PC তে DU speed meter এর ক্রাক ফাইল সমস্যার সমাধান

1 174

DU speed meter এর ক্রাক ফাইল সমস্যার সমাধান
আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভাল আছেন । আজ আমি আপনাদের কে du speed meter এর ক্রাক ফাইল এর সমস্যা এর সমাধান নিয়ে আলচনা করব। DU METER সম্পর্কে যারা যানেন না তাদের কে বলি যে DU miter এর সাহায্যে পিসিতে ইন্টারনেট স্পীড জানতে পারি এবং নেট কানেকশন ঠিক আছে কিনা তা বুঝতে পারি । এ নিয়ে আর বেশি কিছু বলতে চাই না।

DU METER ডাউনলোড এখানে 

download (4)

 

DU METER ডাউনলোড এখানে

আমরা জানি DU MITER ১মাসের জন্য ট্রায়াল দেয়া থাকে এবং এক মাসের পর রেজিস্ট্রেশান করতে বলে । ফলে ১ মাস পর আর এটি কাজ করে না। ফলে এর ব্যবহার করা আর কারও সম্ভব হয় না । ফলে এর জন্য কিছু এক্সপারট ক্রাক ফাইল বের করে এবং সবার জন্য উন্মুক্ত করে দেয় যেন এটা সবাই all time ব্যবহার করতে পারে ।
কিন্তু এটা ব্যবহার করার জন্য কিছু নিয়ম মেনে ইনস্টল করতে হয় এবং মুল ফাইল টীকে ক্রাক ফাইল দ্বারা change করতে হয় । ফলে যেটা সমস্যা হয় সেটা হল যে এই ফাইল সেটিং টা অনেকেই করতে পারে না । তাই তারা ১ মাস এর পর আর অনেকেই ব্যবহার করতে পারে না ।
তাই আমি এখানে আলচনা করবো কিভাবে ক্রাক ফাইল সেটিং করতে না পারলেও ১ মাস পর ও ব্যবহার করবেন ।
প্রথমে এই ফাইল টি ডাউনলোড করেন

যদি ক্রাক ফাইলটি সেট করতে পারেন তাহলে তো ভালই না হলে নিচের মত অনুসরন করুন ।
১। আপনার DU meter এর ১ মাসের ট্রায়েল শেষ হবার পর ১ দিন অপেক্ষা করুন । তারপর DU METER uninstall করুন । ফুল আনইন্সটল করার জন্য পিসি রিস্টার্ট দিন ।
২। এরপর রেজিস্ট্রি ক্লিনার দিয়ে পিসির রেজিস্ট্রি ক্লিন করুন । আবার পিসি রিস্টআর্ট দিন

৩। এবার আবার DU METER install দিন এবারে দেখবেন আপনার ১ মাসের ট্রায়াল আবার শুরু হয়েছে । আমি নিজেও এভাবে ব্যবহার করি । ১০০% কাজ করবে ।
registry cleaaner না থাকলে এখনে ক্লিক করুন । ভাল থাকবেন

ডাউনলোড করার নিয়ম
download লিংক এ প্রবেশ করার পর get ling এ প্রবেশ করতে হবে। তারপর একটা capcha আসবে ।ফাকা ঘর capcha লেখা দিয়ে পুরোন করলে download link পাবেন ।সেখানেই click করলে ডাউনলোড হবে।

Capture

টি এস ইউ তে আমি 

ব্লগে আমি  

আরও পড়ুন

টিউন ১ঃ নিয়ে নিন কম্পিউটারের জন্য সেরা ডিকশনারি ফ্রী

টিউন ২ঃ এখনই নিয়ে নিন AVG Antivirus with Universal কিজেন!!!

1 টি মন্তব্য
  1. toufik umor বলেছেন

    আমি এক মাস ব্যবহার করেছি তারপর আর কাজ করে নাই। এখন এভাবে কাজ করছে । thank u very much.

উত্তর দিন