এলিয়েন: আইসোলেশন [পিসি গেমসঃ ০২]

0 177

মিডল আর্থ: শ্যাডো অব মর্ডোর [পিসি গেমসঃ ০১]

ভৌতিক ধাঁচের অ্যাকশনধর্মী গেমগুলোর মধ্যে এলিয়েন সিরিজ দারুণ জনপ্রিয়। গেমটিতে রয়েছে প্রতিকূল পরিবেশে বেঁচে থাকার রোমাঞ্চকর সব কৌশল। গেমটি প্লে স্টেশন-৪,এক্সবক্স ৩৬০, এক্সবক্স ওয়ান, মাইক্রোসফট উইন্ডোজচালিত পিসিসহ প্রায় সব ধরনের গেমিং কনসোলেই সমানতালে খেলা যাবে।

২১৩৭ সাল। বিশ্বের অন্যতম সেরা নভোচারী অ্যালেন রিপলে। ভূমণ্ডলের নিত্য নতুন তথ্য আবিষ্কারে তিনি তার জীবনের অনেক সময়ই কাটিয়েছেন নভোযানে। তবে শেষবার যখন নভোযানে উঠেছিলেন, তখন তার একমাত্র মেয়ে আমানডাকে কথা দিয়েছিলেন, তিনি আমানডার ১১তম জন্মদিনে উপস্থিত থাকবেন। বাবার অপেক্ষায় এরপর আমানডার জীবন থেকে কেটে যায় দীর্ঘ ১৫টি বছর। ফেরেননি বাবা।

বর্তমানে ছোট্ট মেয়ে আমানডা একজন পরিণত নারী। এভাবে তার বাবার মতো অনেকেই হারিয়ে যেতে থাকে। হঠাৎ একদিন সীভাস্তপোল নামের একটি জায়গায় যাওয়ার পথে বিশাল সমুদ্রের বুকে অভিযাত্রী আমানডা এবং তার সহকর্মীরা জাহাজের সিগনালে অপ্রত্যাশিত কিছু আঁচ করলেন। যখন তারা গন্তব্যে পৌঁছলেন তখন আমানডা সমস্যাটি সম্পর্কে নিশ্চিত হলেন। তিনি খুঁজতে শুরু করলেন জাহাজের সবাই ঠিক আছেন কিনা।

Games

চমৎকার এ গেমটিতে গেমারকে আমানডা রিপলের (গেমের প্রধান চরিত্র) চরিত্রে অবতীর্ণ হয়ে মানুষের নিখোঁজ হওয়ার কারণ বের করতে হবে। শত্রু এলিয়েনদের চিহ্নিত করে তাদের ধ্বংসের পরিকল্পনা করতে হবে গেমারকে। এলিয়েনদের প্রতিরোধে প্রাথমিকভাবে ব্যবহার করতে হবে পালসগান, শর্টগান, স্মার্টগান, পিস্তল, আরপিজি, গ্রেনেড লঞ্চার, রোবোটিক সেন্ট্রি টারেটসসহ বিভিন্ন ধরনের গ্রেনেড।

প্রয়োজনীয় হার্ডওয়্যার:

কমপক্ষেঃ
কোর ২ ডুয়ো অথবা ফেনম II এক্স৩ ৭১০ গতির প্রসেসর
৪ গিগাবাইট র‌্যাম,
জিফোর্স জিটি ৪৩০ অথবা রাডিয়ন এইচডি ৫৫৫০ গ্রাফিক্স কার্ড,
উইন্ডোজ সেভেন অপারেটিং সিস্টেম,
৩৫ গিগাবাইট হার্ডডিক্সের জায়গা,
ডাইরেক্স এক্স ১১

ভালোভাবে খেলতে হলেঃ
কোর আই ৩ প্রসেসর,
৮ গিগাবাইট র‌্যাম,
জিফোর্স জিটিএক্স ৬৬০ অথবা রাডিয়ন আর৯ ২৭০ গ্রাফিক্স কার্ড,
উইন্ডোজ সেভেন (৬৪বিট) অপারেটিং সিস্টেম,
ডাইরেক্ট এক্স ১১

গেমটির ট্রেইলার দেখুনঃ

ডাউনলোড করুন এখান থেকে। (টরেন্ট)

উত্তর দিন