শুধুমাত্র অ্যাপ ডাউনলোড করেই সংগ্রহ করুন $10, $25 $50 ডলার মূল্যের আইটিউন্স গিফট কার্ড, গুগল প্লে গিফট কার্ড, অ্যামাজন…

0 189

আসসালামুয়ালাইকুম।আশা করি মহান আল্লাহর রহমতে সবাই ভালই আছেন। আপনারা যারা iOS  বা অ্যান্ড্রএড মোবাইল  ব্যাবহারকারি তাদের জন্য এই পোস্ট। ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।প্রথমেই বলে রাখা ভালো আইটিউন্স/গুগল প্লে/অ্যামাজন গিফট কার্ডের মাধ্যমে আপনি পেইড অ্যাপস কিনতে পারবেন।আমার আগের টিউনে Feature Points অ্যাপ এর মাধ্যমে কীভাবে ফ্রি তে পেইড অ্যাপস ডাউনলোড করতে হয় সেটা শেয়ার করেছিলাম, দেখতে চাইলে এই এই লিঙ্কে ক্লিক করুন।

যা যা থাকা লাগবেঃ আইফোন/আইপেড/আইপড/অ্যান্ড্রএড, Wifi বা Unlimited Cellular Data

আজকে আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে freemyapps, AppBounty ব্যাবহার করে শুধু মাত্র অ্যাপ ডাউনলোড করেই আইটিউন্স, গুগল প্লে, অ্যামাজন গিফট কার্ড সহ ভিসা প্রিপেইড কার্ড সংগ্রহ করবেন।

প্রথম পদ্ধতি

Freemyapps : যদিও আমার প্রথম টিউনটি ছিল Feature points নিয়ে কিন্তু পরে দেখলাম freemyapps হচ্ছে সব চাইতে কার্যকরী পদ্ধতি। মাত্র তিন দিনেই আপনি $10 ডলার সংগ্রহ করতে পারেন।  একদিনের কিছু বেশি সময় হল আমি freemyapps অ্যাপটি  ইন্সটল করেছি এখনই আমার 1758 Credits জমা হয়েছে। 3000 credits জমা হলেই আপনি হলে আপনি $10 ডলার মূলের মূল্যের আইটিউন্স, গুগল প্লে, অ্যামাজন গিফট কার্ড সহ এমনকি ভিসা প্রিপেইড কার্ডও সংগ্রহ করতে পারবেন। freemyapps এ app download credit সংগ্রহ এবং Redeem করার জন্য আপনার iTunes Account টি  must be  U.S.A’ র হতে হবে।

কীভাবে করবেনঃ
১. প্রথমে আপনার ডিভাইসের (Android/iPhone/iPad/iPod) Safari Browser থেকে এই লিঙ্কে  প্রবেশ করুন

২. Freemyapps Profile ইন্সটল করতে বলা হলে সেটি ইন্সটল করুন। চিন্তা করবেন না এটা Verified.

৩. Freemyapps ওপেন করার পর দেখবেন App offer এর ভিতর কত গুলো অ্যাপ আছে এবং তার পাশে credits দেয়া আছে। আর সেই অ্যাপ ডাউনলোড করার পর ৩০/৬০ সেকেন্ড শুধু আপনাকে খেলতে/ইউজ করতে হবে।যার মাধ্যমে আপনার Credits জমা হবে। তবে আগেই বলে রাখি আপনি যদি আগে কখনও ওই অ্যাপটি ডাউনলোড করে থাকেন তাহলে কোণো Credit পাবেন না। Credit পাওয়ার পর উক্ত অ্যাপটি ডিলিট করে দিলেও কোন প্রবলেম নেই। আর এভাবেই অ্যাপ ডাউনলোড করে করে আপনি Credit সংগ্রহ করবেন। Freemyappps এ প্রতিটি অ্যাপ ডাউনলোড করার জন্য আপনাকে মোটামূটি ১০০/২০০ Credits দিয়ে থাকে। আর freemyapps এ ডাউনলোড করার জন্য App Offer ও Feature points বা AppBounty থেকে ভাল থাকে।

৪. App offer এর পয়েন্ট নিতান্তই কম হলে আপনারা অ্যাপ স্টোর থেকে যেকোনো VPN Apps ইন্সটল করে IP change করে Canada বা USA এর IP ইউজ করবেন। তাহলে আপনি অনেক ভাল APP Offer পাবেন। আমি নিজেও U.S.A IP বেবহার করি। এতে করে ১০০/৩০০ points ও পাওয়া যায় একটি App ডাউনলোড করেই । VPN এর জন্য F-secure Freedom বা SurfEasy VPN Apps অনেক ভাল কাজ করে, এগুলো আপনারা AppStore এ খুজলেই পাবেন।আর সবসময় VPN App ইউজ করতে না চাইলে সেক্ষেত্রে just Feature Points apps ওপেন করার পুরবে VPN Apps Connect করে নিবেন।

৫. App offer যেহেতু সবসময় থাকে না তাই দিনে ২/১ বার Safari থেকেhttps://m.freemyapps.com/ ঢুকে চেক করবেন আর App Offer থাকলে ডাউনলোড করেবন। আর হা https://m.freemyapps.com/ আপনার সাফারিতে বুকমারক করে রাখবেন সবসময় এর জন্য। আর হা আপনি রেফার করেও Credits সংগ্রহ করতে পারেন।

দ্বিতীয় পদ্ধতি

AppBounty: নিয়ম মোটামুটি একই।এখনে ৫০০০ Credits এর বিনিময়ে $10 ডলার এর গিফট কার্ড পাবেন।আর ফ্রিতেই যেহেতু পাচ্ছেন তাই আমি বলব Freemyapps, Appbounty, Feature points সবগুলোই বেবহার করুন এতে করে আপনারই লাভ.

কীভাবে করবেনঃ
১. প্রথমে আপনার ডিভাইসের (Android/iPhone/iPad/iPod) Safari Browser থেকে http://abo.io/btlznlxw প্রবেশ করুন Invitation কোড এর ঘরে btlznlxw লিখুন তারপর  আগের মতোই App offer এর ভিতর থেকে অ্যাপ ডাউনলোড করার পর ৩০/৬০ সেকেন্ড শুধু আপনাকে খেলতে/ইউজ করে Points জমা করতে হবে। আর উপরে দেয়া লিঙ্কটী আমার রেফার কোড জেটী ইউজ় করলে আপনি extra 50 points পাবেন আর আমি ২৫০ points পাবো।

যারা এখনো কনফিউজ়ড তারা গুগল এ Freemyapps, Appbounty, Feature Points দিয়ে সার্চ দিন তাহলেই বুঝবেন লক্ষ লক্ষ মানুষ এগুলো ব্যাবহার করে।

আজ এই পর্যন্তই। ভালো থাকবেন। এই কামনায়…………………………………..আল্লাহ্‌ হাফেয

উত্তর দিন