ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার অ্যাক্টিভ করুন আরও সহজে

0 146

ডাউনলোড ম্যানেজার হিসাবে আইডিএম এর বিকল্প নাই বললেই চলে, কি বলেন?? কেউ কেউ হয়ত মানবে না কিন্তু আমার কাছে আইডিএম এর বিকল্প এখনোও আইডিএম।
কিন্তু সমস্যা হল- এটি ফ্রী নয় এবং আমাদের মত সাধারণ জনগণের পক্ষে আইডিএম কিনে ব্যবহার করা সম্ভব নয়। তাই ক্রাক/প্যাচ করে ব্যবহার করা ছাড়া উপায় নাই। আইডিএম নিয়মিত আপডেট এর সাথে পাল্লা দিয়ে আমাদেরও আপডেট করতে হয়। আর অ্যাক্টিভ অনেক পদ্ধতি নেট এ থাকলেও এটি সর্বোত্তম মনে হয়েছে। সহজে ফুল ভার্সন করে নিন ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার(IDM) এর সর্বশেষ অথবা আপডেট ভার্সন।

আইডিএম এর অফিসিয়াল সাইট থেকে মুল ফাইলটি ডাউনলোড করুন, ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। 
IDM Universal Web Crack দিয়ে সহজেই ফুল ভার্সন করে নিতে পারেন। অনেক ভাল ফিচার সমৃদ্ধ আর কার্যকরী টুল এটি। টুল সহ আইডিএম এর প্রয়োজনীয় আপডেট আপনি টুলের মাধ্যমেই জানতে পারবেন, ইচ্ছামত নাম ব্যবহার সহ বেশ কিছু সুবিধা। ফেক সিরিয়াল এর সমস্যা ত একদম ই নেই।
ব্যবহার পদ্ধতি খুব সহজ বিস্তারিত বর্ণনার হয়ত প্রয়োজন নাই। আইডিএম মুল ফাইল টি ইন্সটল করে টুলটি ওপেন করে প্রয়োজনীয় অপশান পরিবর্তন করে Crack এ ক্লিক করলেই ফুল ভার্সন হয়ে যাবে। আপডেট করতে চাইলে নির্দ্বিধায় করতে পারেন । আপডেট করে শুধু Crack করলেই হয়ে যাবে। Crack করার সময় আপনার Anti-Virus বন্ধ রাখবেন।

idmscn1

ডাউনলোড লিংকঃ IDM Universal Web Crack

বুঝতে সমস্যা হলে নিচের ভিডিওটি দেখুন

 

উত্তর দিন