ফ্রিতে নিয়ে নিন Bitdefender Internet Security 2015 এর লাইসেন্স কী

0 121

একটু ভেবে দেখেন তো, এমন কাউকে কি আপনি জানেন যিনি নিয়মতই ইন্টারনেট ব্যাবহার করেন কিন্তু ভাইরাস নিয়ে কোনই চিন্তা করেন না? গত দুই বছরে সাইবার অ্যাটাক এমন বৃদ্ধি পেয়েছে যে ভাইরাস নিয়ে চিন্তা করেন না এমন মানুষ পাওয়া এখন একেবারেই দুস্কর। প্রতিদিনই নতুন নতুন ভাইরাস ইন্টারনেটে এমনভাবে ছড়িয়ে যাচ্ছে, আমাদের ফেসবুক আর টুইটার এমনকি গুগল সার্চ, কোনটাই এখন আর নিরাপদ না।

আপনার কম্পিউটার বা অফিস নেটওয়ার্ক অনেক ভাবেই ভাইরাস বা হ্যাকার দ্বারা আক্রান্ত হতে পারে। ফেসবুক, টুইটার আর গুগল সার্চের ফেইক লিঙ্ক তো বললামই, আরো আছে স্মার্টফোনের অ্যাপ, ইউআরএল শর্টেনিং সার্ভিস, ইমেইল আর অনলাইন বিজ্ঞাপন আর বহুল প্রচলিত ইউএসবি (পেন) ড্রাইভ। ভাল অ্যান্টিভাইরাসহীন কম্পিটারের জন্য প্রতিনিয়তই নতুন নতুন ফাদ পেতে তৈরী থাকে ভাইরাস/ম্যালওয়ার/ট্রোজান/স্পাইওয়ার/ফিশিং আর হ্যাকাররা।

বাংলাদেশে ভাইরাসের আক্রমন আরও অনেক বেশী ছড়ানো, এর মুল কারন হল দুর্বল/মেয়াদউত্তীর্ণ অ্যান্টিভাইরাস আর যত্রতত্র পেন ড্রাইভের ব্যাবহার। একটা উদাহরন দেই, নীলক্ষেত বা যেকোন প্রিন্টিং এর দোকানে আপনি এখন একটা কম্পিউটার পাবেন না যেটা ভাইরাস-ফ্রি। অথচ ওরা সবাই বহুল প্রচলিত একটা অ্যান্টিভাইরাস ব্যাবহার করে।

অনেকেই অ্যান্টি ভাইরাস কিনে ব্যবহার করে। কিন্তু Bitdefender আপনাকে দিচ্ছে ৬ মাসের  লাইসেন্স কী একদম ফ্রি। Bitdefender Internet Security 2015 নিয়ে নতুন করে বলার কিছু নাই যারা জানেন না গুগল করে জেনে নিবেন। পরপর ৩ বছর এটি সেরা হয়েছে। আমি গত ১ বছর ধরে এটি ব্যাবহার করছি এবং অনেক ভাল ফল পাচ্ছি। এটি বাজারে ক্রয় করতে গেলে আপনার ৮০০ টাকা খরচ হবে। কিন্তু Bitdefender দিচ্ছে একদম ফ্রী তে। এখন ই রেজিস্ট্রেশন করলেই পাবেন ৬ মাসের লাইসেন্স কী একদম ফ্রি। যাদের যাদের লাগবে তারা রেজিস্ট্রেশন করলেই উপভোগ করতে পারবেন ৬ মাসের অরিজিনাল লাইসেন্স।
প্রথমে এই লিঙ্ক এ ক্লিক করে আপনার মেইল অ্যাড্রেস ও ক্যাপচা পুরুন করে GET FREE LICENSE এ ক্লিক করুন। আপনার ই-মেইলে একটি ফ্রি কী পেয়ে যাবেন। যা দিয়া আপনি ৬ মাস পর্যন্ত লিগ্যাল ভাবে ব্যবহার করতে পারবেন।

1380431_740041959445497_6397081777066586987_n

 

Bitdefender Internet Security 2015 ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

উত্তর দিন