ইবুক – শিক্ষণীয় গল্প (মিডিয়া ফায়ার লিঙ্ক)

0 367

1

বন্ধুরা আশা করি তোমরা সবাই ভালো আছো। আমি সব সময় চেষ্টা করি তোমাদের মাঝে নতুন কিছু নিয়ে আশার জন্য। তাই আজ তোমাদের মাঝে নিয়ে আসলাম কিছু শিক্ষণীয় গল্প। পাতার পর পাতা পড়ে আমরা অনেক সময় কিছুই শিখতে পারি না। কিন্তু বেশিরভাগ সময় একটি ছোট বাংলা গল্প আমাদের চিন্তাধারা পালটে দেয়। জীবন সম্পর্কে নতুন ভাবে চিন্তা করতে শেখায়।

সেই আদিকাল থেকেই গুণীজনরা তাদের ব্যাক্তিগত অভিজ্ঞতা থেকে গল্প বানিয়েছেন যাতে করে আমরা শিখতে পারি। এই বইটিতে সে সমস্ত গল্পের কয়েকটা অন্তর্ভুক্ত করার চেষ্টা করেছি। বেশ কয়েকটি গল্পের অরিজিন হচ্ছে বিদেশ। সেগুলা বাংলায় অনেক আগেই অনুবাদ করে রেখেছেন বাঙ্গালি বিভিন্ন গল্পকার ও ব্লগারগন।

এই শিক্ষণীয় গল্প গুলা ছোট এবং বড় সবার উপযোগী করে বানানো হয়েছে। যা আমাদের সবার জীবনে কিছুটা হলেও পরিবর্তন আনবে। বিস্তারিত এই বইটি পরলেই জানতে পারবেন। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে এবং দৈননিন্দ জিবনে অনেক উপকারে আসবে। আর অবশ্যই এই বইটি বন্ধুদের মাঝে শেয়ার করবেন।

বইটি হাইকম্প্রেস করা হয়েছে। বইটির সাইজ ও বেশী না ,থ্রিজির যুগে যা ডাউনলোড করে ১-২ মিনিটের লাগবেনা। কথা দিলাম বইটি আপনাদের অনেক উপকারে আসবে এবং ভালো লাগবে। বইটিতে ইন্টারেকটিভ লিংক যুক্ত করা হয়েছে, এর ফলে আর চাকা ঘুরিয়ে পড়তে হবে না। সূচীতে ক্লিক করলেই পেয়ে যাবেন।

নামঃ শিক্ষণীয় গল্প (Learning Story)
প্রকাশনায়ঃ বিজ্ঞান ও প্রযুক্তি
সাইজঃ ৩.৬০ এমবি
পৃষ্টাঃ ৩৫ টি
ডাউনলোড সিস্টেমঃ Just clik For Download

সরাসরি ডাউনলোড লিঙ্কঃ
—————-
মিডিয়া ফায়ারঃ http://www.mediafire.com/download/3092m69gk1k836j/Learning+Story.pdf

আর যদি সরাসরি বইটি দেখতে চান তাহলে এখানে ক্লিক করুন এবং পড়ুন।

লিঙ্কঃ http://www.mediafire.com/view/3092m69gk1k836j/Learning_Story.pdf

আজ এখানেই শেষ করলাম। সামনে নউন কিছু নিয়ে হাজির হবো। পড়ার জন্য ধন্যবাদ।

শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দিন।

উত্তর দিন