Ridmik ও ইউনিজয় কিবোর্ড প্লে স্টোরে আবার ফিরিয়ে আনতে আমাদের করনীয় ।

0 190

আপনার সকলেই অবগত আছেন যে বিজয় বাংলা কি বোর্ডের স্বত্বাধিকারী মোস্তাফা জোব্বার  (মোজো) এর অভিযোগের ভিত্তিতে গুগল প্লে স্টোর থেকে রিদ্মিক (Ridmik) কি বোর্ড এবং ইউনিবিজয় কিবোর্ড অপসারণ করা হয়েছে । এন্ডুয়েড ফোনে বাংলা লেখার জনপ্রিয় এপস অপসারণ  করার পর থেকেই ফেসবুকে সুনামি শুরু হয়েছে , সবাই মোস্তাফা জোব্বার এর সমালোচনা করার পাশাপাশি তার এমন কাজের প্রতি ধিক্কার জানাচ্ছে হাজার হাজার মানুষ । ফেসবুকের নিউজ ফিড জুড়ে শুধু এখন একই পোস্ট ।  রক্তের বিনিময়ে অর্জিত বাংলা ভাষা কে বানিজ্য হোক তা কারো কাম্য নয় । বাংলাদেশের অনেক ডেভলপার প্রতিদিন কোন না কোন এপস বানিয়ে প্রতিদিন প্লে স্টোরে উন্মুক্ত করে দিচ্ছে, কিন্তু কপিরাইটের দাবি নিয়ে প্রতিপক্ষকে কুপোকাত করার প্লে স্টোরে প্রথম হলেও এমনি এক কাণ্ড অতীতেও করা হয়েছিল ইন্টারনেটে বাংলা লেখার জনপ্রিয় সফটওয়্যার অভ্রের সাথেও অনেক দেন দরবার ও প্রতিরোধের মাধ্যমে সে দফা অভ্রের মুক্তি মিলেছিলো ।

যাহোক আমরা ব্যবহারকারিরা অন্তত গুগলের কাছে দাবি করতে পারি Ridmik ও ইউনিজয় কিবোর্ড প্লে স্টোরে আবার ফিরিয়ে দিতে ।

এ লক্ষে গুগল প্রোডাক্ট ফোরামে ইতিমধ্যে একটি পোস্ট করা হয়েছে ।

Ridmik ও ইউনিজয় কিবোর্ড প্লে স্টোর থেকে ব্যান করায় অনেকের চোখের পানি শুধু ফেসবুকেই বেয়ে বেয়ে পড়লো! কিন্তু লক্ষ লক্ষ ANDROID ব্যবহারকারির মধ্যে মাত্র ১৭৯ জন গুগল Ridmik ও ইউনিজয় কিবোর্ড ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন !!!

আর বাকীরা কেন দাবী জানালেন না ? আপনি যদি সত্যই চান Ridmik ও ইউনিজয় ফিরে আসুক তবে একটু কষ্ট করে এই লিংকে  কমেন্টস করুন>>> CLICK HERE

আশা করি কমেন্টসের বন্যায় সব চক্রান্ত ভেসে যাবে ও ইউজারদের চাওয়া কে গুগল সম্মান জানাবে ।

সবাই লিংকে যেয়ে কমেন্টস (Post Reply) করুন এবং বন্ধুদের সাথে লিংক টি শেয়ার করে বন্ধু দের রিপ্লাই দেবার আহবান জানান  । 

যারা বুঝতেছেন না কিভাবে রিপ্লাই করতে হয়,  নিচের মত চিনহে ক্লিক করে পোস্ট করুন ।

কেউ নতুন পোষ্ট করবেন না তাহলে আলাদা পোস্ট করলে কোন লাভ হবেনা , ডুপ্লিকেট মার্ক করে দিবে ।   নতুন পোষ্ট করায় গুগল থেকে একটি উত্তর দেখুন ।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় ভাষা উন্মুক্ত হবেই ইনশাল্লাহ

 

বন্ধুদের সাথে শেয়ার করুন ।

উত্তর দিন