AVG PC TuneUp Utilities 2015 আপনার পিসিকে দিন দুরন্ত গতি!

4 262

উইন্ডোজ সহ বিশ্বের বড় বড় কম্পিউটার বিশেষজ্ঞদের অভিমত পিসিকে দ্রুত কাজ করার উপযোগী করা সিস্টেমকে সব সময় সমস্যামুক্ত রাখতে এবং কর্মক্ষম করারজন্য টিউনআপ পিসি ইউটিলিটি হল সবথেকে নিরাপদ কার্যকারী এবং শক্তিশালী একটি সফটওয়্যার। এটা এমন এক সফটওয়্যার যার একটি মাত্র ক্লিকে (AVG 1-Click Maintenance) আপনার পিসি হয়েযাবে সুপার ফাস্ট! এই সফটওয়্যারের যে কত সুবিধা সেটা বলে শেষকরা যাবেনা। যারা এটা এর আগেও ব্যাবহার করেছেন তার ভাল জানেন। আর হা এই সফটওয়্যারটির বর্তমান মূল্য এক বৎসরের জন্য ৪০/$ ইউএস ডলার!  বাংলাদেশী টাঁকায় প্রায় ৩২০০/৳ টাঁকা। কিন্তু একমাত্র পিসি হেল্পলাইন বিডির ভিজিটরদের কোন টাঁকা দিতে হবে না। আপনাদের জন্য সম্পূর্ণ সফটওয়্যারটি লাইফ টাইমের জন্য একদম ফ্রি !!!

এই সফটওয়্যার সম্পর্কে আরও জানতে আমার আগের একটি পোস্ট দেখে আসতে পারেন।>>  (বিশ্ব বিখ্যাত কম্পিউটার অপটিমাইজেশন সফটওয়্যার TuneUp Utilities 2014 ভার্সন! শুধু মাত্র আপনাদের জন্য একদম ফ্রি) <<

AVG PC TuneUp 2015 1

এই সফটওয়্যার দিয়ে আপনি ডিক্স ডিফ্রাগমেন্ট, স্টার্টআপ ম্যানেজার, রেজিস্ট্রি ডিফ্রাগমেন্ট, মেইনটেন্স, শটকাট ক্লিনার, রেজিস্ট্রি ক্লিনার, মেমোরি অপ্টিমাইজার, স্পিড অপ্টিমাইজার, আন-ইনস্টলার, আন-ডিলেটর, স্টাইলার, সিস্টেম কন্ট্রোল, প্রোসেস ম্যানেজার, রিপেয়ার সহ আরও অনেক অনেক সুবিধা পাবেন। আরও একটি কথা, এখন এই সফটওয়্যারের নাম শুধু AVG PC TuneUp 2015। কারন এটার মালিকানা এখন বিখ্যাত এন্টিভাইরাস কোম্পানি এভিজির হাতে তাই নামের সাথে #AVG যুক্ত হয়েছে, এবং হয়েছে আগের থেকে আরও বেশি শক্তিশালী ।

তাহলে নিচে দেখেনিন AVG PC TuneUp Utilities 2015 ভার্সনে নতুন কি আছে

AVG PC TuneUp 2015 (BIM)

আর বেশি কিছু বলতে হবে বলে মনে করছিনা। তার পরও কিছু জানতে চাইলে কমেন্ট বক্সে জানাবেন। তাহলে এখনি ডাউনলোড করে নিন যত দ্রুত সম্ভব। কারন ইদানিং ফাইল শেয়ারিং সাইটগুলা ভালই সমস্যা করতেছে। সফটওয়্যারটি মাত্র ৮০ MB এর মত।

B Islam

(ডাউনলোড করতে এখানে ক্লিক করুন)

রার ফাইল ওপেন করার পর ভিতরে ক্রাক ফাইল পাবেন। ওখানের টেক্সট ডকুমেন্টটিতে নিয়ম বলে দেয়া আছে কেমন করে AVG PC TuneUp 2015 একটিভ করবেন।
আজ তাহলে এই পর্যন্ত, আমার জন্য দোয়া করবেন এবং ভাল থাকবেন সবাই এবং ভাল রাখবেন সবাইকে আল্লাহ্‌ হাফেয ।

++ এই পোস্টটির সর্বসত্ত্ব সংরক্ষিত ©পিসি হেল্পলাইন বিডি ডটকমের । দয়া করে কেউ কপি করবেন না ++

 

4 মন্তব্য
  1. minhaz02 বলেছেন

    download hoi na….please chake it?

    1. B Islam বলেছেন

      ডাউনলোড লিংক ১০০% ঠিক আছে আবার চেষ্টা করুন। ধন্যবাদ।

  2. nawaj বলেছেন

    ai software ta valo but ai software ta install die scan korar por onno sob software gula ar Open hoi na. jodi kono Way ta ke je ai software ta setup dia scan dile onno software gula r file missing hobe na jana takle plz reply dien

    1. B Islam বলেছেন

      এটা কোন এন্টিভাইরাস সফটওয়্যার না। এই সফটওয়্যার জাস্ট পিসি মেইনটেন্স করার সহযোগী একটি টুল। কোন ফাইন মিসিং বা ওপেন না হবার মত কোন কাজ এই সফটওয়্যার করে না । বরং ইন্সটল করা সফটওয়্যারকে জাঙ্ক ফ্রি করে আরও সহজে চলার উপযোগী করে। আমি নিজেও টিউনআপ ব্যাবহার করি এরকম কোন সমস্যা আমি দেখি নাই।

উত্তর দিন