নতুন ৭ টি ভিডিও মার্কেটিং টিপস!

0 126

আপনি ভিডিও মার্কেটিং কুলঙ্গি মার্কেটিং কুলঙ্গি সঙ্গে আপনার ওয়েবসাইটে হয় ট্রাফিক কাজ করতে চান, আপনি কয়েকটি সহজ ধাপ অনুসরণ করা হলে, আপনি ভাল ফলাফল পেতে পারেন. আমি আরো কাজ, সময় এবং অনেক কম আয় করতে পারবেন না.

Video Marketing

১. আপনি একটি ভিডিও কিভাবে করবেন জানেন ঠিক কি করতে brainstorming পর্যায়ে নিয়ে যান. আদর্শ আপনার কুলুঙ্গি চাহিদা অনেক মানুষের সাহায্য করা হয় যে একটি সমস্যা. আপনি কি এই জন্য তালিকা নির্দিষ্ট প্রাসঙ্গিক কিওয়ার্ড হ্রাস ধারণা পেতে হলে অত্যন্ত পরে চাওয়া.

২. পরবর্তী আপনি একটি স্ক্রিপ্ট, অথবা আপনি আপনার ভিডিও মধ্যে কভার করতে চান কিছু বিশেষ বিষয় নিয়ে আসা হবে. আপনার চিন্তা এবং শব্দ তৈরী করতে পারেন যে একটি সিস্টেমের সাথে, এটি আপনার দর্শকদের জন্য একটি বাধামুক্ত আরো উপভোগ্য অভিজ্ঞতা হবে.

৩. সংক্ষিপ্ত এবং বিন্দু ভিডিও করা. আপনার চিন্তা আঁকাবাঁকা পথ যাক. বিষয় থাকুন. এছাড়াও, খুব বেশী তথ্য দিতে আপনার সাইট বা তাদের দেখার জন্য পণ্য ক্রয় আদেশ ভালো কিছু করতে না দেওয়া.

অডিও, ভিডিও বা ভয়েস-ওভার শুনতে এবং বুঝতে, হার্ড দেখুন

৪. আপনার দর্শকদের দেখতে এবং ভিডিও শুনতে নিশ্চিত করুন যে, এটি অনর্থক.

৫. ইউটিউব বা অন্যান্য ভিডিও ডিরেক্টরি, আপনার ভিডিও আপলোড করার জন্য একটি বিশ্বাসী বিবরণ লিখুন সময় নিতে করার জন্য. ভিডিও শিরোনাম অন্তত একটি শব্দ হয় তা নিশ্চিত করুন. এছাড়াও আপনার বিবরণ এবং ট্যাগ কীওয়ার্ড. এই জিনিস দর্শকদের পড়া, কিন্তু সার্চ ইঞ্জিন তাদের পড়া এবং ভিডিও জন্যে যেখানে নির্ধারণ করতে ব্যবহার করা যাবে না.

আপনার বর্ণনা আকর্ষণীয় নিশ্চিত করুন. আপনি বিরক্তিকর হতে হবে না “এই ভিডিও … বাজে বাজে বাজে কথা হয়.” চক্রান্ত দর্শকদের আগ্রহী এবং তাদের রাখা মনন. তারা মনে রাখতে হবে যে কিছু করতে.

কম কাজ জন্য

৬. আরো ফলাফল, আপনার ভিডিও, আরো ভিডিও ডিরেক্টরি পাঠান, অথবা এমনকি আপনার জন্য ওয়েব জুড়ে একত্রিত করা হয় যে একটি সেবা, স্বনির্দেশকারী সব এটা পাঠান.

৭. ভিডিও একটি প্রশ্ন বা বার্ন মানুষ আপনার কুলুঙ্গি আছে যে উদ্বেগ স্পষ্ট উত্তর তোলে তা নিশ্চিত করুন. সাধারণ এটা কিছু, অনেক মানুষের সাথে সংগ্রাম যে কিছু না. আপনি একটি বিশেষজ্ঞ হিসেবে দেখতে আসা স্থাপন করতে যাচ্ছি যে আপনার পাঠকদের সাথে আপনার বিশ্বাসযোগ্যতা রাখা একটি দীর্ঘ পথ যেতে হবে আপনার সমস্যার উত্তর দিতে হবে.

একটি ভিডিও কুলঙ্গি মার্কেটিং আসলে আপনি চিন্তা তুলনায় অনেক সহজ, কিন্তু বেনিফিট একটি বড় উপায় দেওয়া যেতে পারে. আপনাকে যা করতে হবে সব, কয়েকটি সহজ সরঞ্জাম নিতে কিছু সময় এবং প্রচেষ্টা এবং বিনামূল্যে দর্শক অনেক এবং আপনার সাইট থেকে খুব নির্দিষ্ট বিনিয়োগ হয়. আছে অনলাইন বিজ্ঞাপন বিভিন্ন আছে, কিন্তু এটি আপনার ব্যবসা উন্নীত ভিডিও ব্যবহার করতে আসে, এটা … সত্যিই ভবিষ্যতের তরঙ্গ হতে হাঁটার নিতে পারে!

উত্তর দিন