3D স্বাদের ছবি সার্চ করুন Piclens দিয়ে ।

0 121

ফায়ারফক্স , অনন্যা যে কোন ব্রাউজার থেকে শক্তিশালী ও নিরাপদ ব্রাউজার। আর এর বিভিন্ন এক্সটেনশন একে আরও বেশি শক্তিশালী, অভিনব ও ওয়েব ব্রাউজিং এর আসল মজা এনে দেয়। ফায়ারফক্সের এরকমই একটি এক্সটেনশন হচ্ছে Piclens. Piclens ইমেইজ সার্চ -এ এনে দিয়েছে এক নতুন মাত্রা। Piclens এক্সটেনশনটি ইন্সটল এর আগে ইমেইজ সার্চ যে এত মজা নিয়ে করা যায় তা আমার জানা ছিল না।

3D স্বাধের ছবি সার্চিং Piclens দিয়ে

piclens-1.jpg

Piclens ইন্সটল করে ফায়ারফক্স রিস্টার্ট হওয়ার পর http://image.google.com এ গিয়ে যে কোন কিছু সার্চ দিন। এবার ফায়ারফক্স এর ডানপাশে উপরের দিকে Piclens এর বাটনটিতে ক্লিক করুন আর ঢুকে পড়ুন Piclens এর 3D ভুবনে।

piclens-2.jpg

ঢুকেই দেখতে পাবেন আপনার সার্চ রেজাল্টের এর ছবিগুলো একটি 3D প্যানেলের উপর দাঁড়িয়ে রয়েছে। ছবিগুলো ব্রাউজ করার জন্য উইন্ডোর নিচে পেয়ে যাবেন একটি স্ক্রোলবার।

piclens-4.jpg

ছবিতে ক্লিক করে ছবিতে ফোকাস করতে পারবেন। মাউস হুইল ঘুরিয়ে প্যানেল জুমআউট ও জুমইন করতে পারবেন।

piclens-3.jpg

সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে ছবিগুলো ব্রাউজ করতে পাতার পর পাতা আর ক্লিক করা লাগবে না। ব্রাউজ করার সময়ই সয়ংক্রিয় ভাবে একেএকে লোড হতে থাকবে। নতুন সার্চ করার জন্য ও সার্চ সার্ভিস নির্বাচন করার জন্য উইন্ডোর উপরের ডান দিকে একটি সার্চবক্স রয়েছে। গুগল ছাড়াও Piclens দিয়ে আপনি Flickers, Devian Art ও … তে ছবি ব্রাউজ করতে পারবেন।

 

Piclens, ফায়রফক্স এর একটি দারুণ এক্সটেনশন। Piclens ইমেইজ সার্চিং এ এক নতুন স্বাধও অভিজ্ঞতা এনে দিয়েছে। এটি পাওয়ার পর ফায়ারফক্সের এর প্রতি আমার ভালোবাসা আরো বেশি বেড়ে গিয়েছে।

আপনার অনুভূতি কী? মন্তব্য দিয়ে জানান।


প্রোডাক্ট পাতা : http://piclens.comসরাসরি ডাউনলোড লিংক: button-download-new.png ডাউনলোড করুন

উত্তর দিন