বাংলা সিনেমা থেকে মাহিয়া মাহি বিদায় নেবার ঘোষণা!

0 173

চলচ্চিত্রে আর অভিনয় করবেন না বলে জানিয়েছেন বাংলা সিনেমা তে জনপ্রিয় অভিনেত্রী (নায়িকা) মাহিয়া মাহি !  অগ্নি ২ হতে যাচ্ছে নায়িকা মাহিয়া মাহি অভিনীত শেষ ছবি। নিজের ফেসবুক স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন মাহিয়া মাহি। তিনি এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

কিন্তু জনপ্রিয়তার তুঙ্গে থাকা নায়িকা মাহিয়া মাহি কেন এমন একটা সিদ্ধান্ত নিলেন?

অভিনেত্রী মাহিয়া মাহি বলেন আমি এখন নিউইয়র্কে। গ্রাজুয়েশনটা শেষ করতে চাই। এখানকার একটি বিশ্ববিদ্যালয়ে বিবিএ অনুষদে ভর্তি হতে এসেছি। নতুন আর কোনো ছবিতে অভিনয় করব না। তাই অগ্নি ২ হতে যাচ্ছে আমার শেষ বাংলা সিনেমা ।

mahi....news_inner__745348354
তাহলে কি বাংলা সিনেমা থেকে বিদায় নিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে আবারো বলেন, একেবারে চলে এসেছি। ম্যানহাটনের একটি হোটেলে উঠেছি আপাতত। বাংলা সিনেমা তে আর কাজ কর‍ার ইচ্ছে নেই। পড়াশুনাটা ঠিকঠাক করতে চাই এখন।

মাহিয়া মাহি উত্তরা মডেল হাইস্কুল থেকে এসএসসি এবং সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেন। মাহিয়া মাহি অভিনীত ‘অগ্নি ২’ ছবিটি ২০ ফেব্রুয়ারি ব্যাংককে শুটিং শুরু হচ্ছে। এ ছবিতে মাহিয়া মাহির সহশিল্পী থাকছেন কলকাতার ওম। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী।

এদিকে মাহিয়া মাহির হঠাৎ এ ঘোষণার পর তার ভক্ত মহলে ব্যাপক প্রতিক্রিয়া দেখা গেছে।

মাহিয়া মাহি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসার রং’ (২০১২), `অন্যরকম ভালোবাসা’ (২০১৩), ‘পোড়ামন’ (২০১৩), ‘ভালোবাসা আজকাল’ (২০১৩), ‘তব‍ুও ভালোবাসা’ (২০১৩), ‘অগ্নি’ (২০১৪), ‘কি দারুণ দেখতে’ (২০১৪), ‘দবির সাহেবের সংসার’ (২০১৪), ‘হানিমুন’ (২০১৪), ‘দেশা দ্য লিডার’ (২০১৪), ‘অনেক সাধের ময়না’ (২০১৪) এবং সবশেষ কলকাতা ও বাংলাদেশে একসঙ্গে মুক্তি পায় ‘রোমিও বনাম জুলিয়েট’ (২০১৫)।

তার ভক্তসহ অনেকেই আশা করছেন, অভিমান ভাঙ্গবে তার। তিনি আবারও ফিরে আসবেন। আবারও নতুন ছবিতে, নতুন চরিত্রের হয়ে নায়িকা মাহিয়া মাহি হাসবেন, কাঁদবেন। আনন্দ দেবেন সবাইকে। এখন দেখার পালা, শেষমেষ কি হয়!

উত্তর দিন