Citycell Zoom Modem থেকে Internet Balance check করবেন কিভাবে ?

0 236

অনেকের মনে প্রশ্ন আছে Citycell Zoom Modem থেকে কম্পিউটার দিয়ে কিভাবে Internet Balance দেখতে হয়?

আপনার Citycell নাম্বারে কত টাকা আছে দেখার জন্য (voice button)*৮৮৭ ডায়াল করুন এবং  আপনার Zoom Internet Balance কত মেগা ব্যবহার করেছেন দেখার জন্য Citycell Zoom Modem থেকে (sms button) এ usage লিখে পাঠিয়ে দিন ৮১১ নাম্বারে । ধন্যবাদ

Citycell zoom Modemআজ আমি সিটিসেল ইউএসবি  মোডেম এবং প্যাকেজ নিয়ে আলোচনা করবো এবং জানানোর চেস্টা করবো কি কি আছে এতে। সিটিসেল নিয়ে এলো  ইন্টারনেট ইউ এস বি মডেম zoom Ultra । সিটিসেল  দাবী করেছে যেzoom  ultra ৫১২ কেবিপিএস পর্যন্ত বাংলাদেশ আপনাকে ডাউনলোড গতিতে দ্রুততম ইন্টারনেট পেতে পারেন, Zoom Ultra সংযোগ আপনার ল্যাপটপ অথবা ডেস্কটপ যন্ত্রে সহজভাবে সংযোগ করা যাবে এবং  উচ্চ গতি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

সিটিসল zoom Ultra  EV-DO প্রযুক্তির দেশে চালু করেছে। EV-DO Rev. একটি ডেটা 3 1Mbps download/  1 8Mbps  পর্যন্ত আপলোড করতে পারবেন। সুতরাং ভবিষ্যৎতে এই উচ্চ গতি  EV-DO প্রয়ুক্তি ছালু  করেছে  যেটি 3 1Mbps গতি জোগান দেয়।

Zoom  Ultra  মডেম এর ফিচার সমুহ –

Windows 7/Vista/XP/2000 ও Mac

Handy & portable

CDMA2000 1X/EV-DO Rel. 0/EV-DO Rev. A, 800/1900 MHz

EV-DO Rev. A data service of up to 3.1Mbps download/1.8Mbps upload

SD Card Reader

High Speed Internet Access

Stylish Design

zoom Ultra মডেম এর দাম :

Image 2

zoom Ultra প্যাকেজ এর দাম-

pre-paid এর জন্য

free paid

post-paid এর জন্য

Image 1

নেটওয়াক কভারেজ :

বাংলাদেশের প্রায় সব জেলাতে নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে।

সিটিসেল বাংলাদেশে সব প্রথম উচ্চ গতি ইন্টারনেট  নিয়ে আসে। এখন সবচেয়ে ভালো মোবাইল ইন্টারনেট হচ্ছে zoom Ultra। আপনি zoom ultra সঙ্গে পূর্ণ ইন্টারনেট গতি পেতে পারেন।

উত্তর দিন