলার অফার ইন্টারনেট সংযোগ ছাড়াই জানতে পারবেন।

এক নজরে অ্যাপ্লিকেশনটির ফিচারগুলো

বাংলালিংক থ্রিজি প্যাকেজ

জিপি থ্রিজি ইন্টারনেট প্যাকেজ।

টেলিটক ইন্টারনেট প্লান থ্রিজি

এয়ারটেল থ্রিজি প্যাকেজ এবং প্লান।

রবি থ্রিজি প্যাকেজ এবং প্লান।

আপডেটেড থ্রিজি টিপস।

সুন্দর এই অ্যাপ্লিকেশনটি ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।

৫। Free Internet 3G

Free Internet 3Gমোবাইল অপারেটের প্যাকেজ জানার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন গুলার মধ্যে আরেকটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন হল ফ্রী ইন্টারনেট ৩জি ।এই অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের মাধ্যেমে জানতে পারবেন বাংলাদেশের সব মোবাইল অপারেটের ৩ জি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে। আপনি আরও জানতে পারবেন আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন ৩ জি সেবার মধ্যে আছে কি না? এবং আপনি খুব সহজে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ৩ জি ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।সুন্দর এই অ্যাপ্লিকেশনটি ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।

আজ আর নয়! সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আশা রাখি আগামী দিনে আপনাদের সামনে নতুন কিছু নিয়ে হাজির হতে পারব।

উত্তর দিন