The REELS: Welcome to Bangladesh প্রিভিউ

0 225

গেমটা সম্পর্কে যখন জানতে পারি, আমিতো অবাক হয়ে যাই। এটি একটি বাংলাদেশী গেম। আমাদের দেশের পটভূমি নিয়ে তৈরি গেমটি পাওয়া যাবে এক্সবক্স ৩৬০ গেমস কনসোল এবং কম্পিউটারে।

The REELS, একটি স্টোরি লাইন ভিক্তিক রেসিং গেম যা নির্মানাধীন অবস্থায় রয়েছে এবং গেমটি নির্মাণ করছেন LAI MASSIVE.  গেমটি স্টোরি লাইন ভিক্তিক হবে তাই অন্যান্য সিমুলেশন কিংবা আরকেইড ধরণের রেসিং গেম যেখানে গাড়ি, রাস্তা , আপগ্রেড ইত্যাদি পছন্দ করে রেসে নামা যায় সেটা এই গেমে থাকছে না।
গেমটির নির্মাণ কাজ শুরু হয় গত বছরের আগষ্ট মাসে (২০১৪) এবং গেমটি এ মাসে রিলিজ পাবার কথা থাকলেও গেমটির আপগ্রেডকরণ কাজের জন্য নির্মাতারা রিলিজ প্রায় ১ মাস পিছিয়ে দিয়েছেন। আর গেমটির দাম রাখা হবে মাত্র ২০০ টাকা।

২০১৫ সালের নতুন বছর! নতুন বছরে বাংলাদেশে বেড়াতে আসে জেসন! আর সে বাংলাদেশে এডভেঞ্চার এর স্বাদ নিতেই ঘুরতে আসে কিন্তু তার সকল প্ল্যান উলোট পালোট হয়ে যায়!
স্টোরিলাইন সম্পর্কে শুধু এটুকুই বলা আছে। আর গেমটিতে প্রধানত বাংলাদেশের রাজধানী ঢাকা, ফেনী এবং বন্দর নগরী চট্টগ্রামকে পটভূমি হিসেবে ব্যবহার করা হয়েছে। তবে গেমটিতে স্টোরির সাথে আমরা বিলাস বহুল গাড়ি নিয়ে রেসিং এবং ফ্রি রোমে ঘুরে বেড়াতে পারবো! বাংলাদেশের গেমস হিসেবে গ্রাফিক্স চমৎকার। যদি গেমটির গ্রাফিক্স আমার কাছে অনেকটা এন্ড্রয়েড গেমসের মতো! তবে নাই মামার চেয়ে কানা মামা ভালো। লিবারেশন ৭১ গেমটি দিয়ে শুটিং গেমস এবং এই রিলস গেমটির মাধ্যামে বাংলাদেশী রেসিং গেম প্রকাশ পাবে!
গেমটিতে ফিল্মিং একশন, প্নেন ক্র্যাশিং, ক্র্যাশ সাইট, ট্রেইন পাসিং সহ অনেক কিছুই রয়েছে। গেমটির বেটা সংস্করণে ফাস্ট পারসন ভিউ বা পিট ক্যামেরা ভিউ থাকলেও লেটেস্ট নিউজে জানা গেছে পিট ক্যামেরা ভিউতে কিছু বাগ বা সমস্যা থাকার কারণে গেমটি থেকে এই ফিচারটি বাদ দিয়ে দেওয়া হয়েছে।

Unity_2014-11-06_13-45-28-20

নির্মাতা এবং প্রকাশ করবেঃ
Lai Massive

ইঞ্জিণঃ
ইউনিটি থ্রিডি

খেলা যাবেঃ
মাইক্রোসফট উইন্ডোজ ভিক্তিক পিসি এবং এক্সবক্স ৩৬০ গেমস কনসোলে

মুক্তি পাচ্ছেঃ
ফেব্রুয়ারী – মার্চ , ২০১৫

ধরণঃ
রেসিং,
এডভেঞ্চার

খেলার ধরণঃ
সিঙ্গেল প্লেয়ার

সিস্টেম রিকোয়ারমেন্টসঃ
কমপক্ষেঃ
কোর ২ ডুয়ো প্রসেসর,
৪ গিগাবাইট র্যা ম,
রাডিয়ন ৬৬৫০ কিংবা এনভিডিয়া জিটিএস ৪৬০ গ্রাফিক্স কার্ড,
উইন্ডোজ সেভেন,
৫ গিগাবাইট হার্ডডিক্স এর স্পেস,
ডাইরেক্স এক্স ১১

ভালো ভাবে খেলতে হলেঃ
কোর আই ৫ প্রসেসর,
৬ গিগাবাইট র্যা ম,
এনভিডিয়া জিটিএক্স ৬০০ গ্রাফিক্স কার্ড,
উইন্ডোজ সেভেন ৬৪ বিট অপারেটিং সিস্টেম,
ডাইরেক্ট এক্স ১১,
৫ গিগাবাইট হার্ডডিক্স এর স্পেস,

গেম-প্লে ট্রেইলার ভিডিওঃ

উত্তর দিন