বিক্রয় ডট কম(Bikroy.com) ও বাংলালিংক মধ্যে পার্টনারশীপ

1 167

সম্প্রতি বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম (Bikroy.com) এবং দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক একটি র্পাটনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। বাংলালিংক এর প্রধান র্কাযালয়ে চুক্তিটি স্বাক্ষরিত হয়েছে।

বাংলালিংক গ্রাহকেরা বিনামূল্যে বিক্রয় ডট কম ব্রাউজ করতে সক্ষম হবেন। এই বিশেষ সুবিধাটি বাংলালিংক এর গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরও গতিশীল করবে। এই আনলিমিটেড ফ্রী অফার তাদের প্রয়োজনীয় সামগ্রী কেনাবেচা করার ক্ষেত্রে অনেক বেশি সহায়ক ভূমিকা রাখবে।

banglalink Bikroy com

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র্মাটিন মাল্মস্ট্রোম, হেড অব বিক্রয় ডট কম; ইশিতা শারমিন, র্মাকেটিং ম্যানেজার, বিক্রয় ডট কম Bikroy.com; এলিসা র‌্যানসবেরী, ম্যানেজার, বিজনেস ডেভলোপমেন্ট, বিক্রয় ডট কম; সোলায়মান আলম, মার্কেটিং ডিরেক্টর, বাংলালিক; ইরাম ইকবাল, হেড অব কাস্টমার এ∙পেরিয়ান্স, ডিজিটাল এন্ড ডিভাইসেস, বাংলালিংক; জিয়াউল হক শিকদার, জেনারেল ম্যানেজার- ভ্যাস এন্ড ডাটা, র্মাকেটিং, বাংলালিংক।
বিক্রয় ডট কমের(Bikroy.com)মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, ‘যাত্রা শুরুর দুই বছরেরও কম সময়ে বিক্রয় ডট কম(Bikroy.com) বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস পরিণত হয়েছে, আমরা আশা করি বাংলালিংকের সঙ্গে এই চুক্তি গ্রাহকদের মোবাইল ফোন থেকেই তাদের ফোন, মোটরবাইক, ল্যাপটপ, এবং গাড়ির বেচা কেনার কাজকে আরো সহজ এবং গতিশীল করে তুলবে”


বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর জনাব সোলায়মান আলম বলেন, ‘বাংলালিংক সবসময় নতুন কিছু শুরুর মাধ্যমে মানুষের দৈনন্দিন জীবন উন্নত করার লক্ষ্যে নিরলস কাজ করছে এবং তারই ধারাবাহিকতায় দেশের ইন্টারনেট ব্যবহারের সুযোগ আরো সমৃদ্ধ করতে এই র্পাটনারশিপ। বেচা কেনার এমন সহজ একটি প্লাটর্ফমের জন্য বিক্রয় ডট কমকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি আরো বলেন, ‘বাংলালিংক ও বিক্রয় ডট কম(Bikroy.com)অদূর ভবিষ্যতে গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে আসতে একসঙ্গে কাজ করবে’।

বিক্রয় ডট কম (Bikroy.com) সম্পর্কে:

বিক্রয় ডট কম(Bikroy.com)একটি ওয়েবসাইট যেখানে আপনি প্রায় সব কিছুই বেচা কেনা করতে পারবেন। সেরা ডিলগুলো বেশির ভাগ ক্ষেত্রে আপনার নিজ শহর বা এলাকাতেই করা হয়, সেক্ষেত্রে বিক্রয় ডট কম (Bikroy.com) আপনাকে এনে দেবে নিজ এলাকায় বেচা-কেনার একটি সহজ ও সুন্দর সমাধান। আপনাকে শুধুমাত্র আপনার এলাকাটি নির্বাচন করতে হবে – আর কিছুই না! বিস্তারিত জানতে ভিজিট করুন: http://www.bikroy.com

বাংলালিংক সম্পর্কে:

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় তিন কোটির বেশি গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডসভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান। বাংলালিংক সর্ম্পকে বিস্তারিত জানতে:http://www.banglalink.com.bd

1 টি মন্তব্য
  1. গ্রীন হোস্টিং বলেছেন

    আমি টেলিটক ইন্টারনেট ব্যাবহার করি। টেলিটক থেকেও বিক্রয় ডট কম ফ্রী চাই।

উত্তর দিন