আইসিসি অফিসিয়াল অ্যাপ। বিশ্বকাপের সব খবর এক অ্যাপে!

0 207

প্রথমে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৫তে বাংলাদেশ ক্রিকেট টিমের সাফল্য কামনা করছি।

দেরিকরে হলেও আইসিসি স্মার্টফোনে প্রবেশ করল। তরুণ প্রজন্মের মধ্যে ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে দিতে দারুণ একটি উদ্যোগ নিয়েছে আইসিসি। বিশ্বের যেকোনো প্রান্ত থেকে স্মার্টফোনেই বিশ্বকাপ উপভোগ করতে পারবে সবাই। রিলায়েন্স কমিউনিকেশনের সঙ্গে যৌথভাবে ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল অ্যাপ প্রকাশ করেছে আইসিসি। অনলাইনে অ্যাপ স্টোর ও গুগল প্লে থেকে যা ডাউনলোড করা যাবে। নতুন এ বিশ্বকাপ অ্যাপটি ট্যাবলেট বা স্মার্টফোনের মাধ্যমে ফ্রি ডাউনলোড করা যাবে। এর মাধ্যমে বিশ্বকাপ-সম্পর্কিত সব খবর সঙ্গে সঙ্গে পাওয়া যাবে বিনা খরচে। বিশ্বকাপ অ্যাপটির কিছু অনন্য বৈশিষ্ট্যও রয়েছে। ক্রিকেটপ্রেমীরা এ অ্যাপটি ব্যবহার করে অফিসিয়াল ক্রিকেট ওয়ার্ল্ডকাপ ফ্যান্টাসি লীগ খেলতে পারবেন। যে যার পছন্দ মতো বিশ্বকাপের সর্বকালের সেরা একাদশ বাছাই করতে পারবেন। বিশ্বকাপের কুইজে অংশ নিতে পারবেন। এছাড়া দ্রুততম সময়ে লাইভ স্কোরসহ গুরুত্বপূর্ণ সব মুহূর্তের ভিডিও পাওয়া যাবে সেখানে। অর্থাৎ বিশ্বকাপ-সম্পর্কিত সবকিছুই অন্তর্ভুক্ত করা আছে এই অ্যাপে।

অ্যাপটি দারুল ফাস্ট এবং চমৎকার সব ফিচার নিয়ে! ইন্টারফেস ও দারুণ।

3-horz vv

610

তাহলে আর দেরি না করে এখনি আপনার স্মার্টফোন ইন্সটল করে নিন আইসিসির অফিসিয়াল অ্যাপ আর অলটাইম থাকুন বিশ্বকাপের সাথে আপডেট।

১। এন্ড্রয়েড স্মার্টফোন ব্যাবহার কারিরা ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ।

২ আইওএস (আইফোন) স্মার্টফোন ব্যাবহার কারিরা ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। 

আইসিসি বিশ্বকাপের সিজনে ক্রিকেটের সাথে থাকুন সব সময়। আজ তাহলে এই পর্যন্ত। ভাল থাকবেন সবাই। আর নিচে বাংলাদেশ ক্রিকেট দলের একটা ওয়ালপেপার শেয়ার করলাম। বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দেয়ার জন্য এটা আপনার ফেসবুক কাভারে সেট করতে পারেন। এই ওয়ালপেপারটি ফেসবুক কাভারের মাপে তৈরি করা। 

পিকচারটি হাই রেজুলেশনে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন http://prntscr.com/6663rt

উত্তর দিন