OPPO Mirror 3 থাকছে উন্নত মানের স্ন্যাপড্রাগন ৪১০ প্রসেসর

0 116

চায়নিজ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো(Oppo)এর স্মার্টফোনসমূহ বরাবরই বেশ অনন্য, উদ্ভাবনী নানা ফিচারের কারণে Oppo ফোনের দামও খানিকটা বেশি। তবে এবারে ক্রেতাদের সাধ্যের কথা চিন্তা করে তারা আনতে যাচ্ছে OPPO Mirror 3 মডেলের নতুন একটি মিডরেঞ্জের স্মার্টফোন Mirror 3, ৪.৭ ইঞ্চি আইপিএস ডিসপ্লেবিশিষ্ট এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট নির্ভর অপ্পোর নিজস্ব কালার ওএস ২.০.১ ব্যবহার করা হবে Mirror 3 বলে জানিয়েছে অপ্পো(Oppo) কর্তৃপক্ষ।

OPPO Mirror 3 Camera Hands-on

৪.৭ ইঞ্চি আইপিএস ডিসপ্লেবিশিষ্ট এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট নির্ভর অপ্পোর নিজস্ব কালার ওএস ২.০.১ ব্যবহার করা হবে বলে জানিয়েছে অপ্পো কর্তৃপক্ষ। ১.২ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসরের এই ফোনে চিপসেট হিসেবে খ্যাতনামা চিপসেট নির্মাতা কোয়ালকমের ৬৪ বিটের স্ন্যাপড্রাগন ৪১০ ব্যবহৃত হবে। এছাড়া এই ফোনে আরও থাকছে ১ গিগাবাইটের র‍্যাম, ৮ গিগাবাইটের ইন্টারনাল মেমোরী, এক্সটারনাল মাইক্রো-এসডি কার্ড ব্যবহারের সুবিধা ও ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। ‘সেলফি’ এর এই যুগে সাম্প্রতিককালের ফোনগুলোতে ফ্রন্ট ক্যামেরা থাকবেনা – এমনটা কল্পনাও করা যায়না ! আর তাইতো OPPO Mirror 3 ফোনটিতে সেলফি তোলা কিংবা ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এসবের পাশাপাশি এই ফোনে রয়েছে ২,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারী।

OPPO Mirror 3 Camera

সাদা, কালো ও ধূসর – এই ৩টি রংয়ে পাওয়া যাবে OPPO Mirror 3, আর এটি কিনতে ক্রেতাকে গুণতে হবে ২৮০ মার্কিন ডলার যা বাংলাদেশী প্রায় ২০,০০০ টাকার সমান।

OPPO Mirror 3

কিছুদিন পূর্বে প্রায় একই কনফিগারেশনের Redmi 2 এর ঘোষণা দিয়েছে আরেক চায়নিজ স্মার্টফোন জায়ান্ট Xiaomi, যদিও রেডমি ২ এর মূল্য OPPO Mirror 3 এর মূল্যের প্রায় অর্ধেক (১৫৪ মার্কিন ডলার)। সেদিক থেকে OPPO Mirror 3 কে বাজারে Xiaomi Redmi 2 এর সাথে শক্ত প্রতিদ্বন্দ্বিতা করতে হবে বলেই মনে করছেন বিশ্লেষকরা।

OPPO Mirror 3 Price In Bangladesh: 20,000 Taka

উত্তর দিন