নিয়ে নিন স্কাইপি’র সর্বশেষ ভার্সন সাথে স্কাইপি ভিডিও কল রেকর্ডার এবং স্কাইপি ট্রান্সলেটর।

0 93

আসসালামু আলাইকুম, প্রিয় পিসিহেল্পলাইন পরিবার, আশা করি, আল্লাহ’র রহমতে ভালোই আছেন। কিছুদিন যাবত একটা পোস্ট করব ভেবেছি, কিন্তু পারি নি। আপনারা সবাই জানেন দেশ বিদেশের যেকোনো জায়গায় ভিডিও কল করার সেরা সফটওয়্যার হচ্ছে “স্কাইপি”। যদিও সাম্প্রতিক সময়ে আরো কিছু সফটওয়্যার জনপ্রিয় হচ্ছে, তবে কেউ ই স্কাইপি কে ছাড়িয়ে যেতে পারে নি। কিন্তু সমস্যা হচ্ছে কিছু দিন যাবত, স্কাইপি’র আগের ভার্সন গুলো কাজ করছে না। যারা কম্পিউটারে স্কাইপি ব্যাবহার করেন, তারা নিচশয় ব্যাপার টা লক্ষ করেছেন। নেট থেকে নামাতে গেলে ও ফুল ভার্সন পেতে কষ্ট হয়। তাই আজকে আমি আপনাদের জন্য একটি ফুল ভার্সন স্কাইপি নিয়ে আসলাম, যেতা পুরপুরিই কায্যকরি।
সফটওয়্যার টির প্রোডাক্ট ভার্সন হচ্চেঃ ৬.১৬

ডাউনলোড লিঙ্কঃ http://bdupload.net/xafjdejvdu4m

আপনাদের সাথে আরেকটি মজার ও অনেকের জন্য গুরুত্বপূর্ণ সফটওয়্যার শেয়ার করব। সেটি হচ্ছে স্কাইপি ভিডিও কল রেকর্ডার। এই সফটওয়্যার এর কাজ কি সেটা মনে হয় আর লিখতে হবে না। কথা বলার গুরুত্তপূর্ণ মুহূর্তগুলো রেকর্ড করে রেখে দিতে পারবেন।

ডাউনলোড লিঙ্কঃ http://bdupload.net/cdu53fd54edk

আরেকটি কাজের ও অনেক গুরুত্বপূর্ণ সফটওয়্যার হল, স্কাইপি ট্রান্সলেটর। এই সফটওয়্যার দিয়ে আপনি বাংলা ভাষায় লিখে এটাকে আপনার পছন্দ মত ভাষায় ট্রান্সলেট করতে পারবেন। অনেকের অনেক বিদেশী বন্ধু থাকে, যাদের সাথে আপনি ইংরেজিতে খুব ভালো ভাবে হয়তো কথা বলতে পারেন না,তাদের জন্য এই সফটওয়্যার টি খুবই গুরুত্বপূর্ণ। কারন এই সফটওয়্যার এ আপনি বাংলাতে লিখলেই সে এটাকে ইংরেজিতে অথবা আপনার সিলেক্ট করা যেই কোন ভাষায় অনুবাদ করে  দেখাবে।

এই সফটওয়্যার এর ডাউনলোড লিঙ্কঃhttp://bdupload.net/gqr6awasgwte

সবাইকে অনেক বেশী ধন্যবাদ কষ্ট করে পোস্টটি পড়ার জন্য। আমার জন্য সবাই দোয়া করবেন। ইসলামী সঙ্গিতের একটা ব্লগ নিয়ে কাজ করতেছি, আপনাদের সহযোগিতা পেলে সামনে এগিয়ে যাওয়ার প্রেরনা পেতাম। আমার ব্লগটি হচ্ছে www.islamisongit.blogspot.com

উত্তর দিন