হুমায়ুন আহমেদ এর আজ পর্যন্ত প্রকাশিত সব বই ডাউনলোড করে নিন!

0 190
কেমন আছেন সবাই? স্বাগতম জানাচ্ছি আমার আজকের আর্টিকেলে।
আজকে আমি একটা বিশেষ লিখা নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমার এই আর্টিকেল বই পড়ুয়া এবং বই লাভারদের জন্য! বই পড়তে যারা ভালোবাসেন এবং মোটামুটি কিছু বই হলেও পড়েছেন তারা হুমায়ুন আহমেদ এর নাম শোনেননি এটা কল্পনার অতিত। হুমায়ুন আহমেদ বাংলাদেশের একজন জনপ্রিয় এবং কিংবদন্তী সাহিত্যিক। তিনি একাধারে অসংখ্য উপন্যাস, ছোটগল্প, নাটক, মুভি, গান সহ আরও অনেককিছু তৈরি করেছেন। বাংলাদেশের সাহিত্য অঙ্গনে তার অবদান বিশাল।
 হুমায়ুন আহমেদ এর প্রকাশিত বইয়ের সংখ্যা ২৫০ এর অধিক। তার মারা যাবার পরেও বেশ কিছু বই প্রকাশ করা হয়েছে।
আজকের এই পোস্টে আমি হুমায়ুন আহমেদের সকল বই অর্থাৎ আজ পর্যন্ত তিনি যতগুলো বই লিখেছেন সবগুলির ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি! কি অবাক হচ্ছেন? অবাক হবার দরকার নেই এখানে ২৫০ এর অধিক বই এবং সেগুলোর ডাউনলোড লিংক রয়েছে।
তাহলে হুমায়ুন ভক্তরা আর দেরী কেন? এখনই ডাউনলোড করে নিন তার সমস্ত বই। এমন সুযোগ বারবার পাবেন না। নীচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

 ডাউনলোড করার পড়ে একটা পিডিএফ ফাইল পাবেন। এখানে আমি সব লিংক এবং বই খুব সুন্দরভাবে সাজিয়ে দিয়েছি। আপনি আপনার ইচ্ছামত বই এই পিডিএফ ফাইল থেকে নামিয়ে নিয়ে পড়তে পারবেন।

যারা বেশি বেশি ডাউনলোড করতে চান তারা এইখানে ক্লিক করুন। এটা আমার ব্লগ। এখানে আমি নিয়মিত বিভিন্ন বই, মুভি সহ আরও অনেক কিছু শেয়ার করবো। কিছুদিনের মধ্যেই আমি অন্যান্য লেখকদের বইও এখানে শেয়ার করবো। তাই, ব্লগটি বুকমার্ক করে রাখুন।

আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের।

উত্তর দিন